Friday 29 May 2015

কামিজের ভেতর লাল ব্রাটা দেখতে পেলাম।


একটা হাত দিয়ে ভোদা টাকে চাপা চাপি করতে লাগ্ল। 

থাই বিমানে বসে ১ মক্লা সেবসে আমার আসন্ন সুখের কথা ভেবে বারবার রোমানচিতো হসসি। এখন থেকে আমাকে স্বদেশ ছেড়ে থাইল্যান্ডএ বোনের সাথে থাকতে হবে। তবে তার জন্য কোন দুঃখ অনুভব করছিনা। কারন আমার সাথে সেক্সি খানকি
বোন টার সাথে থাকতে পারা। সেতো ভাগ্যের ব্যাপার প্রায় ৪ বছর পর আমার বড় বোনকে দেখব আমি। ৪বছর আগে থাইল্যান্ড এর একটা পাঁচতারকা হোটেলে চাকরি পেয়ে ও দেশ ছেড়েচলে যায়। আগে ও বিমানবালা হিসেবে চাকরি করতো ওর সুন্দর চেহারা এর সেক্সি ফিগারে এক থাই বাবসায়ি পটে গিয়ে ওকে উনার হোটেলে চাকরির অফার দেয়। ভাল বেতন আর উন্নত সুবিধা দেখে ও রাজি হয়ে যায়। আমিও আমার সেক্সি বোনটাকে চোখের পানিতে বিদায় দেই। আমাকে অবশ্য সাথে নিতে চেয়েছিল। কারন আমি না থাকলে ওর চোদার জ্বালা মিটাবেকে। কিন্তু আমার পরীক্ষার কারনে আটকে গেলাম। ৪বছর খানকি টাকে চুদতে পারবনা এটা ভেবে খুব খারাপ লাগছিল। কিন্তু আমি নিরুপায়। বোনটা আমার সামনে পাছা দুলিয়ে চলে গেলকে জানে অই বাবসায়ি আমার বোনের কি হাল করেছে। মনে হয় এতো দিনে পোদ গুদ ফাটিয়ে একাকার করে দিয়েছে। কিন্তু আমার মতো কি পারবে? আমার৯লম্বা ধোনের ঠাপ যে খেয়েছে সেই জানে এর মহত্ত্ব। আর বোনতো আমার ধন ভোদায় না নিয়ে ঘুমাতে পারতনা। আমিও ওর ভোদার রস না নিয়ে ঘুমাতে পারতনা। আচ্ছা একদম প্রথম থেকেই বলি আপ্নাদের। খুব কম সময় বাকি আছে বিমান থামতে। তার আগেই পূর্বের ঘটনা বলে নেওয়া ভাল। ৪-৫ বছর আগে …………………বাবা মারা গেছে তিন মাস হয়ে গেল। আমাদের মা ছোট বেলায় আমাদের ছেড়ে চলে গিয়েছিলেন বাবার এক ম্যানেজার এর সাথে। বাবা ছিল আমার দাদা-দাদির এক মাত্র সন্তান। একারনে আমরা দুই ভাই বোন একদম একা হয়ে গেলাম। আমার বাবা ছিলেন শহরের এক জন নাম করা দচতর। টাকার কোন অভাব ছিলনা। বাড়ীতে কাজ করার জন্য একটা মেয়ে ছিল। বয়স১৮/১৯হবে। মাগির পুরা দেহ চরম সেক্স্য। বুকের কাছে যেন উচু পাহাড়। মাগিটা ব্লাউজ এর নিচে কোন ব্রা পরতনা তাই হাটলে ওর বুক লাফিয়ে উঠত। এমনিতে ও নরমাল থাকলেও আমার সামনে আসলেই চ্চাকরে বুকটা উচু করে দাঁড়াত। আর ব্লাউজ এর বোতাম উপরেরটা খোলা রাখতো যাতে আমি ভাল ভাবে আমি ওর দুধ দেখতে পারি। আমিও সুযোগ ছাড়তাম না। ঘর মোছার সময় মাগিটা যখন ঝুকে পড়ত তখন আমিও চোখ ভরে দেখে নিতাম। আর বাথ্রমে গিয়া মাগিটার কথা ভেবে হাত মারতাম। এবার মূল কথাই আসি। বাবা মারা যাওয়ার পর আমরা দুই ভাই বোন বিশাল বাড়ীতে একাই থাকতে লাগ্লাম। আমি তাখন মাত্র উচ্চ মাধমিক পাস করেছি। বোন তখন বিমান বালার চাকরি করে। আমাদের যদিও টাকার অভাব ছিল না তবুও আমার আপু সব সময় স্বাধীন ভাবে কিছু করতে চাইত। আমি বাবার মতো দেখতে লম্বা ৫ ফুট ১১বোন ছিল একদম মা য়ের মত। কিন্তু বোনের ফিগার মারাত্মক। যেমন পাছা তেমনি বিশাল মাই। কামিযের উপর দিয়ে ফেটে বেরিয়ে আসতে চাই। মনে হয় ধরে খেয়ে ফেলি, পাছাটা ফাটিয়ে দেই ধন ধুকিয়ে। মাঝে মাঝে যখন গোসল করে তয়লে পরে বেরিয়ে আস্ত,তখন যা লাগেনা ওকে!!!!! বাড়ীতে থাকলেই আমি অপেক্ষায় থাকতাম ও কখন গোসল করতে যাবে। গোসল থেকে বের হলে কোন একটা  অজুহাতে ওর ঘরে গিয়ে ওকে মন ভরে দেখতাম। আমার বাইরের কাজ শেষ হতে হতে বিকেল হয়ে জেত। এই সুযোগ টাই আমার খানকি বোনটা নিয়েছে। বাড়ীতে থাকলে সারা দুপুর চাকর টাকে নিয়ে চোদন খেলায় মেতে থাকত। এক দিন তাড়াতাড়ি ফিরে বাসায় আস্লাম। আমার ঘরে ঢুকার জন্য বাইরে থেকে আলাদা দরজা আছে। আমি ঘরে ঢুকে ফ্রেশ নিলাম আগে। তারপর আমি বাসার ভেতরে ঢুকে আমার কানে ফিসফিস শব্দ আসল। আমিও শব্দ টাকে লক্ষকরে এগিয়ে যেতে লাগলাম। বোনের ঘরের কাছে আসতেই শব্দটা বেড়ে গেল। সাবধানে নবটা ধরে দরজাটা একটু ফাক করে ভিতরে তাকালাম। সাথে সাথে গায়ের লোম একদম দাড়িয়ে গেল। দেখি আপু পুরা নঙ্গ হয়ে মাথা বালিশে গুজে রেখেছে পাছাটা উচু করে। আর আমাদের কাজের ছোট ছেলে বিলতু ওর ধনটা পিছন দিক দিয়ে আপুর ভোদা ঢুকিয়ে আপুকে চুদছে। ওর চোদার জোরে আমার সেক্সি খানকি আপু বালিশে মুখ গুজে গোঙাসে। আর আমি তারি আওয়াজ পেয়েছিলাম আর বিলতুর মাগি বোন মালা আপুর একটা টুলে বসে আঙ্গুলি করছে আর ভাইকে জোরে জোরে চুদার জন্য উৎসাহ দিচ্ছে। আমার বোন চুপ চাপ চুদা খেয়ে যাছে। আমি ভেবেই পেলামনা কি করে আমার শিক্ষিত বোনটা চাকরদের কে দিয়ে চুদাচ্ছে। আপুর যেই চেহারা আর ফিগার !!!!!!!! পরে বুঝলাম আসলে আমার আপু খুব কামুকি। তাই বাইরে তো নিশ্চয় চুদা খাইরে। ঘরেও যাতে অভাব না হয়, তার বাবস্থা করে রেখেছে। আমার জন্য ভালই হবে। মাগিটা কে চুদার শখ বহু দিনের তাই আর দেরি করা ঠিক হবেনা। আমি এক দৌড়ে আমার ঘর থেকে কামেরা নিয়ে এলাম। আর দরোজার ফাঁকে রেখে পুরা ছবি ভিডিও করতে লাগলাম। মালা খানকির দিকে তাকালাম। ওর শরীরে কোন কাপড় নেই। ভদায় একটা আঙ্গুল দিয়ে জোরে জোরে আঙ্গুলি করছে। আপুকে জোরে ঝাপটে ধরে খুব জোরে চুদতে লাগলো। বিলতুর শরীরটা কেঁপে কেঁপে উঠল। আর প্রায় দুই মিনিট ধরে আপুর ভোদায় ধন দিয়ে সব টুকু মাল ছেড়ে দিল। আপুও পাদুটো চেপে সবটা মাল ভোদায় নিয়ে নিল। ওদিকে মালা মাগিটাও জ্বল খসিয়ে এলিয়ে পড়েছে। অই দিন রাতে আমি অপেক্ষা করতে লাগলাম কখন বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। এর পর আমি আমার প্লান অনুযায়ী কাজ শুরু করে দিব। যখন দেখলাম সবাই ঘুমিইয়ে পড়েছে তখন আপুর ঘরের দিকে তাকালাম। দেখি আপু ওর পিসিতে সেক্সি মুভি দেখছে। আপুর পরনে ছিল সাদা রঙের সেলওয়ার কামিয। কামিজের ভেতর লাল ব্রাটা দেখতে পেলাম। বড় বড় মাই কামিজ ফেটে বেরিয়ে আসতে চাইছে। কামিযের উপর দিয়ে মাইয়ের বোঁটা গুলোযে ফুলে রয়েছে তা দেখতে পেলাম। আপু ওর একটা হাত দিয়ে ভোদা টাকে চাপা চাপি করতে লাগ্ল। পুরা মুখ লাল। ঘনঘন নিঃশ্বাস ফেলছে। বুঝলাম আপু গরম হয়ে আছে। এইসুযোগ!!!!!!!!!!!!! আমি আপুকে ডাকলাম সেতো পুরো ভয় পেয়ে গেল। আমি তার কাছে গিয়ে দাঁড়ালাম। আমি বললাম এসো আমরা করি। আপুতো আমার কথা শুনে অবাক। রাজি হচ্ছে না দেখে আমি ক্যামেরাটা দেখালাম। ওত  দেখে বিস্ময়ে তাকিয়ে থাক্ল। আপু তবুও করতে রাজি হচ্ছেনা। আমাকে অনেক ভাবে বুঝাতে লাগ্ল। এটা পাপ, এগুল করতে নেই। কিন্তু আমি নাছোড় বান্দা। আজ কেই চুদে ছারব। বন যখন দেখল আর উপায় নেই। আমার কথা শুনতে হবে। তখন হাল ছেড়ে দিল। -আচ্ছা…… কুত্তা…… আই তাহলে চুদ তোর বঙ্কে……চুদে হোর করেদে…… যদি সুখ দিতে না পারিস তবে তোর ………… কেটে নেবো……এইতো আমার খানকি বোন দেখ না তোকে কি চোদাটা দেই………আজীবন ভোদায় ঢুকিয়ে ধনটাকে মাগি……চেয়ার থেকে উঠে দাড়িয়ে খানকিদের মতো ভঙ্গি করে আমার সামনে দারাল। আমি আপুকে জড়িয়ে ধরলাম। ওর কমলার মতো ঠো টদুটো মুখে নিয়ে চুছতে লাগ্লাম। আপুর মুখ থেকে দারুন সেক্সি গন্ধ বের হচ্ছিল। আপু আমাকে চুমু খেতে লাগলো। টের পেলাম ওর জিবটা আমার মুখে ঢুকিয়ে দিয়েছে। আমার এত দিনের স্বপ্নে দেখা পাছাটাকে টিপতে লাগলাম। আপু ওর শরীরটা আমার গায়ে ঘষতে লাগ্ল। আমার ধনটা এখন আপুর তলপেটে ঘষা খাচ্ছে। জামার উপর দিয়েই আপুর গায়ে আমার ধনটা দিয়ে ঘষা দিতে লাগলাম। আপুর নিঃশ্বাস ঘন হচ্ছে ধীরে ধীরে। একটা হাত দিয়ে প্যান্টের উপর দিয়েই ধনটা চেপে ধরল। প্লান আমার আগেই করাছিল। তাই যাতে সহজে খোলা যায় এই জন্যত্র উজার পরেই আপুর ঘরে গিয়েছিলাম। আপু আমার গলা জড়িয়ে ধরে একটা পা উপরে উঠিয়ে কোমরটা পেচিয়ে ধরল। এখন এক পায়ে দাড়িয়ে ফলে ওর থাই দুটি আরও ফাক হয়ে গেছে। এতে আপুর থাইয়ের চিপায় আমার ধনটা আটকে গেল। তাই আমার ধনটা আপুর ভোদার স্পর্শ খুব ভালো মতো পেতে লাগলো। ভোদার চেরাটা কিছু অংশ ঢুকে গেল। আপুর ঠিক অই জায়গায় আমার গরম লাওরা নিয়ে ঠেসে ধরে জোরে জোরে ঘষতে লাগ্লাম। আপুর ভোদায় ধনটা কিছু ক্ষণ ওই ভাবে ঠাপ মারতেই ওর ভোদা ভিজে গেল। বুঝলাম ব্লুফ্লিম দেখে এমনিতে গরম ছিল এর পর আমার গরম ধোনের ছোঁয়া পেয়ে আর রুখতে পারেনি। জল ছেড়ে দিয়েছে। কিন্তু জল খসাবার পর আমাকে ছাড়লনা। আস্তে আস্তে খেলাটা জমাতে লাগ্লাম। চুমুর গতি আরও বাড়িয়ে দিল। আমাকে এক ধাক্কায় বিছানায় ফেলেদিল। এবার আমরা ফ্রেঞ্চ কিস কর ছিলাম। এর পর আমি আপুর কাপড় খোলার দিকে মনোযোগ দিলাম। আপু হাঁটু উচু করে আমাকে সাহায্য করল। কামিযটা খুলতেই আপুর বিশাল দুধ আমার চোখের সামনে চলে এলো। এই বয়সে আপুর এতো বড় দুধ দেখে আমি অবাক হলাম। আপুর হাতটা উচু করেই রেখেছিল। তাই ওর বগলটা দেখতে পেলাম। আমাকে ওর বগলের দিকে তাকাতে দেখতে আপু আমার মাথাটা খানে নিয়ে গেল। মুখ দিলাম ওর সেক্সি বগলের মাঝে। প্রাণ ভরে আপুর বগলের সেক্সি কামুক গন্ধ সুক্লাম। আপু একটু কেপে উঠল বগলে মুখ পরাতে। চুস্তে লাগলাম আপুর বগলটা। বুঝলাম আপু খুব মজা পাচ্ছে। এভাবে খানিক ক্ষণ আপুর বগলটা চেতে দিতেই খুব উত্তেজিত হয়ে গেল। বোন আমার একটা নদিয়ে আমার প্যানটা খুলে ল্যাংটা করে দিল। আমিও পাজামার ফিতা খুলে দিলাম। ওর পরিষ্কার ভোদা দেখে আমি হর্নই হয়ে গেলাম। কি করব বুঝতে পারছিলাম না। আপু বলল মুখ দিতে। আমিও সাথে সাথে ভোদায় চুমু দিতে শুরু করলাম। আপু উত্তেজনায় চিৎকার করতে লাগল। জিবটা ভরে দিলাম গুদের   ভেতরে। হাত দুটিও থেমে নেই। একটা হাত দিয়ে আপুর দুধ  টিপতে লাগলাম আর অন্যটা দিয়ে ওর থাই কচলাতে লাগলাম। মুখ থেকে একটু থুতু ভোদায় দিলাম। আপু যেন কামে ফেটে পড়বে এমন অবস্থা। আপু আমার মুখে গুদটা ঘষতে ঘষতে গালা গালি দিতে লাগ্ল। ওর নিঃশ্বাস ঘন হতে লাগ্ল। বুঝলাম জল ছাড়বে মাগি। তাই একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে জিভটা চালাতে লাগলাম। সারা দেহ একটা ঝাঁকুনি দিয়ে আপু আমার মুখে জল ছেড়ে দিল। আপু ক্লান্ত হয়ে এলিয়ে পরল। এদিকে আমার ধনটা টনটন করছে। আমি আপুর বুকে উঠে ধনটা দিয়ে ওর দুধে বাড়ি দিলাম আপু হাস্তে লাগ্ল। আমি ওর মুখে আমার ধনটা ঢুকিয়ে দিলাম। আপু খুব ভাল করে আমার ধনটা চুচতে লাগ্ল। আমি ওর মুখেই ঠাপ মারতে লাগলাম। ধনটা আপুর মুখে ভীষণ ভাবে খাড়া হয়ে তেতে আছে। আমি আপুকে বললাম গুদটা মেলিয়ে ধর। আমি এখন তোমাকে চুদব। এবার আমি আমার ধনটা ধরে আপুর গুদে ভরে দিলাম। আপু বুঝতে পারিনি যে আমার ধন অনেক খানি ঢুখে জাবে। তবে মুখে কিচ্ছু বলল না। আমি আপুকে চুমু খেতে খেতে চুদতে লাগলাম। অদ্ভুত সেক্সি একটা অনুভূতি হতে লাগল। আপুও খুব মজা পাচ্ছিল। তাই আপু খুব এঞ্জয় করছিল ওর আপন ভাইয়ের চুদা। আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলাম আর আপুর উত্তেজনা বাড়তে লাগল। এভাবে অনেক ক্ষণ ওকে চুদলাম। হটাত আমার শরীর কেপে উঠল। আমি আর আপু এক সাথে মাল ছেড়ে দিলাম। আপু খুব মজা পেয়ে ছিল সাথে আমিও। তারপর আমরা এভাবে অনেক বার চুদা চুদি করেছি। বাইরে চলেযাওর কারনে বেশি দিন ওর সাথে থাকা হয় নি।


No comments:

Post a Comment