Thursday 23 June 2016

অন্ধ মেয়ে ৩


তার দুধদুটো ছানতে লাগলেন আর মাঝে মাঝে

মুখ তুলে তাকালাম খালার দিকে খালার আংগুল মহিলার বালে বিলি কাটছে মাঝে মাঝে ঢুকে যাচ্ছৈ জঙগলের ভিতরে আর যখন ঢুকছে তখন আতকে উঠসে সে। আমাকে ইশারা করলেন খালা দাড়াতে দাড়ালাম একহাত দিয়ে টেনে আনলেন আমাকে তার কাছে। ওখান থেকে লোশনের বোতলটা নিয়ে আয়। আনলাম। ওর গুদ এখন রেডি প্রথমবারতো বেশি কিচু করার দরকার নেই আর তোর ধোনের যা সাইজ
প্রথম বারে খুব কষ্ট পাবে তাই লোশন মাখিয়ে দেই খালা লোশন হাতে ঢেলে আমাকে আরো কাছে ডেকে নিলেন তারপর এই প্রথম আমার ধোনে হাত দিলেন হালকা মালিশের মতো করে আরামে শিউরে উঠতে লাগলাম বেশিক্ষণ করলেন না একটু নিরাশ হলাম লোশন মাখানো হয়ে গেলে খালা উঠে গেলেন একটা বালিশ এনে মহিলার মাজার নিচে দিলেন বালের জঙগলে গুদ দেখা যাচ্ছে না কিন্তু গুদের রস লেগে বালগুলো চকচক করছিল আমার মাজা ধরে খালা টেনে আনলেন ছড়িয়ে দিলেন মহিলার দুই পা দুই দিকে তারপর ধোনের মাথা বালে ঘসিয়ে গুদের মুখে নিয়ে গিলেন যন্ত্রের মতো আমি সবই করে যাচ্ছিলাম। একটু ঘসে নিলেন চাপ দিলেন হালকা ঢুকল মনে হয় শিউরে উঠল মহিলা। নে চাপ দে আস্তে দিস আস্তেই দিলাম কিছুটা ঢুকে গেল খালার হাত এখনও আমার ধোন ধরে রেখেছে আরেকটু দে একটু জোরেই দিলাম বেশ খানিকটা ঢুকল মনে হচ্ছে গরম আগুন ভিতরে আর প্রচণ্ড টাইট। ব্যথা পেল বোধ হয় চাপ দেওয়ার সাথে ওক করে শব্দ বের হলো তার মুক দিয়ে মাথা উচু করে প্রায় বসে পড়ল খালা আবার শুইয়ে দিলেন আমাকে থামতে বললেন তারপর ঝুকে আবার তার দুধে মুখ দিলেন এখনও আমার ধোন তার হাতে ধরা। অল্প একটু ঢুকেছে ইশারা করছেল চাপ দেওয়ার জন্য আরেকটু ঢুকল আবার উঠতে গেল সে চাপ দিতে থাকলাম প্রচণ্ড টাইট ঢুকছে না তারপরেও চাপ দিয়ে যাচ্ছি ওদিকে সে ছটপট করা শুরু করেছে খালা তাকে চাপ দিয়ে ধরে রেখেছে। একটু সহ্য কর এক্ষুণি দেখবি আরাম লাগছে। খালার কথায় উৎসাহ পেলাম একটু বের করে এনে আবার ঢুকিয়ে দিলাম এবারে একটু সহজে ঢুকল আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম গুদের রস ছাড়া শুরু হল ধোন এখনও পুরোপুরি ঢুকিনি একটু সহজ হতে খালার দিকে তাকালাম খালা ইশারা করল আর দেরি করলাম না পুরো শক্তিতে ঢুকিয়ে দিলাম কোৎ করে শব্দ বের হলো তার মুখ থেকে। ও ভাই আমার ভিতরে জ্বলে যাচ্ছে বের করে নেন বের করে নেন আপনা পায়ে ধরি ও খালা আপনার ছেলেকে বলেন বের করে নিতে ওমাগো মরে যাবো আমি। ইশারায় খালা আমাকে চালিয়ে যেতে বললেন ধীরে ধীরে ঠাপাচ্ছিলাম গুদের রস এতক্ষণে অনেকটা সহজ করে দিয়েছে আমার ঠাপ চলতে লাগল খালা আবার তার দুধদুটো ছানতে লাগলেন আর মাঝে মাঝে আমার ধোনে হাত দিয়ে দেখছিলেন ঠিকমতো ঢুকছে কিনা খালা একটু উচু হলেন আমার পিঠে হাত দিয়ে সরিয়ে আনলেন তার দিকে একটু সরে এসে ঠাপাতে লাগলাম মুখটাকে নিচু করে নিলেন খালা তারপর প্রথমবারের মতো আমার ঠোট তার গালে পুরে নিলেন খালার তোয়ালে সরে গেছে ইতিমধ্যে নির্লোম গুদ পাউরুটির মতো তার অস্থিস্ত প্রকাশ করছে একটা হাত বাড়িয়ে দিয়ে খালার ফোলা ফোলা গুদে বোলাতে লাগলাম শিউরে উঠে খালা আমার ঠোট কামড়িয়ে ধরল ওদিকে খালার হাত দুধ টিপে চলেছে এখনও। আমার ঠোট বেয়ে খালার ঠোট আমর গলা অতপর বুকে এসে থামল আমার দুধের উপরে তার গরম নিঃশ্বাস আর জীবের ছোয়া আমাকে পাগল করে তুলল ঠাপের গতি বেড়ে গেল এখন আর কাতরানোর শব্দ বের হচ্ছে না ওওআআ শব্দ বের হচ্ছে মহিলার গলা দিয়ে তবে জোরে নয় খুব আস্তে আস্তে খালার হাতের সাথে সেও তার দুধে হাত বুলাচ্ছিল আর হাত বাড়িয়ে মাঝে মাঝে আমাকে ধরার চেষ্টা করছে ওদিকে খালার জিব ইতিমধ্যে আমার বোটায় শুড়শুড়ি দেয়া শুরু করেছে পাগল হয়ে খালার গুদ খামছে ধরলাম একটু এগিয়ে এসে খালা তার গুদকে আমার সম্পত্তি বানিয়ে দিলেন আংগুল দিয়ে ঘসে দিলাম খালার চেরাটা ভিজে জবজব করছে আংগুল ঢুকিয়ে আরো মাখিয়ে নিলাম খালার মধু আমার গালে ভরে চুষতে লাগলাম অমৃত। আসলেই অমৃত একটুও বাড়িয়ে বলছি না। আমার দুধের বোটায় খালার কামড় পড়তেই আবার আংগুল পুরো দিলাম খালার গুদে একটা না এবার দুটো তিনটে ওদিকে ঠাপিয়ে চলেছি মাজায় তার পায়ের জোড় আটকিয়ে ধরেছে আমাকে উঠে বসছে প্রায় মাঝে মাঝে খালাও তাকে একহাত দিয়ে উচু করে দিল সেও খালাকে একহাত দিয়ে আর এক হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরল অপর হাত কাজে লাগালাম আমি জড়িয়ে কাছে নিয়ে আসলাম তারপর মুখে আমার জীবের পরশ দিলাম ঠোট এগিয়ে দিল দুজনের ঠোট মিশে গেল। ঠাপের গতি একটু কমে গেছে জায়গা পাচ্ছি না ঠাপের। খালা মনে হয় বুঝতে পারলেন সরে গেলেন আমাকেও সরিয়ে নিলেন। তারপর মহিলার পা দুটো উচু করে তুলে দিলেন আমার কাধে আবার ঢুকিয়ে দিলাম দুই পা ধরে ঠাপাতে লাগলাম খালার হাত আর মুখ এই মুহুর্তে ব্যস্ত মহিলার দুধে ওদিকে খালার ঠোট মিশে গেছে তার ঠোটে। ককিয়ে ককিয়ে উঠছে মহিলা কিন্তু আমার জীবনের প্রথম চোদন কিন্তু মাল বের হওয়ার কোন লক্ষ্মণ নিজের মধ্যে দেখতে পাচ্ছিলাম না কিন্তু মহিলার গুদের কামড় আমার ধোনর পর ভালই বুঝতে পারছিলাম খোকা জোর লাগা ওর হবে। খালার কথায় আরো জোর বাড়িয়ে দিলাম। কিছুক্ষণের মধ্যে কাটা মুরগির মতো ঝটপট করে উঠল সে তারপর আমার ধোনটাকে ভেংগে ফেলার উপক্রম করে দাপাদাপি শুর করল কিছুক্ষণের মধ্যে থেমেও গেল গুদ ঢিলা হয়ে গেছৈ আগের চেয়ে অনেক বুঝলাম হয়ে গেছে তার। খালা এখনও তার দুধ খাচ্ছে আর সে খালার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে। আমার ধোন এখনো স্টিলের মতো শক্ত এখনও ঠাপিয়ে চলেছি তবে আগের মতো জোরে না সারা গা ঘামে ভিজে চপচপ করছে আমার। খুকি তোর আর লাগবে কেমন লাগছে তোর এত আরাম জীবনে কোনদিন পাইনি যদিও প্রথমে মনে হচ্ছিল বাঁচবোনা। অন্ধ মুখে সুখের হাসি। আর লাগবে না আমার। আচ্ছা ঠিক আছে তাহলে তুই এক কাজ কর আমার একটু দুধ খা তোদের চুদাচুদি দেখে আমার গুদেও পানি এসে গেছে সম্মতিসূচক মাথা নাড়াল মহিলা খালা উবুড় হয়ে গেলেন তারপর কুকুরের মতো পাছা উচু করে দিলেন আমার দিকে আর মহিলার মুখটাকে টেনে নিলেন নিজের বুকের নিচে দুধের বোটা ভরে দিলেন তার গালে। বুঝলাম খালা আমাকে চুদতে বলছে এতক্ষণের সমস্ত ঘটনায় আমার ইতস্তত ভাব অনেক আগেই চলে গেছে বের করে নিলাম ধোন চপ করে শব্দ হলো। খালার পাছার দিকে এগিয়ে গেলাম গুদটা হালকা ফাক হয়ে রয়েছে গোলাপী ভেতরটা আর চকচক করছে গুদের রসে লাইটের আলো লেগে ঝিকঝিক করছে ধোন না দিয়ে মুখটাকে নামিয়ে আনলাম দুই হাত দিয়ে একটু ফাক করে জীবের পরশ একে দিলাম কেপে উঠল খালা মুখ ফিরিয়ে আমার দিকে তাকালেন মুখ তুলে আমিও তাকালাম চার চোখের মিলন হলো মুগ্ধতার আর ভাল লাগার হাসি আমার খালার মুখে। আবার মুখ নামিয়ে আনলাম। মধু চাটার মতো করে চাটতে শুরু করলাম আগের চেয়ে রস বাড়তে লাগল আমার চোষার গতিও বাড়তে লাগল মাঝে মাঝে জীবটাকে সরু করে গুদের মধ্যে ঢুকিয়ে ভেতরের রস আনতে লাগলাম মটর শুটির দানায় জীবের খরখরা চোষণ যখন পড়ছিল খালা কেপে কেপে উঠছিল নে বাবা আর পারছি না ধোনের মাথাট জীবের পরিবর্তে এবার খালার গুদের চেরায় ঘসতে লাগলাম খালার দেহের কাপন বাধ্য করল ধোনটাকে চাপ দিতে পুচ করে বেশ খানিকটা ঢুকে গেল সহজে বলবো না খালার দুই পাড়ের চাপের ভেতর দিয়ে আমার ধোন জায়গা করে ঢুকে যাচ্ছিল। ঠাপের গতি বাড়ানোর আগে খালার পিঠের উপরে উবুড় হয়ে দুধ ধরার চেষ্টা করছীলাম কিন্তু সেখানে আমার অধিকার নেই ওই মহিলা টিপছে আর চুষছে চুকচুক করে শব্দে ঘরে ভরে যাচ্ছে। কি আর করা আরেকটু নিচু হয়ে তারই দুধ ধরলাম আর ঠাপের গতি বাড়ালাম আস্তে কর ব্যথা লাগছে অনেকদিন ওখানে কিছু ঢুকেনি কেন খালা পরে শুনিস এখন যা করছিস কর সোজা হয়ে খালার পিঠে ভর দিয়ে ঠাপাতে লাগলাম পচপচ করে শব্দ হচ্ছে সারা ঘরে খালার কাতরাণীর শব্দ। আর গুদের মধ্যে ধোন যাওয়ার শব্দ। একসময় দম ফুরিয়ে গেল খালার সাথে সাথে আমারো। ইতিমধ্যে খালা নিজের মাজায় বালিশ দিয়ে শুয়ে পড়েছে আমি খালার উপরে মহিলাকে টেনে এনে খালা তার দুধ খাচ্ছে আর আমি তার গুদে আংগুলি করছি হঠাৎ ওঃওঃ করে উঠলেন খালা জোরে কর খোকা আমার হবে হয়ে গেল খালার আরো কিছুক্ষণ ঠাপিয়ে আমিও শুয়ে পড়লাম খালার উপরে। আমার ধোন বাধা দিচ্ছে খালার গুদ থেকে মালগুলো বের হতে তারপরো চুয়ে চুয়ে কিছু বের হয়ে বিছানা ভিজিয়ে দিচ্ছিল। একসময় উঠলাম তিনজনই আবার গোসল করে আসলাম শুয়ে থাকলাম পাশাপাশি খালা মাঝে আর আমরা দুজন দুপাশে। দুজনের মুখই খালার দুধে আর তার হাত আমাদের মাথায়। খালা কি বলতে চেয়েছিলে বলব তবে এখন না কালকে তুই ওকে ডাক্তারের কাছে নিয়ে যা তারপর বলব।


No comments:

Post a Comment