Wednesday 24 June 2015

গভীর ঠাপ দিতে লাগলাম এবং সেই সাথে হাত দিয়ে ওর দুধ টিপতে থাকলাম



চোদা খাওয়ার যে কি মজা কি আনন্দ কি সুখস্বপ্না সেটা টের পেয়ে গেছে  

 

আমি ইউনিভার্সিটিতে থার্ড ইয়ারে পড়ি পড়াশুনা আর পাশাপাশি পার্ট টাইম জব করতাম আমরা এক ভাই এক বোন বোন ছোটো স্বপ্না মাত্র কলেজে ভর্তি হয়েছে সে এতো কিউট আর সেক্সি যে আপনাদেরকে আমি বলে বোঝাতে পারবো না আমার অনেক মেয়ের সাথে পরিচয় কিন্তু স্বপ্নার মতো কেউ আমাকে এতোটা এট্রাক্ট করতে পারে নি বয়সের তুলনায় ওর দুধগুলো এতো বড় বড় এবং এতো সুন্দর যে কি বলব
স্বপ্নার প্রতি এই নিষিদ্ধ ভালো লাগা আমাকে মাঝে মাঝে খুব কষ্ট দিতো আমি যে সমাজে বাস করি সেখানে এই ধরনের ভালোলাগা পাপ খারাপ কাজ হিসাবে দেখা হয় এছাড়া মাঝে মাঝে কেউ যখন বাসায় থাকতো না তখন আমি ওর রুমে ঢুকে ওর ব্রা নিয়ে মুখে ঘসতাম ওর প্যান্টির গন্ধ শুঁকতাম এটা আমাকে এক ধরণের অদ্ভুত আনন্দ দিতো মাঝে মাঝে পাপবোধও কাজ করত এই আনন্দ কষ্ট আর পাপবোধ নিয়ে চলছিল আমার জীবন আমার এই গতানুগতিক জীবনে ঘটে গেলো এক বিশাল অভিজ্ঞতা বাবা মা ইন্ডিয়া গেছেন ডাক্তার দেখানোর জন্য প্রায় ১৫ দিনের ট্যুর বাসায় আমি ছোটো বোন আর দূর সম্পর্কের এক নানু বাবা মা বাসায় নেই বাসা ফাঁকা ফাঁকা লাগে স্বপ্নারও মন খারাপ এর আগে একসাথে বাবা মা দুই জন এতো দিনের জন্য কোথাও যায় নি মন ভালো হওয়ার জন্য স্বপ্নাকে একদিন চাইনিস খেতে নিয়ে গেলাম এভাবে / দিন চলে গেল আমি ভিতরে ভিতরে অস্থির হয়ে উঠলাম নিজেকে আর কন্ট্রোল করতে পারছিলাম না ডিসিশন নিলাম আজকে রাতে কিছু একটা করতে হবে রাত ১১ টা হবে স্বপ্না সাধারনত এই সময় ড্রেস চেঞ্জ করে নাইট ড্রেস পরে দেখলাম ওর রুমের নরম্যাল লাইট অফ হয়ে ডিম লাইট জ্বলে উঠলো বুঝলাম এখনই রাইট টাইম আমি আস্তে আস্তে ওর রুমে ঢুকলাম তখন ড্রেস চেঞ্জ করছিল আমাকে দেখে খুব অবাক হলো কিছু ভালো লাগতেছে না  বলে আমি ওর বেডে বসে পড়লাম কি হয়েছে বলো তো তোমাকে খুব অস্থির দেখছি  এই বলে আমার পাশে এসে বসল ওর শরীর থেকে মিষ্টি একটা গন্ধ পাচ্ছি বুঝতে পারছি ধীরে ধীরে আমি অন্য একটা আমিতে রুপান্তরিত হচ্ছি স্বপ্না আমার কপালে গালে হাত দিয়ে বললো ভাইয়া তোমার শরীর তো বেশ গরম জ্বর হয়েছে নাকি  আমি ওর হাতের কোমল স্পর্শে পাগল হয়ে গেলাম কিছু না বলে আমি স্বপ্নাকে জড়িয়ে ধরলাম পাগলের মতো ওকে চুমু খেতে লাগলাম ওর গাল চোখ চিবুক গোলাপী ঠোঁট কিছুই বাদ দিলাম না ওর ঘাড়ে হালকা একটা কামড় বসিয়ে দিলাম স্বপ্না বুঝতে পারছিলো না যেটা ঘটছে সেটা সত্যি না অন্য কিছু যখন বুঝল এটা সত্যি তখন ধাক্কা দিয়ে আমাকে সরিয়ে দিতে চাচ্ছিল আর বার বার বলছিল ছি ছি ভাইয়া এটা তুমি কি করছো আমি তোমার আপন ছোটো বোন তুমি কি পাগল হয়ে গেছো না কি প্লিজ আমাকে ছেড়ে দাওপ্লিজলক্ষী বোনটি আমার তোকে একটু আদর করবো শুধু একটুও  ব্যথা পাবিনা আমি এটা বলে বুঝানোর চেষ্টা করছি আর এক হাত দিয়ে ওকে শক্ত করে জড়িয়ে ধরে অন্য হাত দিয়ে ওর সারা শরীর চষে বেড়াচ্ছি ফিনফিনে পিঙ্ক কালারের নাইটির উপর দিয়ে ওর কটনের মতো নরম দুধ টিপে হাতের সুখ মেটাচ্ছি ভাইয়া  প্লিজ আমাকে ছেড়ে দাও বলে প্রতিরোধের সব চেষ্টাই করে যাচ্ছে আমি তখন ওকে ধাক্কা দিয়ে বিছানার উপর ফেলে দিলাম ওর শরীরের অর্ধেক অংশ বিছানায় আর অর্ধেক অংশ বাইরে তারপর টেনে হিঁচড়ে ওর নাইটি খুলে ফেললাম দুই হাত দিয়ে স্বপ্নার দুই হাত শক্ত করে ধরে ওর নিপল আমার মুখে পুরে চুষতে লাগলাম আলতো কামড় দিলামউফফ ভাইয়া তুমি আমাকে মেরে ফেলো ব্যথায় কঁকিয়ে উঠলো প্লিজ আমাকে ছেড়ে দাও ব্যথা পাচ্ছি লক্ষী বোন অনেক মজা পাবে অনেক সুখ একটু কষ্ট কর ভাইয়া  প্লিজ আমাকে ছেড়ে দাও তোমার পায়ে পড়িবলে কান্নাকাটি শুরু করে দিল শুধু একবার করবো শুধু একবার আমি বললাম কেঁদে বলল আজ আমার শরীরও ভালো না আমাকে ছেড়ে দাও অন্য দিন হবে আমি প্রমিস করছি প্লিজ আজ না আমি প্রমিস করছি আজ না স্বপ্নার এই কান্নাকাটি দেখে হঠাৎ আমার নিজেরও খারাপ লাগতে শুরু করলো আমি ওকে ছেড়ে দিয়ে ওর রুমের কার্পেটের উপর শুয়ে পড়লাম নগ্ন বিদ্ধস্থ ক্লান্ত আমি কার্পেটের উপর শুয়ে আছি ছোটো বোন স্বপ্নার দিকে না তাকিয়ে বুঝতে পারছি আমার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আছে আর আমি তাকিয়ে আছি আমার মাথার উপরে ঘুর্নায়মান ফ্যানের দিকে সেই রাতের ঘটনার পর স্বপ্নার সামনে যেতে সাহস পাচ্ছিলাম না ভয় হচ্ছিল আমাকে দেখে কিভাবে রিয়্যাক্ট করে নিজেকে খুব অপরাধী মনে হচ্ছিল এটা আমি না করলে পারতাম ডিসিশন নিলাম ওর কাছে ক্ষমা চাইবো বেইলি রোড চলে গেলাম খুব সুন্দর দেখে সাদা রঙের জমিনে লাল রঙের আঁচলএই রকম একটা জামদানী শাড়ি কিনলাম এক গুচ্ছ রক্ত লাল গোলাপ কিনতেও ভুললাম না (লাল গোলাপ স্বপ্নার খুব প্রিয়) যাই হোক বাসায় ফিরে দেখলাম তখনো কলেজ থেকে আসেনি আমি ওর রুমে ঢুকে ফুলগুলি টেবলের উপর ফুলদানিতে সাজিয়ে দিলাম শাড়ির প্যাকেটটা ওর বালিশের নিচে রেখে তার উপর একটা চিরকুটে লিখলাম এটা গ্রহণ করলে খুশি হবো আর পারলে আমাকে ক্ষমা করে দিও রুমে এসে অপেক্ষা করতে লাগলাম স্বপ্না কখন ফিরবে কি আমাকে সত্যি ক্ষমা করে দেবে নাকি আমার দেওয়া শাড়ি ফিরিয়ে দেবে এসব চিন্তা করতে করতে কখন যে ঘুমিয়ে পড়লাম খেয়াল নেই নানু ডাকাডাকিতে ঘুম ভাঙ্গলো কি রে রাতে খাবি না বললাম ক্ষুধা নেই কেন দুপুরে তো ঠিক মতো খাস নি তোর আবার কি হয়েছে মা বাবার জন্য মন খারাপ লাগছে না এমনি ভালো লাগছে না আচ্ছা এই বলে বুড়ি আমার রুম থেকে চলে গেলো মনে মনে ভাবলাম আপদ বিদায় হল কিচ্ছুক্ষন পরে দেখি পাঁউরুটি কলা আর মধু নিয়ে হাজির এই গুলা স্বপ্না দিলো রাতে যদি তোর ক্ষিদা লাগে আমি মনে মনে খুশি হলাম এটা পজিটিভ সাইন স্বপ্না আমার জন্য ভাবছে সময় কারো জন্য অপেক্ষা করে না কিন্তু আমার কাছে মনে হচ্ছিল পৃথিবীর সব কিছু গতি হারিয়ে ফেলেছে এক একটা সেকেন্ড মনে হচ্ছিল সুদীর্ঘ একটা দিন অপেক্ষা করছিলাম স্বপ্না এসে বলবেভাইয়া আমি তোমাকে ক্ষমা করে দিলাম অপেক্ষা ক্লান্তিকর অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছিল না মনে হচ্ছিল আর আসবে না বিছানায় শুয়ে আছি কিছুই ভালো লাগছে না রাত  তখন সাড়ে ১১টা হবে হঠাৎ দেখি আমার রুমের সামনে স্বপ্না পরনে সেই জামদানী শাড়ী লাল আঁচল সাদা জমীন  অপুর্ব অসাধারণ  স্বপ্না আমার ছোটো বোন যে এতো সুন্দর এতো আকর্ষনীয়া এই সত্য নতুন করে আবিস্কার করলাম আমি নির্বাক আমি অভিভুত এক আশ্চর্য অনুভুতি আমাকে  আচ্ছন্ন করল শোয়া থেকে উঠে বসলাম মেঝেতে দু পা দিয়ে বিছানায় বসে রইলাম ধীরে ধীরে পাশে এসে আমার মাথা ওর বুকে নিয়ে আমাকে জড়িয়ে ধরলো আমার মুখ ওর দুই পাহাড়ের মধ্যেখানে আলতো করে আমার মাথায় হাত বুলাতে লাগল আর আমি বসা অবস্থায়ই দুই হাতে ওর কোমর জড়িয়ে রাখলাম আহা কি শান্তি কি মায়া জীবন মনে হয় এই রকমই ক্ষনে ক্ষনে রঙ বদলায় কিছুক্ষন আগে আমি ছিলাম পাপী এখন সুখী স্বপ্নাকে মনে হচ্ছিল দেবী যে শুধু ক্ষমা করতেই জানে আমি মনে মনে প্রমিস করলাম আমি দেবতা না হতে পারি অমানুষপশুও হবো না আমি কোনোদিনও স্বপ্নাকে কষ্ট দেবো না স্বপ্না হবে শুধুই আমার আমি হবো শুধুই তার স্বপ্না আর আমি এভাবে কতক্ষন ছিলাম খেয়াল নেই এক সময় আমি বললাম তুমি কি চাও তার উত্তর তুমি যা চাও তাহলে তুমি রুমের মধ্যখানে গিয়ে দাঁড়াও আমি তোমাকে দেখবো ঠিক তাই করলো আমি বললাম আমি তোমাকে সম্পুর্ণভাবে দেখতে চাই আস্তে আস্তে ওর শাড়ি খুলতে লাগলো শাড়ি সরিয়ে রাখল ব্লাউজ আর শায়া খুলে ফেলল পরনে শুধু হোয়াইট প্যান্টি এবং ব্রা; আমি নিঃস্পলক মুগ্ধ দর্শক ব্রা প্যান্টি খুলতে কিছুটা দ্বিধা আমি বললাম প্লিজ কাঁপা কাঁপা হাতে ব্রা প্যান্টি খুলে দুই হাত দিয়ে ওর নিজের চোখ ঢেকে ফেললো মেয়ে তুমি যে কি তুমি তা নিজেও জানো না আমার মুখ দিয়ে বেরিয়ে এলো এত সুন্দর সৃস্টিকর্তার নিখুঁত সৃস্টি আমি হাঁটু গেড়ে দুই হাত জোড় করে বললাম তুমি সুন্দর তুমি মহান তুমি আমাকে ক্ষমা কর ধীরে ধীরে আমার কাছে এগিয়ে এসে আমার হাত ধরে দাঁড় করালো তারপর আস্তে আস্তে আমার টি-শার্ট খুলে নিল সেই সাথে ট্রাউজারও এখন আমি সম্পূর্ণ নগ্ন স্বপ্না তাকিয়ে আছে আমার দিকে আর আমি ওর দিকে এভাবে কতক্ষন তাকিয়ে ছিলাম খেয়াল নেইএবার আমি ওকে কোলে করে নিয়ে বিছানায় শুইয়ে দিলাম আজ আমি দ্য ভিঞ্চি হবো স্বপ্না হবে আমার ক্যানভাস ওর মাঝে ফুটিয়ে তুলবো আমার মোনালিসাকে স্বপ্না বিছানায় শুয়ে আছে চোখ বন্ধ করে এটা কি প্রথম মিলনের পূর্ব লজ্জা না অন্য কিছু যাই হোক আমি স্বপ্নার একটা পা আমার হাতে তুলে নিলাম কি মসৃন মেদহীন অসাধারণ সুন্দর পা স্বপ্নার ওর পায়ের পাতায় আলতো করে চুমু খেলাম পায়ের আঙ্গুলে কামড় দিলাম বুঝলাম স্বপ্নার শরীরে ক্ষনিকের একটা ঢেউ উঠলো পা থেকে ধীরে ধীরে চুমু খেতে খেতে উপরে উঠতে থাকলাম যতো উপরে উঠছিলাম একটা মিষ্টি গন্ধ তীব্র হচ্ছিল আমি এগিয়ে যেতে থাকলাম এক সময় দুই পায়ের সন্ধিস্থলে হাজির হলাম ওইখানে প্রথমে গভীর চুমা তারপর জিহ্বা দিয়ে চাটতে লাগলাম ওর শরীর ঝাঁকুনি দিয়ে উঠল আমি এখানে বেশিক্ষন না থেকে আরো উপরে উঠতে লাগলাম ওর দুধের নাগাল পেলাম কি সুন্দর শেপ আর নিপলগুলো এতো খাড়া খাড়া আমি নিপলের চারপাশে জিহ্বা দিয়ে আস্তে আস্তে চাটতে লাগলাম নিপল মুখে নিয়ে চুষতে থাকলাম মাঝে মাঝে মৃদু কামড় কখনও হাতের তালু দিয়ে নাভীর নিচে ঘষতে লাগলাম এভাবে বেশ কিছুক্ষন চলতে থাকলো আমি বুঝতে পারলাম ওর মধ্যে এক ধরণের ভালো লাগার আবেশ তৈরি হচ্ছে এবার আমি ওর ঠোঁটে চুমু খেলাম গভীর চুম্বন ওর জিহ্বাটা আমার মুখে পুরে নিলাম অদ্ভুত এক ভালো লাগা বিচিত্র অনুভূতি আমি এবার ওকে ছেড়ে দিয়ে টেবিলের উপরে রাখা মধুর শিশি নিয়ে এসে কিছু মধু ওর নিপল তার আশে পাশে ঢেলে দিলামআমার এই কান্ড দেখে স্বপ্না হেসে উঠল বলল আমি তো এমনিতেই মিষ্টি কিছু না বলে ওর নিপল আবার আমার মুখে পুরে দিলাম চুষতে লাগলাম আহা কি মজা কি আনন্দ মধু গড়িয়ে ওর নাভীতে চলে গেল মধু চাটতে চাটতে ওর নাভীতে পৌঁছলাম নাভী থেকে আবার দুধ দুধ থেকে নিপলে এই ভাবে আমার খেলা জমে উঠলো নিঝুম রাতে আদিম খেলায় মত্ত দুই নগ্ন যুবক-যুবতী ভাইয়া আমি কি তোমার পেনিস ধরতে পারি স্বপ্না জিজ্ঞেস করলো আমি বললাম সিওর তবে তুমি এটাকে ধোন বলে ডাকবে কেন কারন এটা হলো সত্যিকারের সাত রাজার ধন আমি হেসে বললাম হেসে বলল তোমার সাত রাজার ধন কিন্তু খুব সুন্দর এবং হেলদি আমার ধোন নিয়ে স্বপ্না নাড়াচাড়া করতে লাগলো খুব মজা পাচ্ছে নরম হাতের কোমল স্পর্শ পেয়ে ধোনও ধীরে ধীরে তার জীবন ফিরে পাচ্ছে আহা কতো দিনের উপোষী 69য়ের মত করে আমার মুখ ওর ভোদার কাছে নিয়ে গেলাম হাতের আঙ্গুল দিয়ে আস্তে করে ভোদার মুখ ঘষতে লাগলাম কিছুক্ষন পর জিহ্বা দিয়ে চাটতে শুরু করলাম স্বপ্নার শরীর জেগে উঠেছে স্বপ্না আমার ধোন শক্ত করে ধরে ওর নরম গালে ঘষতে লাগলো ওর গরম গালের স্পর্শ পাচ্ছি আমি এবার ওর পেছনে একটা বালিশ দিয়ে ধীরে ধীরে আমার ধোন ওর ভোদায় প্রবেশ করাতে চাইলাম ব্যাথায় কঁকিয়ে উঠলো আমি দুই হাতে ওর কোমর শক্ত করে ধরলাম আবার ট্রাই করলাম এভাবে কয়েকবার ট্রাই করার পর এক সময় ফচ শব্দ করে আমার ধোন ওর ভোদার ভেতরে ঢুকে গেলো বুঝলাম স্বপ্নার সতীচ্ছদ চিরে গেলো আমার দ্বারা আমার বোনের কুমারী জীবন সমাপ্ত হল আমি আস্তে আস্তে ওকে ঠাপ দিতে লাগলাম যাতে বেশি ব্যথা না পায় ধীরে ধীরে ঠাপ দেওয়ার স্পীড বাড়তে লাগলো আর সেই সাথে শুরু হল স্বপ্নার উহহ আহহ শব্দ এটা কি ব্যথা না কি আনন্দের বুঝতে পারছি না আমি জিজ্ঞেস করলাম ব্যথা পাচ্ছিস বলল হ্যাঁ আমি কি তাহলে বন্ধ করে দেবো জিজ্ঞেস করলাম না না প্লিজ বন্ধ কোরো না বুঝলাম চোদা খাওয়ার যে কি মজা কি আনন্দ কি সুখস্বপ্না সেটা টের পেয়ে গেছে স্বপ্নার সুখ দেখে আমি উৎসাহ পেলাম গভীর ঠাপ দিতে লাগলাম এবং সেই সাথে হাত দিয়ে ওর দুধ টিপতে থাকলাম ঠাপের তালে তালে বিছানা কেঁপে উঠছে এভাবে কিছুক্ষন চলার পর আমি ওকে ডগি স্টাইলে নিয়ে গেলাম আবার ঠাপ ঠাপের তালে তালে আবার ওর খাড়া দুধ দুটো দুলতে লাগলো ওর পাছায় আলতো করে কামড় দিলাম হাত দিয়ে আস্তে করে চাপড় দিলাম ওর মসৃন সাদা চামড়া লাল হয়ে উঠলো এভাবে বেশ কিছুক্ষন চলার পর স্বপ্না চরম পুলক লাভ করলো আর আমারো চুড়ান্ত অবস্থা শেষ মুহুর্তে আমি আমার ধোন বের করে নিয়ে এসে ওর শরীরের উপর মাল ফেলে দিলাম আহহ কি সুখ এক অসীম তৃপ্তি আর সুখ আমাকে আচ্ছন্ন করলো আমি স্বপ্নার পাশে শুয়ে পড়লাম স্বপ্না চোখ বন্ধ করে আছে জীবনে প্রথম নারী সম্ভোগের স্বাদ পেলাম আর সেই নারী আপন ছোটো বোন

No comments:

Post a Comment