Wednesday 20 May 2015

কারিনাকে এবং তার বান্দবিদের আমি অনেকবার চুদেছি।

আমি মিটিমিটি হাসতেছি, কারিনা আমার ধনটাকে কে পেন্টের উপর দিয়ে কচলাতে লাগলেন আমি আর নিজেকে ধরেরাখতে পারলাম না 

আমি খান্দানি ব্যাবসায়ী পরিবারের একজনছেলে। কিছুদিন আগে গিয়েছিলাম ব্যাংকে কিছু ক্যাশ টাঁকা উঠাতে। গিয়ে দেখিলম্বা লাইন।  দীর্ঘ তিন ঘন্টা অপেক্ষার পালা শেষ করে যখন চেকটা জমা দিতেগিয়ে কাউন্টারে দেখি অসাধারণ সুন্দরী এক মহিলা।
দেখেই মাথা নষ্ট হবার জোগাড়। আমি চেকটা জমা দিলাম। মহিলাটা কম্পিউটারে কি সব টিপাটেপি করলো।তারপর আমার দিকে হাসিমুখে তাকিয়ে বললো, স্যার আপনাদের মত বড় মাপের ব্যাবসায়ীদের জন্য এখন থেকে আর লাইনে দাড়াতে হবে না আজ থেকে আপনি আমাদের প্রিমিয়াম কাস্টমার । আপনি এই ব্রাঞ্চে আসার আগে এখন থেকে ব্রাঞ্চে কিংবাআমাকে একটা কল দিয়ে আসবেন। আমার নাম কারিনা, আমার  কার্ড টা নিয়ে নিন আরব্যাংকে কোন সমস্যা থাকলে আমাকে বলতে পারেন। মনে মনে চিন্তা করেত সুরু করলাম কি ভাবেএই মালটাকে খাওয়া যায়। তারপর উনাকে বললাম কাল রাতে আমরা বন্ধুরা মিলেরেডিসনে একটি ছোট পার্টির আয়োজন করেছি আপনি আসলে খুব ভাল হত। কারিনা খুবখুসি মনে বলে দিলেন কয়টার সময় সুরু হবে। আমি বললাম চলে আসুন রাত ৭ টা কিংবা৮টার দিকে। কারিনা মুচকি হেসে বললেন অবশ্যই আসব আপনাদের পার্টিতে। তারপরআমি ব্যাংক থেকে চলে আসলাম। পরের দিন রাত ৮.৩০ মিনিটে কারিনা আমাকে কল দিয়েবলল সরী আমি জ্যামে আটকা পরেছি তাই লেট। আমি কারিনাকে বললাম আগে বলনি কেনআমি গাড়িটা পাঠিয়ে দিতাম। এরপর রাত ৯ টার দিকে কারিনা রেডিসনে আসল, তাকেদেখে আমি বিশ্বাস করতে পারসিলাম না কারিনা একদিনের পরিচয়ে এখানে চলেআসবে।যেমন সুন্দরী তেমন তার সুন্দর হাসি। বিধাতা যেন তাকে পরিপূর্ন রূপ ওযৌবন দিয়ে তাকে সৃষ্টি করেছেন। যতই তার সাথে কথা বলছি ততই মুগ্ধ হচ্ছি। খুবঅবাক করার বিষয় হচ্ছে আমরা দুজনে খুব তাড়াতাড়ি ক্লোজ হয়ে গেছি। কথাবলারসময় আমি যখন কারিনার দিকে তাকালাম দেখি,বাইরে থেকে তার স্তন্য যুগল স্পষ্টদেখা যাচ্ছে। তাকে পুরা যৌন দেবীর মত লাগছে, ইচ্ছা করছে এখনি তাকে চুদেচুদে হোর করে দেই। আমার তো মাথা পুরপুরি খারাপ হবার দশা। আমি তার দিকে হাকরে তাকিয়ে আছি, কারিনা বললেন কি হইয়েছে আমার দিকে এভাবে হা করে তাকিয়েআছেন কেন ? আমার বুঝি লজ্জা করে না ! আমি আমতা আমতা করে বললাম না মানে, আ আপনাকে এ সেক্সী লাগছে হা করে তাকিয়ে থাকা ছাড়া আর কি উপায় আছে ? আমার কথা শুনে কারিনা লজ্জায় লাল হয়ে গেলেন। আমি বুঝি অনেক সেক্সী ? আমি বললাম শুধু কি সেক্সী ? আপনি তার থেকেও বেশী কিছু কারিনা বললেন হয়েছে আরআমাকে বাড়িয়ে বলতে হবে না , আপনি একটু বেশীই বাড়িয়ে বলছেন। আমি বললামবিশ্বাস করুন, আমি এক বিন্দুও মিথ্যা কথা বলছি না । কারিনা বললেন তাই !বললাম হুমআমাকে কারিনা বললেন আমাকে আপনার কি দেখে এত সেক্সী মনে হল ? আমিতার কথা শুনে মিটিমিটি হাসছিলাম আর মনে মনে ভাবছিলাম এইতো আস্তে আস্তেলাইনে আসছে। কারিনা বললেন হাসছেন কেন ? আমি বললাম না !! এমনেই। এমনেই কিকেউ হাসে নাকি ? কারিনা বললেন । ও আমি একটু ফ্রি ভাবে কথা বলছি এর জন্য না !আমি বললাম না না !!! তা হবে কেন ? হাসতে মানা বুঝি ??? কারিনা বলেন, দেখুনআমি ফ্রি ভাবে কথা বলতে পছন্দ করি, এত ভদ্রতা আমার ভাল লাগে না, আপনি কিছুমনে কইরেন না। আমি বললাম, ঠিক আছে তো আমিও ফ্রি ভাবে কথা বলতে পছন্দকরি। আচ্ছা তুমি তো বললে না ওহ!আপনাকে তুমি বলে ফেললাম ? আমি বললাম ঠিক আছেতো তুমি বলাই ভাল, আমারও তোমাকে আপনি বলতে ভাল লাগছে না কারিনা বললেন তোএখন বল আমাকে তোমার কেন এত সেক্সী মনে হল ? আমি বললাম- বললে মাইন্ড করবেনা তো ? কারিনা বললেন কি যে বল! মাইন্ড করবো কেন ? তবে যা বলবে সত্যি কথাবলবে, বানিয়ে কিছু বলবে না প্লিজ। আমি বললাম আচ্ছা। বিস্তারিত বলবো নাকিসংক্ষেপে বলবো ? কারিনা মিষ্টি করে হেসে বললেন_ বিস্তারিত ই বল। আমি একটুশুনি , আমি বললাম- বলবো ??? কারিনা বললেন- বল , দেখ মাইন্ডে লাগলে কিন্তুআমার দোষ নাই কারিনা বললেন- উহ! এত ভনিতা করোনা তো ? তাড়াতাড়ি বল , উহহহউহমম আমি হাল্কা করে কেষে নিলাম। তোমার চোখ জোড়া দেখলে মনে হয় খুব কাছেটানার জন্য ডাকছে। ঠোট জোড়া যেন বলছে আয় আমার কাছ থেকে মধু পান করে যা, তোমার চেহারায় এক মায়াবি ভাব আছে, তোমার গায়ের রঙ যেকোন পুরুষের মাথা খারাপকরে দেবে, তোমার স্তন্য যুগল যেকোন পুরুষের অরাধ্য সাধনার বস্তু। তোমারস্তন্যের বোটাটা উফ! কি আর বলবো, তোমার ফিগার, তোমার বা দিকের স্তন্যেরদিকে কালো আঁচিল, ঊফ! তোমার সব কিছুই আসলে সেক্সী। আমি লক্ষ করলাম কারিনাহা করে তাকিয়ে আছেন। আমি বললাম কি হল ? কিছু না, কারিনা জবাব দিলেন। হঠাৎকরে কারিনা একটু বিমর্ষ হয়ে পড়লেন। আমি চিন্তা করলাম নাহ!! এই সুযোগ এরআরেকটু কাছাকাছি যাওয়া দরকার, কারিনা চুপ করে মুখ ভাড় করে বসে আছেন, আমিওএকটু অপরাধী ভাব করে তার কাছাকাছি গিয়ে বসলাম আর বললাম আমি অনেক দুঃখিত।তোমাকে এভাবে করে বলাটা আমার ঠিক হয় নি । কারিনা বললেন না ঠিক আছে। আমিতাকে বললাম চলেন এখন আমরা ড্রিংকস করি? কারিনা আমাকে বললেন আমি কখনোড্রিংকস করি নাই, আমি বললাম তাতে কি তুমি আমাদের এই বন্ধুদের গ্রুপের একজনসদস্য তাই তুমাকে এক সিপ হলেও খেতে হবে। তারপর কারিনাকে একটা ড্রিংকস দিলাম আর বললাম খেয়ে দেখ সব ভুলে যাবে সুদু মজা আর মজা। কিছুক্ষণ পর কারিনারদিকে তাকিয়ে দেখি সে একের পর এক ড্রিংকস খাছে। আমি তাকে গিয়ে বললাম কি করছএইসব, আর খেও না, সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন, সাথে সাথে আমার শরীরেরঅন্য রকম এক অনুভূতি শুরু হল। উনার স্তন্যযুগল আমার বুকের সাথে লেগে আছে, তার দীর্ঘ শ্বাস প্রস্বাসের সাথে স্তন্যগুলোর উঠানামা আমি স্পষ্ট অনুভবকরতে পারছিকারিনা খুব বেশীই খেয়েফেলেছেন তাই দাড়াতে পারছেন না আমাকে শক্তকরে ধরে আছেন আর বলছেন আমাকে ধর !আমার অনেক ভাল লাগছে ! প্লিজ আমাকে ছেড়না আমি মনে মনে ভাবলাম- ভাগ্য দেবী এতক্ষনে বুঝি আমার দিকে মুখ তুলেচেয়েছেন। তারপর তাকে বললাম চল তুমাকে রুমে নিয়ে যাই, তুমার এখানে দারিয়েথাকতে কষ্ট হছে। সে বলল যা করার কর আমি কিছু জানি না। আমি কারিনাকে রুমেনিয়ে গেলাম তার স্তন্য খানা আমার গায়ে বিঁধছে আর আমি ক্রমশ গরম হয়ে যাচ্ছি, আমি বললাম কতক্ষন আর এভাবে আমাকে ধরে থাকবা ? কারিনা বললেন- যতক্ষন আমারইচ্ছা তোমার কি তাতে ? আমার লিঙ্গতো পেন্ট ভেদ করে বহাল তবিয়তে অবস্থানকরছে । আমি বার বার তার স্তন্যের ঘষায় কেঁপে উঠছি। কারিনা বললেন কি হলতোমার এমন করছ কেন ? আমি বললাম এমন না করে কি উপায় আছে ! তোমার মত একটা সেক্সী মহিলা যদি আমাকে এভাবে জড়িয়ে ধরে রাখে তবে কি নিজেকে ঠিক রাখা যায় !কারিনা- ও তাই বুঝি ? তো এখন আমাকে কি করতে হবে জনাব ? ( দুষ্ট মাখা কন্ঠেবললেন ) আমি- যা করার তোমাকেই করতে হবে, কারিনা- ও তাই বুঝি !!! আর আপনিবসে বসে তাহলে কি করবেন ? বোকা কোথাকার, সব কি মুখেই বলে দিতে হুয় নাকি ? আমি- কি মুখে বলে দিতে হয় ? কারিনা- ওরে আমার ছোট খোকা ! কিছু যেমন বুঝে না ? আমার ফিগারের বর্ণনা দিতে পারেন আর , থাক আর কিছু বললাম না! আমি কেনবলতে কি তোমার লজ্জা করে ? বল বল , কারিনা- না বলবো না ? নিজে যখন কিছুবুঝেন না তাহলে থাক, সারারাত এভাবেই কাটিয়ে দেই…… আমি মনে মনে ভাগ্য দেবীকেধন্যবাদ দিলাম…… এতক্ষন পরে সব কিছু ঠিক ঠাক হল তাহলে, সে অবশেষে আজকেররাতের জন্য আমার সজ্জা সঙ্গী হবার জন্য মুখিয়ে আছে, আমি বললাম ছাড়তো এখন্আমাকে তুমি পুরো কনট্রোল এর বাইরে নিয়ে যাচ্ছ, পরে কিন্তু কিছু করে বসতেরইচ্ছা করবে, কারিনা- আমার দিকে দুষ্ট মাখা মুখ করে তাকিয়ে বললেন কি করতেইচ্ছা করবে? আমি- আবার কি বুঝ না । তুমিতো ইচ্ছা করে তোমার স্তন্যযুগলদিয়ে আমার কাম উত্তেজনা বাড়িয়ে দিয়েছ তা কি আমি বুঝতেছি না ? কারিনা- যাকসাহেব বাবুর এতক্ষনে মুখ ফুটেছে, তা আপনার কাম উত্তেজনা কোথায় বেড়েছি ? আমিনিজেই পরখ করে দেখ, বলার সাথে সাথে কারিনা পেন্টের উপর দিয়ে আমারলিঙ্গটা কে ধরলেন, উমা! এদেখি পুরো দন্ডায়মান হয়ে আছে ! বেশ বড়ই তো মনেহচ্ছে, আমার অবস্থা তখন কি তা বলে বুঝাতে পারবো না, কারিনা বললেন- তো! কতজন কে এর আগে ইহা দ্বারা কার্যসিদ্ধি করা হয়েছে? আমি মিটিমিটি হাসতেছি, কারিনা আমার ধনটাকে কে পেন্টের উপর দিয়ে কচলাতে লাগলেন আমি আর নিজেকে ধরেরাখতে পারলাম না, উনাকে জাপটে ধরে তার রসালো ঠোটে আমার ঠোটের স্পর্ষ দিলাম।কারিনাও আমাকে জাপটে ধরে আমাকে তার প্রতুত্তর দিলেন। এভাবে আমরা দুজনদুজনকে চুমু দিতে লাগলাম আর কারিনা আমার ধন হাত দিয়ে কচতালে লাগলেন। আমিআস্তে আস্তে আমার হাত তার স্তন্যে রাখলা। আর আলতো করে টিপতে লাগলামআমারাদুজন দুজনকে পাগলের মত চুমু দিতে লাগলাম। কিছুক্ষন পরে আমি তার অধর পানশেষে তার ঘাড়ের চারদিকে মুখ ঘষঁতে লাগলামকারিনা আমার পেন্টের চেন খুলেআমার লিঙ্গটাকে হাত মাড়াতে লাগলেন আর উহ! আহ!! শব্দ করতে লাগলেন্, আমিআস্তে আস্তে তার কাঁপর খুলে ফেললাম। তার অনাবৃত স্তন্যযুগল দেখে আমি হা করেতাকিয়ে থাকলাম।কারিনা বললেন কি হল ? তোমার কি আমার স্তন্যখানা পছন্দ হয় নি ? আমি বললাম আবার কয়,এই বলেই তাকে সোফায় শুয়ে দিয়ে তাকে আমার চুমু দিতেলাগলাম। পর্যায়ক্রমে তার কপাল, গাল, থুতনি, গলা, ঘাড়ে আমি আমার স্পর্শ ওআদর বুলিয়ে দিতে লাগলাম। কারিনা চরম উত্তেজনায় উফ! উফ! আহ! আহ! ওহ! ওহ!করতে লাগলেন। কারিনা আমার পিঠে চরম আবেশে হাত বুলাতেলাগলেন আর বললেন আমাকে আদর কর। ইছা মত আদর কর।এই আদরেরইতো আমি কাঙ্গাল, ঊহ! ওহ! আহ!!! আমি উনার দুধের বোঁটাটা ইচ্ছা মত করে চুঁষে দিচ্ছিলাম আরমাঝে মাঝে হাল্কা কামড় ও দিচ্ছিলা। কারিনা চরম উত্তেজনায় কাঁপছিলেন আরগোংগাচ্চিলেন। এরপর আমি আস্তে আস্তে তার পেন্টিটা খুলে দিলাম। কারিনা বললতুমি আমার প্রিমিয়াম কাস্টমার তাই আমি এখন প্রিমিয়াম চুদন চাই। আমি বললামপ্রিমিয়ামরা সবসময় প্রিমিয়াম চুদন দেয়। প্রিমিয়াম চুদনের অনুমতি পেয়ে ধনটানিয়ে জোরে চাপ দিলাম। কারিনা আমাকে শক্ত হাতে জড়িয়ে ধরল। আমি খুব জোরেজোরে চুদতে লাগলাম। ও শুধু চাপা শব্দ করতে লাগল। এভাবে ১৫ মিনিট একভাবেচুদতে চুদতে ও জল ছেড়ে দিল। আমার তখন ও মাল আউট হয়নি দেখে ও অবাক হয়েগেল। আমি এবার ওকে উপুর হয়ে কুত্তার মতো করতে বললাম। ওই তাই করল।তারপর আমিওকে আবার চুদতে শুরু করলাম। একদিকে চুদছি আর ওর দুধ ধরে টিপতে লাগলাম। ওইভাবে ১০ মিনিট চলার পর আমার শেষ অবস্থা চলে এল। আমি ওকে তাড়াতাড়ি সরিয়েওর মুখে মাল আউট করলাম। ওর মুখে মাল পড়াতে ওকে যে কি সেক্সি লাগছিল তাকাউকে বোঝাতে পারব না। কারিনা ও আমার কাছে চুদা খেয়ে খুব খুশি। তারপর থেকে কারিনাকে এবং তার বান্দবিদের আমি অনেকবার চুদেছি।

No comments:

Post a Comment