Tuesday 9 June 2015

আমার বুক থেকে শাড়ি সরিয়ে ফেলে আমার স্তনের দিকে এক পলকে তাকিয়ে রইল

শক্ত লম্বা এবং বিশাল মোটা বারা টা যেন আমার পোদের ছাল তুলে ঘা করে ফেলতে চাইছে।

সকালে টিভি খুলতেই খবর শুনলাম আজ এস এস সি ফাইনাল পরিক্ষার রেজাল্ট বের হবে, গত কয়েকদিন হতে শুনে আসলে আজকের মত চঞ্চলতা জাগেনি। ছেলেটা লেখাপরায় খুব ভাল, তার শিক্ষকমন্ডলীর কাছে সে খুব স্নেহভাজন। শিক্ষকদের ধারনা সে গোল্ডেন + পাবেই। নাহিদ আমার একমাত্র ছেলে, বয়স ১৫ ছুই ছুই, বয়স অনুপাতে দেহের গঠন টা একটু বড়। চেহারায় খুবই মায়াবী শুধু রংটা একটু শ্যামলা তবে কালো নয়। রেজাল্ট বের হবার কথা শুনার পর হতে নাওয়া খাওয়া ছেরেই দিয়েছে, না জানি খারাপ খবর শুনলে ছেলেটা কি করে বসে। বেলা দুইটার আগে নাকি রেজালট ইন্টারনেটে পাওয়া যাবেনা। তাই সে গুম ধরে দুইতার অপেক্ষায় ঘরে বসে আছে। কিন্তু বেলা দেড়টার দিকে তার এক বন্ধু এসে খবর দিল রাশেদ গোলদেন + পেয়েছে রাশেদ দৌড়ে এসে আমাকে গড়িয়ে ধরল , আমি একমাত্র ছেলের কৃতিত্বে তাকে বুকে জড়িয়ে ধরে খুশিতে কেঁদে ফেললাম। আগে থেকে ঘরে থাকা মিষ্টি থেকে তার বন্ধুকে মিষ্টি খাওয়ালাম। আজ প্রচন্ড খুশির বানের সাথে সাথে অতীতের কিছু দুঃখ মনের ভিতর ভেসে উঠল। যা আমার ছেলে জানলে আমাকে প্রচন্ড ঘৃনা করবে। মা বাবার একমাত্র সন্তান আমি। আমার জম্মের পর তাদের আর কোন সন্তান হয়নি। মা বাবা মাকে ভীষন আদর করতেন, যদিও আমি কন্যা সন্তান ছিলাম,



1 comment:

  1. Watch Bangla Golpo: http://banglagolpo20.blogspot.com

    Watch Bangla Golpo: http://banglagolpo20.blogspot.com

    ReplyDelete