Monday 11 April 2016

বুকে হাত দিয়ে টিপতে থাকি ধিরে ধিরে


আমার সোনাটা বোনের পুসিতে সেট করে ঠাপ দিলাম এক ঠাপে পুরোটা চলে গেল

আমি একটি সত্যি ঘটনা আপনাদের সাথে ভাগ করবো এটা আমার প্রথম গল্প। যাই হোক আমি আমার নাম প্রকাশ করবো না এবং যাকে নিয়ে ঘটনা তার ও নাম প্রকাশ করতে পারছিনা বলে দুখিঃত তবে সে আমার দূর সম্পর্কের বোন। আমি চাকুরি করি ঢাকায় আমার বয়স ২৫ সেক্স এর প্রতি আগ্রহ
একটু বেশি বোনের বিদেশে থাকে ১বছর দের বছর পর দেশে আসে বোনের বাচ্চা আছে কখনো আমি এই রকম ভাবে চিন্তা করিনি যে বোনের সাথে আমার সেক্স হবে বোনের সাথে আমার ফোন এ কথা হতো বোন আমাকে প্রায় বলতো তার বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য কিন্তু  আমার সময় এর অভাবে আমি যেতে পারতাম না। যাই হোক এক দিন সুযোগ পেলাম বেড়াতে যাওয়ার জন্য আমি ফোন করে বললাম আমি তোর বাড়িতে বেড়াতে আসছি এই কথা শুনে বোন খুব খুশি তো আমি যাবার আগে মদ কিনলাম খাওয়ার জন্য। মনে মনে খুব ভাল লাগছিল কার আমার ধান্ধা ছিল বোন কে চোদার কিন্তু সে রকম সুযোগ ছিল না। তো আমি বোনের বাসায় রাত ১০:০০টায় পৌছাই বোন বললো যা তুই হাত পা ধুয়ে খাবার খেতে আয় আমি বাধ্য ছেলের মাতো তাই করলাম যাই হোক খাওয়া দাওয়া শেষ করে কিছুটা বিশ্রাম নিলাম বোন সব কিছু পরিষ্কার করে আমার রুমে ঢুকলো ও আসার পরে বললাম তুই আমার জন্য একটু মাংসু নিয়ে আয় ও নিয়ে আসলো মদ বের করে খেতে শুরু করলাম ৫-৬ পেক খাওয়ার পর কিছুটা নেশা ধরল বোনর সাথে আনেক বিষয় কথা হচ্ছে সেক্স নিয়ে আলোচনা কেমনে দিন যাচ্ছে এই আর কি যখন রাত ১টা বাজে তখন বোন বলল তুই ঘুমিয়ে পড় আমি যাই লাইট বন্ধ করে দেওয়ার সাথে সাথে আমি অনেক সাহস নিয়ে বোনের হাত ধরে টান দিয়ে আমার কাছে নিয়ে আসি যখন কিছু বলল না তখনি বোনের বুকে হাত দিয়ে টিপতে থাকি ধিরে ধিরে ওর নিচের দিকে হাত দিয়ে দেখি ওর পুসিটা এক দম ভিজে আছে তখন বুঝতে বাকি রইলনা সেও আমার মতো সেক্স পাগল বাস আর কোন কথা নাই শুরু করলাম আঙ্গুলি করা বোনও দেখি আমার সোনটা ধরে খিচতে শুরু করে এক সময় আমি কখনো কোন মেয়ের পুসি তে মুখ দেই নাই জীবনে প্রথম দিলাম কিন্তু সেই অন্য রকম সাধ পেলাম একবার বোনের রস বের হলো পড়ে আমার সোনাটা বোনের পুসিতে সেট করে ঠাপ দিলাম এক ঠাপে পুরোটা চলে গেল তারপর শুরু হলো আদিম খেলা এভাবে প্রায় ২৫মিঃ পরে আমার আউট হলো গরম মাল বোনের নাভিতে ঢেলে দিলাম তারপরে বোন চলে গেল তার রুমে আমি ঘুমিয়ে পড়লাম।


No comments:

Post a Comment