Tuesday 9 June 2015

আমার নাইটী খুলে নিয়ে আমায় উলঙ্গ করেদিল। চোদ্দ বছরে সবে থরো দিয়ে ওঠা কোমল কঠিন আশ্চর্য সমন্বয়ে আমার মাইদুটোকেদেখল।

এইবলে একটা হাত মাই টিপতা টিপতা অন্য হাতে আরেকটা মাই চুষতে চুষতে কোমরটা সামান্যউচু করে আমায় চুদতে লাগল

ঘরের  বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমি দুটি আঙ্গুল দিয়ে নিজের গুদ খেঁচে চলেছি অনবরত।আমার শরীর দিয়ে যেন আগুন বের হল। ছেলেরা নিজেদের বাড়া খেচে খেচে  বাড়ার রসটাচট করে বের করে ফেলতে পারে, মেয়েদের পক্ষে এটা বড়ই কষ্টের। গুদ খেচতে খেচতে হাতব্যাথা হয়ে যায়। রসটা এই বেরুচ্ছে বেরুচ্ছে করেও বেরুতে চায় না। আমার হাত ব্যাথা হয়ে যায়। শরীর দিয়ে দরদর করে ঘাম বেরুচ্ছে, তবু রসটা বের হচ্ছে না। আমি সমানে গুদ খেচে চলেছি। নীরা কি করছিস? এইভাবে কেউ গুদ খেচে নাকি? গুদের বারোটা বেজে যাবে! একটা রোগ বাধিয়ে বসবি। আমাকে বলতেই পারতিস, আমি তোর গুদ মেরে মেরে গুদ চুষে  গুদে ররস বের করে দিতুম। নাকি মনুদা বুড়ো হয়েছে বলে কিছু বলিসনি? আরে এই ষাট বছরেরবুড়োর বাড়ার যা জোর আছে তা আজ কালকার ষোলো বছরের বাঁড়াতেও নেই। মানুদাআমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদের ফাঁকে তার ঠাটান বাড়াটা গুঁজে দেয়।

 

 

1 comment:

  1. খুব ভালো লাগল।
    আমি আপনার সাথে কথা বলতে চাই ।
    আমার ইমেল আইডি akasdas538@gmail.com
    আপনি ইমেল করে রিপ্লাই দিতে পরেন।

    ReplyDelete