Thursday 30 June 2016

গোপনে শরীরের জালা মিটান আর টাকা পান


আমার শারি ব্লাউজ শায়া সব খুলে দিল 

আমার নাম মধুমিতা আমার বওস 40 আমার বিএ হয় 23 বছর বয়সে । আমার বিএ হয় খুবই বরো লোক বাড়িতে টাকা পয়সার কোনো অভাব নেই । কিন্তু আমার শামি একদম রোগা আর আমি খুবই সাসতবান মেয়ে আমার মনের আশা পুরন করতে পারে না।কিন্তু ও খুব ভালো ছেলে আমাকে খুব ভালো বাসে আমি এই ভাবে জীবন কাটিয়ে দিচ্ছিলাম । এখন আমার বাড়িতে আমি ও আর আমার ছেলে সনতু ওর বোওস 15 বছর ।ও একদম আমার মত শরীর ।টাকা উরানো বন্ধু দের সাথে আড্ডা মারা ওর কাজ ।এখন আমার শামির বোওস 50 ও আর একদম ই সেক্স করতে পারে না
।আর আমি শরীরের আগুনে মরছি । একদিন পেপার পরতে পরতে একটা অ্যড দেখলাম গোপনে শরীরের জালা মিটান আর টাকা পান ।আমি ফোন করলাম একজন ফোন ধরল ।খুবই ভদ্র ভাবে আমার সাথে কথা বলল ।বলল ম্যাডাম আপনি আমাদের অফিসে আসুন বসে কথা হবে ।আমি ভয়ে ভয়ে গেলাম কি খাতির জেন আমি নাইকা এসেছি । ও বলছে ম্যাডাম আপনি সত্যি সেক্স করতে চান । আমি বললাম হ্যাঁ কিন্তু গোপন থাকবে তো । হ্যাঁ হ্যাঁ ম্যাডাম একদম গোপন থাকবে আবার আপনি অনেক টাকাও পাবেন ।  ম্যাডাম এমনি তো আমরা 3 হাজার দি কিন্তু আপনাকে 5 হাজার টাকা দিব এক রাতে । কিন্তু পাটি যদি রাতে যত বার করতে চাইবে ততো বার দিতে হবে ।আমি বললাম আমার ও একটা শর্ত আছে আমাকে যে পাটি দিবেন যেন হ্যনসাম হয় । আর যেন খামচা খামচি না করে ।হ্যাঁ ম্যাডাম ঠিক আছে ।দিয়ে আমি বাড়ি চলে এলাম । দিয়ে দুই তিন দিন পর হঠাৎ ফোন এল ওরা বললো ম্যাডাম এই হোটেলে পাটি অপেক্ষা করছে ।আমি ভয়ে ভয়ে গেলাম গিয়ে নক করতেই একটা লম্বা হ্যনসাম 30 থেকে 35 বছর বয়সের ছেলে আমাকে কি খাতির ম্যাডাম বসুন কি খাবেন নানা রকম গল্প করতে লাগল আমার যে ভয় ছিল সেটা কেটে গেল । ও আমাকে কখন যেন নিজের করে নিয়েছে ।আমাকে মুখে মুখ দিয়ে কিস করতে লাগল ।একদিকে কিস করছে আর একহাত দিয়ে আমার দুধ টিপছে ।দিয়ে আমার শারি ব্লাউজ শায়া সব খুলে দিল ঔ প্যান্ট খুলে দিল ।ওর হোল খুব বরো । ও আমার উপর শুয়ে ওর হোল আমার গুদে ভোরে চুদতে লাগলো ।অনেক দিন পর খুব ভালো লাগছে আমি পুরো সহযোগিতা করলাম ও আমাকে জীবনে প্রথম তৃপ্ত করল আসল চোদন কাকে বলে আজ জানলাম । ওর চোদা হয়ে গেল ও আমাকে আদর করছে আর বলছে ম্যাডাম আমি যত মাগি চুদেছি আপনি সবার সেরা আমি যত বারই এখানে আসব আপনাকেই আমি চুদব বলতে বলতে আরাক বার শুএ আমাকে চুদতে লাগল । ও খুশি হয়ে টাকার একটা বান্ডিল দিয়ে চলে গেলো ।অফিসের লোক এল ওদের কে বললাম টাকার কথা ওরা বললো ওটা আপনার বকশিস আরও 5 হাজার টাকা দিল এবং আমাকে বাড়িতে পৌঁছে দিল । আমার তো খুবই মজা সেক্স করে সুখ ও পাচ্ছি আবার টাকা ও পাচ্ছি ।আমার নেশা হয়ে গেল এবং সপ্তাহে তিন চার দিন কল হতে লাগলো আমার ভালোই কাটছিল । সেক্স ও মিটছে টাকা ও ইনকাম হচ্ছে । কিন্তু হঠাৎ একদিন একটা ঘটনা ঘটে গেল অফিস থেকে ফোন এলো বলল ম্যাডাম এই হোটেলে পাটি অপেক্ষা করছে । আমি বললাম ঠিক আছে আমি যাচ্ছি কিন্তু ম্যাডাম আমি বললাম কিন্তু কি ।ওরা বললো ম্যাডাম ছেলে টা সবথেকে ভালো মাল চাই ছিল তাই আপনাকে বলছি ।আমি বললাম হ্যাঁ তো কি হয়েছে আমি যাব । কিন্তু ম্যাডাম ও একটা বাচ্চা ছেলে আপনি ওর সাথে সেক্স করবেন ।আমি বললাম টাকা দিবে তো ভালো । হ্যাঁ ম্যাডাম পচুর টাকা দিবে বলেছে যদি মাল পছন্দ হয় আর আপনাকে তো পছন্দ হবেই । এমন কেউ নেই যে আপনাকে চুদে বকশিস দিয়ে যাইনি । আমি বললাম আমি রাজী বাচ্চা আর খন চুদবে ।আমি সেজে গুজে গেলাম । হোটেলে গিয়ে নক করলাম দরজা খুলতেই কারেন্ট চলে গেল ছেলেটা আর কারেন্ট আসার অপেক্ষা করতে পরল না আমাকে যরিয়ে ধরে কিস করতে লাগল ।প্রথম কোন মেয়েকে পেএছে আর অপেক্ষা করে ।ওখানেই দারিয়ে আমার শারি তুলে গুদে হোল ভোরে দিল । প্রথম ওর হোল কোনো গুদে ঢুকছে ।ঠিক সেই সময়ে কারেন্ট চলে এল । আমি ওর মুখের দিকে তাকিয়ে আছি আর ওর হোল আমার গুদের মধ্যেই আছে একটা হাত আমার দুধে আর একটা হাত পাছাই ।আমি তো থ হয়ে গেছি কিন্তু ওতো তখন চরমে চালিয়ে যাচ্ছে ।আমি ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম । কিন্তু তখন ওর মাথায় মাল উঠে গেছে ।ও ছুটে এসে আমার ব্লাউজ টেনে খুলে দিল আমি বললাম কি করছিস আমি তোর মা ।না এখন মা না তুমি মাগি । আমি মাগি চুদতে এসেছি মাগি চুদব । নখরা করনা আমার অবস্থা খারাপ হয়ে আছে আমাকে চুদতেই হবে ।ও এসে আমাকে জরিয়ে ধরছে আমি ওকে সরিয়ে দিচ্ছি । ও বলতে লাগল এমন করছ কেন আমি তো তোমার গুদে একবার হোল ভোরে দিয়েছি । এক ভরাও যা বার বার ভরা তাই । এবার আমার জোর করে শারি শায়া খুলে দিল । দিয়ে আমার ছেলে আমার পায়ের কাছে বসে আমার গুদে মূখ ভোরে দিল ।আমি কি করব বুঝতে পারছি না ।আমার পেটের ছেলে বোওস মাত্র 14 আমাকে চুদবে । আমি সবাইকে সাহায্য করি চুদতে এইটুকু একটা ছেলে আমি কি করে সাহায্য করি । কিন্তু শরীর তো শরীরের বসে চলে ছেলে আমার গুদের মধ্যে জীভ ভোরে লতপত করছে আর আপনা আপনিই ভেতর থেকে রস বেরিয়ে আসছে দিয়ে ও উঠে আমাকে বললো বসো আমি বসলাম ও আমার মাথা ধরে ওর হোল আমার মুখে ভোরে দিল । আমি চুসছি না ও রেগে আমার চুল ধরে ওর হোল মুখের সঙ্গে ঠেসে ধরল ।আমি বাধ্য হয়ে ওর হোল চুসতে লাগলাম ।কিছুখন চোসার পর ওআমাকে তুলে খাটে শুইয়ে দিল আমার দুই পা ওর কাধে নিয়ে হেটু গেরে বসে হোল ভোরে চুদতে লাগল।ওর ছোট্ট হোল আমার গুদে কিছু মনেই হচ্ছে না ।কিন্তু ওর স্পিড মারাত্মক ও ঘপা ঘপ চুদেই যাচ্ছে দিয়ে মাল পুরোটা গুদেই ঢেলে দিল ।আমি ভাবলাম বাচ্চা ছেলে আর চুদবে না । কিন্তু ও আমাকে জরিয়ে ধরে বলতে লাগল ও মধু তুমি আমার বলে আমার দুধ দুটো কচলাতে লাগলো । ওর আবার হোল ঠারিয়ে গেল দিয়ে আমাকে ঘুরিয়ে নিল দিয়ে পাছাই হোল ভোরে চুদতে লাগলো । আমাকে ও সারারাত চুদল ।

 

 

No comments:

Post a Comment