Saturday 30 May 2015

এক জনকে আর কত চুদা যায়।


সেই পাতলা ড্রেসের ভেতর দিয়ে ওর বিশাল বিশাল দুধ দুইটা বেশ চোখে লাগছিল



আমার এক জন গার্লফ্রেন্ড আছে বেশ অনেক দিনের সম্পর্ক আমাদের আমার গার্লফ্রেন্ড দেখতেও অনেক বেশী সুন্দরী আর সেক্সিও প্রায় নিয়মিত আমি তাকে চুদতাম কিন্তু এক জনকে আর কত চুদা যায় তাই কেমন একটা মনোটোনাস ব্যাপার হয়ে গেছিল আর অর এক বান্ধবি ছিল নাম নাজিয়া ওউ ছিল অসাধারণ সুন্দরী সব চেয়ে বড় কথা আমার গার্লফ্রেন্ডের চেয়েও বেশী সেক্সি
যে কারণে ওর প্রতি আমার আলাদা একটা টান ছিল আমরা প্রায় সময়ই একসাথে থাকতাম তাই নাজিয়ার সাথে আমার বেশ ভালো একটা ফ্রেন্ডশিপ হয়ে যায় কিন্তু কোনদিন ওকে কাছে পাইনি আমি এর কারণ হচ্ছে আমার গার্লফ্রেন্ড কখনো আমাকে একা ছাড়ত না এর মধ্যে আমি একদিন সুযোগ পেয়ে যাই সেদিন আমাদের এক ফ্রেন্ডের বাসায় বার্থডে পার্টি ছিল আমরা সবাই সেখানে গিয়েছিলাম আমার গার্লফ্রেণ্ড ঐদিন বাসার এক সমস্যার কারণে পার্টি শেষ হবার আগেই চলে যেতে চাইল আমাকেও সাথে নিতে চাইল কিন্তু যার বার্থডে খুব করে ধরল তাই আমি আর নাজিয়া থেকে গেলাম ঐদিন নাজিয়াকে একা পেয়েই ভাবতে লাগলাম কি করে ওকে নিজের করে নেয়া যায় ওকে চুদে শেষ করে দেয়া যায় আমি এটা জানি আমার যেমন ওর ৩৬-২৪-৩৪ ফিগারের প্রতি আগ্রহ আছে তেমনি ওরও আমার বডির প্রতি টান আছে এটা আমাদের আডায় ওর চোখ মুখের এক্সপ্রেশন দেখেই বুঝা যেত তাই আমি সুযোগ খুচ্ছিলাম ওকে কখন কাছে পাব আর আমার মনের কাম বাসনা মেটাবো ঐদিন পার্টি শেষ করতে করতে রাত প্রায় ১০টা বেজে গেলো আমি ওকে এগিয়ে দিতে লাগলাম কারণ ওদের বাসা আমাদের বাসায় যাওয়ার রাস্তাতেই পড়ে আমরা রিকশার জন্য দাঁড়িয়ে রইলাম কিন্তু কোন কিছু দেখছিলাম না এর মধ্যে হঠাৎ বিদ্যুৎ চমকানো শুরু করল আর ঝড়ো হাওয়া বইতে শুরু করল আমরা হালকা দৌড়ে গিয়ে একটা দোকানের বেশ বড় একটা ছাউনির নিচে দাড়ালাম এদিন নাজিয়া পাতলা একটা সবুজ রঙয়ের ড্রেস পড়ে ছিল সেই পাতলা ড্রেসের ভেতর দিয়ে ওর বিশাল বিশাল দুধ দুইটা বেশ চোখে লাগছিল বিদ্যুতের চমকানিতে ওর সেই দুধ আর ফর্সা দেহ খানি বার বার আমার চোখের সামনে উন্মুক্ত হচ্ছিল একবার জোরে বজ্রপাতের শব্দ হওয়াতে বেশ ভয় পেয়ে আমাকে জড়িয়ে ধরে আহা সে কি এক অনুভূতি ওর নরম নরম দুধ আমার বুকের সাথে একেবারে লেপটে যাচ্ছে আমিও এটা বেশ উপভোগ করছিলাম একটু পরে থতমত খেয়ে আমাকে ছেড়ে দিল আমরা দুই জনই হালকা বৃষ্টির ঝাঁপটায় ভিজে গেলাম আমার ভেজা শরীর দেখে বললবাহ বেশ তো নিজের শরীর বানিয়েছএটা তো যেকোন মেয়ে দেখলেই পাগল হয়ে যাবেআমি একটু মুচকি হেসে বললামকে পাগল হল সেটা তো দেখার বিষয় না তুমি পাগল হলেই চলবে কথা শুনে ঠোঁট বাকিয়ে হাসি দিল আর বললযাহ কি যে বলনা তোমার গার্লফ্রণ্ডকে বলে দিব কিন্তুআমি বললামতুমি আমার পাশে থাকলে আরকাউকে লাগবে না আমার এর পর ওবলেধুরকি যে বলনা আমি বললামঠিকই তো বলি তোমার এই সেক্সি ফিগার বিশাল বিশাল দুধ কে না চায় এমন মেয়েকে নিজের কাছে টেনে ধরে রাখতে একটু লজ্জা পেয়ে বললইশস আর বলনা লজ্জা লাগে তোআমি বললামলজ্জারকি আছে তুমি তো জানো না আমি কতদিন তোমাকে ভেবে তোমার দুধের মাঝের গন্ধের কথা ভেবে মাল ফেলেছি বেশ অবাক আর দুষ্টু একটা লুক দিয়ে বলেতাই আমিও তো তোমাকে ভেবে নিজের ভোদায় আঙ্গুল ঢুকিয়ে আমার অতৃপ্ত কাম বাসনা পূরণ করেছি কত বারআমি এবার বেশ সাহস নিয়ে বললামআর অতৃপ্ত থাকা নয় এসো আমরা একে অপরের দেহের জ্বালা মিটিয়ে দেই একথা বলে আমি ওকে জড়িয়ে ধরে ওর লাল লাললিপস্টিক দেয়া ঠোটে চুমু খেতে লাগলাম আর এক হাত দিয়ে ওর জামার ভিতর দিয়ে ওর এক দুধ ধরে টিপতে লাগলাম প্রথম বার আমার হাতের ছোঁয়ায় কেঁপে উঠলো পরে স্বাভাবিক হয়ে আমাকে পাগলের মত চুমু খেতে লাগলো আর আক হাত দিয়ে নিজের ভোদায় হাতাতে লাগলো / মিনিট এভাবে চলল তারপর বললআমি আর পারছিনা প্লিজ তুমি কোথাও যাওয়ার ব্যবস্থা কর আমার কাম জ্বালা মিটিয়ে দাওআমি তখন মোবাইল তা বের করে বেশ কয়েকজন ফ্রেন্ডকে ফোন দিলাম এর মধ্যে রাকিব নামে এক বড় ভাই যে অনেকটা বন্ধুর মতই ছিল তাকে পেলাম আর জানলাম তার বাসা খালি ওনার বাসা বেশ অভিজাত এলাকায় আর ওনারা বেশ বড়লোক তাই আমরা সি এন জি নিয়ে ওনার সাথে দেখা করে চাবি নিলাম সময় যতক্ষণ সি এন জি তে ছিলাম ততক্ষণ আমি নাজিয়ার দুধ টিপেছি বাসায় গিয়ে রুমে ঢুকে দেখলাম বেশ বড় একটা ফ্ল্যাট সব কিছু বেশ সাজানো গোছানো আমরা সোজা বেড রুমে চলে গেলাম বেড রুমে ঢুকেই আমি আর সহ্য করতে না পেরে দাঁড়িয়ে থাকা অবস্থায়ই নাজিয়াকে ধরে চুমু খেতে লাগলাম কিন্তু আমরা দুই জনই ভিজে গিয়েছিলাম তাই আমি নাজিয়াকে বললামনাজিয়া তুমি আমার এই ভেজা কাপড় স্ট্রিপ করে দাও না বললনা আমি আমার নিজের কাপড় স্ট্রিপ করব আর তুমি প্রানভরে আমার এই সুন্দর দেহখানি নগ্ন হতে দেখবে আমি তো এই শুনে আরও খুশী যে দারুণ এক অভিজ্ঞতা হবে তাহলে এর পরে অন্য রুমে গেলো আর আমি আমার শার্ট প্যান্ট খুলে শুধু আন্ডারওয়ার পড়ে রইলাম আর রুমে একটা পিসি ছিল পিসিতে একটা সফট রোমান্টিক আর সেক্সি একটা ইংলিশ গান ছেড়ে বিছানায় গিয়ে নাজিয়ার স্ট্রিপিং দেখার অপেক্ষায় রইলাম এর মধ্যে দেখলাম আমার ধোন খাড়া হয়ে আন্ডারওয়ার ছিড়ে বের হতে চাচ্ছে এর পর নাজিয়া রুমে ঢুকল একটা সাদা টাউয়েল পড়ে পাছা দুলাতে দুলাতে আর গানের তালে নাচতে নাচতে ভেতরে ঢুকলো আমার মনে হল আমি কোন মুভি দেখছি কারন রকম অভিজ্ঞতা আমার আগে হয়নি নাজিয়া আস্তে আস্তে টাউয়েলের উপর দিয়ে নিজের পাছায় হাত বুলাতে লাগলো আর মিউজিকের তালে তালে নিজের কোমড় ঘুরাতে লাগলো এর পর পাছা আমার দিকে মুখ করে রেখে নিজের আঙ্গুল মুখে নিয়ে চুষতে লাগলো এর পর আস্তে আস্তে আবার আমার দিকে মুখ করে ঘুরতে ঘুরেতে টাউয়েলের কোনায় ধরে নিজের দুধ আস্তে আস্তে বের করে ফেলল আর টাউয়েল ঢিল দিয়ে ফ্লোরে ফেলে দিল আহা কি সুন্দর দুধ দুটো মনে হচ্ছে এখনই গিয়ে মুখে পুরে খেয়ে ফেলি কিন্তু আমি অপেক্ষা করলাম দেখলাম নিজের হাত দিয়ে দুই পাশের দুধ ধরে চাপছে আর বুক নিজের দিকে ঝুকিয়ে আহহ আহহ শব্দ করছে আর এক পাশের দুধ ধরে নিজের মুখের কাছেনিয়ে চেটে খেল এর পর আস্তে আস্তে আমার কাছে এসে আমার উপরে ঝুকে আমার কপাল গাল আর গলায় চুমু খেতে লাগলো এর পর আস্তে আস্তে চুমু খেতে খেতে নিচের দিকে নেমে আমার আডারওয়ারের ভেতর দিয়ে শক্ত হয়ে থাকা ধোনে চুমু খেতে লাগলো দুই এক ঠোকর দিয়ে নিজের হাত দিয়ে আমার ধোন বের করে নিজের মুখে নিয়ে চাটতে লাগলো আমি উত্তেজনায় আহহহ আহহ করতে লাগলাম একবার আমার ধোন নিজের মুখের ভেতর নিয়ে যাচ্ছে আবার বের করে আনছে আবার আমার ধোনের মাথায় ধরে জিভ দিয়ে ধোনের ছিদ্রের ভেতরে চেটে দিচ্ছে আহা সে কি এক অনুভুতি রকম ব্লো জব আমি আগে কারো কাছ থেকে পাইনি এর পর আমি আর সহ্য করতে না পেরে উঠে গিয়ে ওকে আমার নিচে শুইয়ে পাগলের মত চুমু খেতে লাগলাম দুই নগ্ন দেহ যেন একে অপরের সাথে একেবারে মিশে যেতে চাইছে ইচ্ছেমত আমরা চুমাচুমি করতে লাগলাম ওর নরম দুধ আমার বুকে এসে লেপটে যাচ্ছিল আমি ওর গলা বুক চুমু খেতে খেতে নিচের দিকে নেমে সাদা ফর্সা দুধ আমার মুখের ভেতর নিয়ে নিলাম আহা কি যে নরম দুধ আমি জোরে জোরে কামড় দিতে লাগলাম আর চুষতে লাগলাম আমার চুষার কারণে চু চু শব্দ হতে লাগলো এর পর আরও নিচে নেমে ওর পেট নাভি আমার চুমুতে একাকার করে দিলাম উত্তেজনায় আমার প্রতিটি ঠোঁটের স্পর্শে কেঁপে কেঁপে উঠছিল আর আহহ আহহ উহহ করতে লাগলো আমি এর পর ওর গোলাপী চুল হীন ভোদায় মুখ দিলাম এর পর ভোদার উপরে ক্লিটে আমার জিভ দিয়ে চাটতে লাগলাম বেশ উত্তেজিত হয়ে গেলো আর বলল “.. উহহআহহহহহহহহহহ খেয়ে ফেলো আমার ভোদাআহহ…… আমি আরও জোরে ওকে জিভ দিয়ে ফাঁক করতে লাগলাম এর পরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম ভিজে থাকা নরম ভোদায় কিছুক্ষণ আঙ্গুল ফাঁক করলাম আর উত্তেজনায় নিজের কোমর উচু করে করে আমার কাজে সারা দিচ্ছিল এর পর আমি কনডম বের করে আমার ধোনে পরে নিলাম এটা আমি প্রায় সময়ই সাথে রাখি কারণ এটা বেশ কাজে দেয় কনডম পড়ে আমি সোজা আমার শক্ত হয়ে যাওয়া ধোন ওর ভোদার মুখে নিয়ে পকাত করে ঢুকিয়ে দিলাম উহহ করে এক শব্দ করল এর পর শুরু হল আমার চুদনের পালা আমি আস্তে আস্তে আমার গতি বাড়ালাম বলতে লাগলো জোরেকর উহহআহহহআহহহহউহহসসসস… “ এরকম আওয়াজ করতে লাগলো ওর এরকম আওয়াজ শুনে আমি আর নিজেকী ধরে রাখতে পারলাম না মাল প্রায় বের হয়ে যাবে যাবে অবস্থা এর মধ্যে ওর নিজের মাল আমার ধোনের মাথায় ছেড়ে দিল আমি বুঝলাম ওর গরম মালে আমার ধোন ভিজে গেছে আমি আরও জোরে জোরে চুদতে লাগলাম আর ভোদা ভিজে যাওয়ায় থপ থপ করে শব্দ হচ্ছিল আমাকে বললতোমার কনডম খুলে ফেলআহহতোমারগরম মাল সরাসরি আমার ভোদায় ঢালো প্লিজ্জউহহ… “এই কথা শুনে আমি ধোন বের করে কনডম খুলে দিলাম এক ধাক্কা সোজা ঢুকে গেলো ওর ভোদার ভেতরে আর আমার সর্বশক্তি দিয়ে চুদতে লাগলাম এক পর্যায়ে তীব্র উত্তেজনায় আমি আমার মাল চিড় চিড় করে ভোদার ভেতরে ঢুকিয়ে দিলাম এর পর দুই জনে জড়াজড়ি করে শুয়ে থাকলাম নগ্ন হয়ে

No comments:

Post a Comment