Wednesday 20 May 2015

বাড়ীওয়ালার মেয়ের ভোদায় আমার বাড়াঢুকে গেল...


তিন্নি মেঝেতে বসে একহাত দিয়ে ওর খাড়া দুধগুলো ডলছে


আমাদের বাড়ীওয়ালার তিন মেয়ে- তিন্নি, তিথিআর তিমি। তিনজনের বয়স যথাক্রমে ১৬, ১৪, ১২। তিনজনেই সেইরকম সুন্দরী যে, যেকারো বাড়া লাফালাফি করবে ওদেরগুদের রসখাবার জন্য। কিন্তু আমরা যারা ছাত্র এবং আবিবাহিত তারা সহজে বাসা ভাড়াপাইনা, তাই ভুল করেও আমরা কেউ কখনই বাড়ীওয়ালার মেয়েদের দিকে হাত বাড়াই নাবাসা হারানোর ভয়ে। কিন্তু ঐ যে কথায় বলেনা, কপালে থাকলে ঠেকায় কে ! ওই ভাবেই শেষ পর্যন্ত বাড়ীওয়ালার মেয়ের ভোদায় আমার
বাড়া ঢুকে গেল... !!! হা হা হা হা হা হা হা... কিভাবে ? সেটাই তো আজ লিখবো ... আমাদের বাড়ীওয়ালা এবং বাড়িওয়ালী দুজনেইচাকুরী করেন। তাই খুব সকালে তারা দুজন একসাথে বাড়ী থেকে বেরিয়ে যান। এস এসসি পরীক্ষার্থী তিন্নি থাকে বাসায় আর তিথি, তিমি স্কুল চলে যায়। এরকম একদিনআমি ছাদে উঠে সিগারেট খাচ্ছিলাম, চারতলার অর্ধেক ছাদ আর অর্ধেক ফ্ল্যাট; সেই ফ্ল্যাটেই বাড়ীওয়ালার ফ্যামিলি। তিন্নির রুমের একটা জানালা ছিল ছাদেরদিকে, সেই জানালার পর্দা ফেলা কিন্তু মাঝে মাঝে বাতাসে উড়ছে। তাতে দেখতেপেলাম থ্রিএক্স মুভি চলছে টিভিতে!!! আরেকটু সাহস করে জানালায় উঁকি দিয়েচমকে উঠলাম!!! তিন্নি সাথে আর দুটি মেয়ে, ওর বান্ধবীহবে হয়তো। কৌতুহল এর বদলে ভয় পেয়ে গেলাম...! আমি তারাতারি ছাদ থেকে নেমেগেলাম। ওইদিন আর দিনের বেলায় ছাদে উঠলামনা, উঠলাম একবারে রাত এগারোটায়। মনভাল ছিলনা তাই যাওয়া আর কি, গিয়ে দেখলাম তিন্নির রুম এর আলো জ্বলছে, পড়াশোনা করছে বোধহয়। তেমন একটা আগ্রহ দেখালাম না, রাত সাড়ে বারটার দিকে যখনচলে আসব তখন দেখি আবার থ্রীএক্স চলছে। কিন্তু বাতাসে বারবার পর্দা উঠানামাকরছিল, তাই এবার অনেক সাহস করেই তিন্নিকে দেখার জন্য একেবারে জানালার কাছেগিয়ে উঁকি দিলাম। কিন্তু পড়ার টেবিল বা বিছানায় কোথাও তিন্নি নেই, ও কোথায় ? মেঝেতে চোখ পরতেই আমিতো হতবাক ! তিন্নি মেঝেতে বসে একহাত দিয়ে ওর খাড়া দুধগুলো ডলছে, আরেক হাত ওর ভোদায় ! টিভিতে থ্রি দেখে গরম হয়ে গেছে বোধহয়। আমি বেশ কিছুক্ষণ দাড়িয়ে দাড়িয়ে ওর যৌন ক্ষুধা মেটানোর ব্যর্থ চেষ্টা দেখছিলাম আর মজা পাচ্ছিলাম। তিন্নি পুরো সুখ পাবারজন্য অস্থির হয়ে আছে,  অথচ তার আঙ্গুল ঠিক তৃপ্তি দিতে পারছেনা। এসব দেখতে দেখতে আমিও কিভাবে যেন খুব সাহসী হয়ে গেলাম, বলে উঠলাম- তিন্নি আমি কি তোমাকে কোনও সাহায্য করতে পারি” ? তিন্নি ঘাড় ঘুরিয়ে প্রথমে ভয় পেল তারপর হেসে ফেলল, আমাকে অবাক করে দিয়ে বলল- মুরাদ ভাইয়া আমি দরজা খুলে দিচ্ছি আপনি ওদিক এ যান। আমার আনন্দ তখন দেখে কে...!!! চুপ করে তিন্নির রুমে ঢুকেই প্রথমে জানালা তারপর লাইট বন্ধ করে দিলাম... তারপর তিন্নিকে নিয়ে বিছানায় ঝাঁপিয়েপড়লাম ওর দুধের উপর, মনে হচ্ছিল সাত রাজার ধন পেয়েছি। কঠিন সুন্দর ওরদুধগুলো, খুবই নরম কোমল আর আকর্ষণীয়; ইচ্ছে মত খেলাম, মাখালাম, চাটলাম। তারপর সোজা চলে গেলাম ওর ভোদায়, মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম আর ও কাঁটা মুরগির মত ছটফট করতে লাগলো। সেটা দেখে আমি আরও বেশী করেই ওর নরম-গরম ভোদা খেতে থাকলাম। তিন্নির অবস্তা হয়েছিল দেখার মত, চিৎকার করতে পারছিলোনা কারন যদি ওর বাবা-মা জেগে যায় তাইলে তো খবর আছে। আবার আরামের ঠেলায় চিৎকার না করেও পারছেনা, যার ফলে নিজের মুখে নিজেই বালিশ চেপে দিয়ে সহ্য করার চেষ্টা করছে কিন্তু পারছেনা ! তাই মাঝে মাঝে কোমর ঝাঁকি দিয়ে উঠছে...!!! ওকে আর জ্বালাতে ইচ্ছে করলোনা তাই মুখ সরিয়ে নিলাম। তারপর আমার ঠাটানো বাড়াটা তিন্নির গোলাপিভোদায় রেখে আস্তে আস্তে চাপ দিতে নিচ্ছিলাম, তখনই তিন্নি বলে উঠল মুরাদভাই, আপনার ওটা একটু দেখি। তারপর আমার বাড়াটা হাত দিয়ে ধরে দেখলো, চেপেদেখলো এবং তারপর মুখে পুরে কিছুক্ষন চুষে খেল। বলল এত বড় জিনিস”! তারপরসলজ্জ ভাবে বলল যদি বাচ্চা হয়ে যায়” ? আমি বললাম ভয় নাই, আমি সেভাবেইচুদব। তার আগে বল তোমার মাসিক কবে হয়েছে ? লজ্জা পেওনা, সে উত্তর দিলপাঁচদিন আগে শুরু হয়ে গত পরশু রাতে শেষ হয়েছে। তাইলে আর চিন্তা নাই বলেইআমি ওর গোলাপি কচি ভোদায় ধোন রেখে আসতে আসতে ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম।  ঢুকিয়েই শুরু হল আমার ঠাপ, তারপর চলতেলাগলো প্রচণ্ড গতিতে ঠাপানো । তিন্নির ভোদা বেশ ইজি ছিল তাই বেশ জোড়েইঠাপিয়ে গেলাম, আর তিন্নি যথারীতি বালিশ দিয়ে মুখ চেপে তলঠাপ দিল। একটানা দশমিনিট ঠাপ দিয়ে খুবে জোরে আমার ধোনের ফ্যাদাগুলো তিন্নির ভোদায় ফেলে দেয়াশুরু করতেই তিন্নি এক ঝটকায় বালিশ ফেলে দিয়ে আমাকে জড়িয়ে ধরে গভীর চুমু দিলআমার ঠোঁট এ। আর ভোদা সংকোচন- প্রসরন করে ভদার মধ্যে আমার ফ্যাদা গুলো নিতে থাকল, শেষে একটা গভীর আলিঙ্গনে আমাদের যৌনক্রীড়া শেষ হল। আমি আসতে করে ঘরথেকে বেরিয়ে চুপচাপ আমার ঘরে চলে গেলাম। এরপর আমরা মাঝে মাঝে দিনে মাঝে মাঝে রাতেচুদাচুদি করতাম, কনডম দিয়েই বেশী চুদতাম। আমার মোবাইল এ তিন্নি মিস কল দিলেই হাজির হয়ে যেতাম ঠাটানো বাড়া নিয়ে...! একদিন অবশ্য ধরাই পরে গিয়েছিলাম তিথির হাতে, তিন্নিকে একরাতে চুদে ঘর থেকে বের হয়ে আমার রুমে ফেরার সময় হঠাত দেখি তিথি দরজার কাছ থেকে সরে গেল। দেখলেতো অবশ্যই মা-বাবাকে বলত, যেহেতু কোনঝামেলা ছাড়াই এর পরেও তিন্নির সাথে চদাচুদি চলছিলো তাই বুঝলাম যে তিথিকিছুই দেখেনি। আমিও অবাধে চুদেই চলেছি... চুদেই চলেছি...! আহহ... কি যে একসুখি অনুভূতি...! বাড়ীওয়ালার বড় মেয়ে তিন্নির সাথে প্রায় দুইমাস ধরেচুদাচুদি চালিয়ে যাচ্ছি, এর মধ্যে আমার ধারনা তিথি কোনভাবে একদিন আমাদেরচরম মুহূর্তে দেখে ফেলেছে। যদিও কেউ কিছুই বলেনি আর আমিও তিন্নিকে এব্যাপার এ কিছুই বলিনি, তাই বিষয়টা আমার ভিতরেই রয়ে গেল। কিন্তু ইদানিং তিথির আচরন আমার কাছে কেমন যেন অন্যরকম মনে হত। প্রতিদিন স্কুল থেকে ফিরেএসে আমার রুমে কিছুক্ষণ বসে থেকে তারপর বাসায় যেত। একদিন বাসায় কেউ নাই, আমি মোবাইলে চটি পরছিলাম এমন সময় তিথি এলো। দরজা খুলে দিতেই আমার বিছানায় গিয়ে বসলো যেমনবসে সবসময়ই। আজ কেমন মনমরা দেখাচ্ছিল তিথিকে, জিজ্ঞেস করলাম কি হইসে তিথি” ? তিথি কি উত্তর দিলো জানেন ? তিথির ভাষায় লিখছি- আমার বান্ধবী লিনা, মিলি, অরপি, সবাই বলে আমি নাকি বাচ্চা মেয়ে, তাই আমার বুক ছোট। ওরা সবাইকোন না কোন ছেলেকে দিয়ে খাইয়েছে, তাই ওদের সবার বুক বড় আর সুন্দর হয়ে গেছে।ওরা সবাই ওদের কাজিনদের নুনু ওদের যোনীর ভেতর সতিচ্ছেদ নামে যে একটা পর্দাথাকে তা ফাটিয়েছে, তারপর থেকে ওরা প্রায় যোনীর ভেতর ছেলেদের নুনু নেয়। এতেনাকি চেহারা, বুক আর পাছা খুব সুন্দর হয়, আমি এগুলো কিছুই করিনি বলে ওরাসবসময় আমাকে খেপায়। আমি ওদের চেয়েও বেশী সুন্দরী হতে চাই বোঝেন অবস্তা, আমি হা করে আধপাগল এইমেয়েটার কথাগুলো শুনে ওকে বললাম; “ওরা সব বাজে কথা বলে, এভাবে কেউ সুন্দরহয়না, দুষ্টামি করেছে তোমার সাথে! যাও এবার বাসায় গিয়ে খেয়ে ঘুম দাও, দেখবেআর কিছু মনে হবেনা। (মেয়েটার মাথা স্ক্রু মনে হয় ঢিলা আছে তাই এভাবেশান্ত করার চেষ্টা করলাম) আমাকে হতভম্ব করে দিয়ে তিথি বলল, “মুরাদ ভাই, তুমি কি ভেবেছ তুমি আর আপু যে কর তা আমি দেখিনা ? আমি গত মাসখানেক ধরে তোমাদের কীর্তি কলাপ সবই দেখছি। আর এও দেখেছি যে আপুর ফিগার এখন আগের চেয়েআর কত সুন্দর হয়েছে। আমার সাথেও ওরকম করো না প্লিজ, আমিও আপুর মত সুন্দরহতে চাই এখন বোঝেন আমার অবস্তা ! আমি অনেকবোঝালাম, বুঝলনা, বললাম খুব ব্যথা পাবে, তাতেও সে রাজী। শেষ পর্যন্ত তিথিতার বাবা-মাকে আমার আর তিন্নির গোপন অভিসারের কথা জানিয়ে দেবে বলে হুমকিদিয়ে বসলো। এবার আমার আর রাজী না হয়ে উপায় ছিলনা, কিন্তু একটা শর্ত জুড়েদিলাম। আমার আর তিন্নির ব্যাপারটা কাউকে জানাতে পারবেনা এবং আমার সাথেতিন্নির অভিসার চলতে থাকবে। তিথি রাজী হল, আমি ওকে ওর মাসিকের কথা জানতেচাইলাম, ও বলল পরশুদিন শুরু হবে। আমি বললাম ঠিক আছে, তাইলে ব্যথা সহ্যকরার জন্য প্রস্তুতি নাও... আমি বাসার দরজা বন্ধ করে এসে আগেই তিথিকেশক্ত করে জড়িয়ে ধরলাম, তারপর গভীর ভাবে ওর ঠোঁটে ঠোঁট রেখে একটা গভীর চুমুখেলাম। ও আমার ঠোঁট কামড়ে ধরে ঘন ঘন শ্বাস নিতে লাগলো, আমি এবার জামার উপরদিয়ে ওর বুকে হাত দিলাম, খুব বেশী বড় হয়নাই। এবার ও হঠাৎ জামা কাপড় সবখুলে ফেলল, তারপর আমার মুখে ওর একটা দুধ চেপে ধরল। আমিও চেটে, মাখিয়ে, কামড়ে খেতে থাকলাম। আমি খাই আর তিথি ওহ আহ জাতীয় শব্দ করে। ব্যাস, আমিওআসতে করে আমার ডান হাত ভোদায় দিয়ে ঘষতে থাকলাম। উম্ ম উমম করতে করতে তিথি আর জোরে আমাকে জাপতে ধরলো। আমি এদিকে আমার আঙ্গুল ওর ভোদার ভিতরে ঢুকিয়েদিয়ে আর বেশী করে জোরে জোরে গুতিয়ে চলেছি, আর ওর ভোদা যে খুবি টাইট তাবুঝতে পারছি। আমি তিথিকে ব্যথার কথা মনে করিয়ে দিলাম, কিন্তু সে বলল কোনও অসুবিধা হবেনা, ব্যথা সহ্য করার জন্য সে প্রস্তুত। আমিএবার ওর ভোদা চুষতে শুরু করলাম, কিন্তু এতে তিথি যে চিৎকার শুরু করল তাতেবাধ্য হয়ে জোরে মিউজিক ছেড়ে দিলাম। আরপর আবার সেই কচি, নরম ভোদা চুষতে শুরুকরলাম। তিথি আহহ আহহ উমম উমম করে সমানে চেচাচ্ছে আর মাঝে মাঝে প্রচণ্ড রকমছটফট করতে করতে কোমর ঝাঁকাচ্ছে। হালকা বাদামি বালে ছাওয়া ওর কচি লাল ভোদাথেকে তখন গলগল করে রস বের হচ্ছে। আর আমি তা ভাল করে চেটে চুষে খাচ্ছি, তিথিবোধহয় ওর জল খসিয়েছে। কারন গলগল করে রস ছাড়ার পর থেকে বেশ কিছুক্ষণনিস্তেজ হয়ে পরে রইল। পাঁচ মিনিট রেস্ত দিলাম ওকে, তারপর আমারখাড়া ধোন ওর ভোদার ফুটোয় রেখে জোরে এক চাপ দিলাম। ও মা বলে চিৎকার করে উঠলসে, বুঝলাম ওর কুমারিত্ব হারলো মেয়েটা। কিন্তু আমার ধোন মাঝ পথে আটকে গেছে, একটু বের করে নিয়ে আর জোরে ঠাপ দিলাম, পুরটা ঢুকে গেল। আর তিথি ব্যথা সহ্যকরতে না পেরে বলে উঠল, “ভীষণ ব্যথা পাচ্ছিআমিও অভয় দিলাম আর ব্যথালাগবেনা। আমার ধোন ওর ভোদায় ঢুকানো অবস্তায় কিছুক্ষণ রেস্ট দিলাম; তারপরআস্তে আস্তে ঠাপাতে থাকলাম আর কিছুক্ষণ পর গতি বাড়িয়ে দিলাম। এবার তিথিবলল, “ আহহ মুরাদ ভাইয়া... ভীষণ ভালো লাগছে... উম ম খুব আরাম লাগছে... ওহহহআর জোরে চালাও... আহহহহহহহ তুমিইইইই খুউউউউউব ভালো ও ও ও ও... আহহহহহ...আমাকে এভাবে এ এ এ এ সব সময় য় য় য় আদর কর র র র র র বা তো ? আহহহহহহহ, আরজোরে জোরে জোরে...উম ম উম ম উম ম... আহহহহহহ...একটু পর বুঝলাম ও জল খসালো, আমার তখনওহয়নি তাই আমি অনবরত ঠাপাতে ঠাপাতে আরো দশ মিনিট পর ওর সুন্দর, নরম, কচিভোদায় মাল ঢেলে দিলাম। সাথে সাথে তিথিও আবার জল ছাড়ল আর আমার মাল ওর ভোদায়পরা মাত্র ও এমনভাবে আমাকে জাপটে ধরে চিৎকার দিলো, যে আমার দম বন্ধ হয়েযাচ্ছিল। ওইদিন আর চুদিনি, কিন্তু পরের দিন থেকে এমন চুদাচুদি শুরু হল যেমাসের বিশেষ দিনগুলি ছাড়া প্রতিদিন নিয়ম করে দুই বোনকেই চুদি। তিন্নি আরতিথি দুই বোনেরই চেহারা আর ফিগার এখন এমন সুন্দর হয়েছে যে, যে কোন মেয়েওদের দেখে হিংসায় জ্বলে পুড়ে ছারখার হয়। আর আমার স্বাস্থ্য অতিরিক্ত চদারফলে ভেঙ্গে যাচ্ছে। ইদানিং অবশ্য দুজনেই আমার স্বাস্থ্য ঠিক রাখার জন্যপালা করে নিয়মিত ডিম, দুধ আর ফল খাওয়াচ্ছে।

No comments:

Post a Comment