Monday 11 April 2016

তার অর্ধেক মাই ব্লাউজের ভেতর থেকে বেরিয়ে আসছিলো।



ব্লাউজ থেকে একটা মাই বের করে মাইএর বোটা আমার মুখের কাছে নিয়ে এলো। 

আমি প্রথমবার মুম্বাই গিয়ে ছিলাম। বেশ কয়েক বছর অপেক্ষা করার পর আমি আমার এপয়েন্টমেন্ট অর্ডার পেয়ে ছিলাম। আমার মুম্বাই এ পোস্টিং হয়েছিলো। আমার সামনে একটাই সমস্যা ছিলো আমি সেখান কার ভাষা আর চাল চলন জানতাম না। ক্ননরক্ম ভাবে আমি মানসিক ভাবে তৈরী হলাম আর ঠিক করলাম সকালে মুম্বাই গিয়ে পৌছব। আমি জানতাম আমার এক বন্ধুকে যে আগে থিয়েকি মুম্বাই এ কাজ করতো। আমি থাকে ফোন করতেই সে বললো আমার চিন্তা করার কোনো প্রয়োজন নেই সে
আমার থাকার ব্যবস্তা করে ফেলবে। আমার তার সঙ্গেই থাকার কথা হলো অন্তত যতক্ষণ আমার কোনো ব্যবস্তা না হয়ে যায়। সে আমাকে স্টেসনে নিতে এসেছিলো আর আমি ওর মটর সাইকেলে বসে ওর সঙ্গে ওর বাড়ি গেলাম। সে অবিবাহিত আর মুম্বাইএর কোনো MNC কোম্পানিতে চাকরি করার জন্য প্রায় দু বছর ধরে এখানে আছে। আমি বাড়ি পৌছনোর পর সে আমার জন্য কিছু খাবারের ব্যবস্তা করে অফিস চলে গেলো। আমি খুবই ক্লান্ত ছিলাম যাত্রা করে তাই সারাটা দিন ঘুমিয়েই কাটালাম। পরের দিন আমার অফিস যোগ দেওয়ার কথা ছিলো সে আমাকে আমার অফিস পর্যন্ত পৌছে দিলো আর এই ভাবেই সারাদিন কেটে গেলো। আমার কাজ শুরু করতে এক সপ্তাহ হয়ে পরে ছিলো। আমাদের অনেক সকাল থেকে তৈরী হতে পড়তো সঠিক সময়ে অফিসে যাওয়ার জন্য আর কাজ শেষে বাড়ি ফিরতে অনেক রাত হয়ে যেতো। আর তাই সপ্তাহের শেষে ছুটির দিনে আমরা আগে থেকে চিন্তা ভাবনা করে রেখে ছিলাম আমরা কি করবো আমাদের দুদিনের ছুটিতে। সে আমাকে বললো মুম্বাই ঘুরে দেখাবে। তাই আমরা সকাল সকাল বেরিয়ে পরলাম মুম্বাইয়ের বিহিন্ন জায়গা দেখার উদ্দেশ্যে। শহরের জন সংখ্যা অনেক বেশি। আমরা সন্ধার সময় বাড়ি ফিরলাম আর কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর সে আমাকে বললো মুখ হাথ ধুয়ে ফ্রেশ হয়ে যাওয়ার জন্য কারণ সে আমার জন্য কিছু উপহার এনে রেখে ছিলো। আমি স্নান করে তৈরী হয়ে গেলাম আর বিরে বেরিয়ে একটা অটো নিলাম। প্রায় আধ ঘন্টা যাওয়ার পর আমরা একটা বাজারে গিয়ে পৌছলাম। সেখানে গিয়ে কিছুক্ষণ হেটে গেলাম। আমার খুব একটা ভালো লাগ ছিলো না আসে পাশের পরিবেশ তাই আমি বারবার জিজ্ঞাসা করছিলাম সে আমাকে কথায় নিয়ে যাচ্ছে। সমস্ত পরিবেশ আমার কাছে নতুন ছিলো। সেখানে বেশ কিছু মেয়েরা তাদের দরজায় দাড়িয়ে আসে পাশের লোকেদের সঙ্গে গল্প করছিলো আর আগন্তুকদের সিস দিচ্ছিলো তারা বেশ ভালো রকম মেকআপ করে রেখে ছিলো নিজেদের। যখন তারা টন কাটতে শুরু করলো আমার মনে মনে ভয় হলো। এবার আমি আমার বন্ধুকে বললাম আমার কোনো উপহারের প্রয়োজন নেই বাড়ি ফিরে চল। সে আমার কথা কানে না নিয়ে নিজের মতো করে হেথে চল ছিলো সেখানকার রাস্তার ওপর দিয়ে। সে আমাকে সেই এলাকার একদম কনে নিয়ে গেলো আমি ফিরে যাওয়ার রাস্তা খুজে পাচ্ছিলাম না তাই আমার ফিরে যাওয়ারও সাহস হলো না। এবার আমি বাধ্য ছিলাম ওর সঙ্গে থাকতে। সে একটা দরজা খুলল খুবই পুরনো দিনের দরজা ছিলো। একজন গার্ড দাড়িয়ে ছিলো আমরা তাকে পেরিয়ে গেলাম। কিছুটা ভেতরে গিয়ে সিড়ি উঠতে লাগলাম আর শেষে পৌছলাম দুতলায়। বিভিন্ন রাজ্যের মেয়েরা সেখানে বসে ছিলো আর বেশ কয়েক জন দাড়িয়েও ছিলো জানালার ধারে। তারা আমাদের দিকে তাকিয়ে সিস দিচ্ছিলো কেউ টন কত ছিলো কেউ বা হাথ ধরে টান ছিলো আমি প্রচুর ভয় পেয়ে গেলাম আর ছুটে পালাতে ইচ্ছা হচ্ছিলো। আমি আমর বন্ধুর দিকে তাকালাম সে এই সব উপভোগ করছিলো। কেউ তার হাথ ধরে টানলে সে তাদের কিস কর ছিলো কারো বা পোঁদে হাথ বোলাচ্ছিল আর কারো বা মাই টিপ ছিলো। আমরা একটা দরজার কাছে এসে দাড়ালাম যেটা অনেক পুরনো ছিলো আর দীর্ঘ দিন ধরে কোনো রকম রং করা হয় নি। সে এই দরজায় টোকা দিতেই ভেতর থেকে একজন হালকা করে দরজা খুলল আর প্রথমে আমাদের ভালো করে দেখে নিয়ে পরে ভেতরে আসতে দিলো। ভেতরে যা দেখলাম বলার মতো নয়। ভেতরের জাগ জমক দেখে আমি সত্যি সত্যি অবাক হয়ে গেলাম। বিশাল বড়ো হল ঘর বিভিন্ন রঙের আলোর সঙ্গে। বেশ কিছু মেয়েরা নাচ গান করছিলো। বিভিন্ন বয়সী মানুষেরে সোফায় বসে উপভোগ করছিলো। সেখান কার মেয়েরা তাদের খেয়াল রাখ ছিলো কেউ তাদের মদ এনে দিচ্ছিলো। ঠিক আগে যেরকম সিনেমায় দেখতাম। আমি ক্লান্ত হয়ে পড়ে ছিলাম আর আমার কোমরে ব্যথা শুরু হয়ে গিয়ে ছিলো। আমি আমার বন্ধু কে বললাম আমার কথাও বসা দরকার আর অন্তত এক গ্লাস জল খাওয়া দরকার। আমরা একটা জায়গা পেলাম বসার জন্য আর আমার বন্ধু একজন কে ইশারা করলো আমার জন্য জন নিয়ে আসার জন্য। এক জন সুন্দরী মেয়ে আমার জন্য রুপোর গ্লাসে জল নিয়ে এলো সে একটা ছোটো স্কার্ট আর খুবই ছোটো ব্লাউজ পড়ে ছিলো। তার অর্ধেক মাই ব্লাউজের ভেতর থেকে বেরিয়ে আসছিলো। সে আমার পাশে এসে আমার অবস্থা দেখ ছিলো। আমি ঘামে ভিজে ক্লান্ত গিয়ে ছিলাম। সে আমার অবস্থা দেখে আমার ওপর হাসলো। আমার চুলে হাথ বুলিয়ে জিজ্ঞাসা করলো  এই জলে হয়ে যাবে না আমি আমার দুধ দোবো কিছুটা তোমাকে এই বলে সে তার ব্লাউজ থেকে একটা মাই বের করে মাইএর বোটা আমার মুখের কাছে নিয়ে এলো। আমি এটা দেখে আর কিছুই বুঝতে পারছিলাম না আমার মনে হলো আমার চারি দিকে অন্ধকার হয়ে গেছে…. আর আমি অজ্ঞান হয়ে গেলাম…….সে আমার অবস্থা দেখে আমার ওপর হাসতে লাগলো আমার মাথায় হাথ দিয়ে জিজ্ঞাসা করলোএই জল যথেষ্ট কি তোমাকে আমার দুদও খাওয়াবো একটু এই বলে সে তার ব্লাউজ থেকে একটা মাই বের করে আমার মুখের কাছে নিয়ে চলে এলো। এটা দেখলাম আর ধীরে ধীরে আমার চোখের সামনে অন্ধকার হতে লাগলো আমি হঠাত অজ্ঞান হয়ে পরলাম। আমার মনে নেই আমি কতক্ষণ অজ্ঞান ছিলাম। আমি আমার চোখ খুলে চারি দিকে তাকালাম আমি একটা কোট পরে ছিলাম ঘরের বাইরের শব্দ আর গান আমার কানে এসে পৌছচ্ছিল। কিছুক্ষণ পর আমার সব কিছু মনে পড়তে লাগলো সিনেমার মতো। আমি বিছানা থেকে উঠলাম আমি বুঝতে পারলাম আমি আসলে উলঙ্গ ছিলাম। আমি অবাক হয়ে গেলাম তারা হুর করে আমার কাপড় খুজতে লাগলাম। কাপড় গুলো দেওয়ালে ঝুলন ছিলো আমার জাঙ্গিয়া পরলাম কোনরকম ভাবে আর দরজা খুললাম….. সেই মেয়েটা যে নিজের মাই দেখিয়ে ছিলো.. হেসে আমার দিকে এলো। আমি একটু লজ্জা পেয়ে গেলাম আর আমার পেন্ট নিয়ে পরার চেষ্টা করতে গেলাম।  কিসের এতো তারা কথায় যাচ্ছ এখন ?  সে আমাকে বাংলায় জিজ্ঞাসা করলো  আমি…..আমার….মানেবাড়ি….. আমি এরকম করতে লাগলাম। আমি আমার পা পেন্টের ভেতরে ঢোকাতে লাগলাম। সে আমার হাথ থেকে পেন্ট কেড়ে ছুড়ে ফেলে দিলো। সে আমার দিকে তাকিয়ে সোজা আমার দিকে এগিয়ে এলো। সে আমার বাঁড়া ধরে ঘসতে লাগলো আমি বুঝতে পারছিলাম না আমার কি করা উচিত। আমি পুতুলের মতো দাড়িয়ে ছিলাম সেও তার ওরনা খুলে মেঝেতে ফেলে দিলো। সে একটা হালকা জেকেট পরে ছিলো সেখান থেকে তার মাইএর আকৃতি বোঝা যাচ্ছিলো তার মধ্যে অর্ধেক মাই বেরিয়ে ছিলো। আমার বাঁড়া ক্রমস্য বড়ো হতে লাগলো। আমি মেঝের দিকে তাকিয়ে বললাম  আমি কোনদিন এরকম করি নি আমাকে বাড়ি যেতে হবে সে উত্তর দিলো  তাহলে তোমার এখানে থাকা উচিত আমার সঙ্গে চল আমি তোমাকে স্বর্গ দেখাবো  আমি লজ্জা পাচ্ছিলাম তার সঙ্গে যেতে। আমি সেখান থেকে সরে বিছানায় কার কাছে গিয়ে শুয়ে পরলাম। সে লাফিয়ে আমার ওপরে চলে এলো আর তার গুদ আমার বাঁড়ার ওপর ঘসতে লাগলো। আমার জীবনের প্রথম অভিজ্ঞতা ছিলা এটা কোনো মেয়ের সঙ্গে। আমি তাকে আমার কাছ থেকে ওকে সরানোর চেস্ট করছিলাম কিন্তু আমার এতো ক্ষমতা ছিলো না। আমার ভেতর থেকে প্রচুর দুর্বল মনে হচ্ছিল  তোমার নাম কি ? সে আমাকে জিজ্ঞাসা করলো। রবি  আমি উত্তর দিলাম  আমি শালিনী তুমি কি আমায় পছন্দ করো ? সে বললো। আমি কোনো উত্তর না দিয়ে তাকে আমার কাছ থেকে দুরে সরানোর চেষ্টা করতে লাগলাম সে আমাকে বিছানায় ধাক্কা দিয়ে সুইয়ে রাখছিলো আর আমি ওঠার চেষ্টা করছিলাম সে আমাকে বিছানি ধাক্কা দিয়ে বললো  ভয় পেয় না আমি তোমাকে হেয়ে ফেলবো না তুমি এখন বাইরে যেতে পারবে না। তোমার বন্ধু আমায় বলেছে সমর সঙ্গে সারা রাত কাটানোর জন্য। এখন উপভোগ করোসে তার হাথ আমার মুখে বোলাচ্ছিল। আমার দারুন অনুভ্বব হচ্ছিলো আমার আরাম লাগ ছিলো। ধীরে ধীরে আমার তার সঙ্গে এই নতুন অনুভব ভালো লাগতে শুরু করে ছিলো। আমার হাসি পাচ্ছিল আমার ভেতরে যা অনুভব হচ্ছিলো আমি ব্যাক্ষা করতে পারবো না আমি দারুন অনুভ্বব করছিলাম। আমার মুখটা তার মাই এর ওপরে ছিলা যেটা ক্রমস্য লাফাচ্ছিল। এত কাছ থেকে কোনো মেয়ের মাই আমি প্রথমবার দেখছিলাম। আমার বাঁড়া বেশ বড়ো হয়ে গিয়ে ছিলো। আমার বাঁড়া এবার তার পোঁদের কচ্ছে ছিলো আর সে বললো  এবার মনে হচ্ছে তুমি উপভোগ করছ  আমি তার দিকে তাকালাম। সে খুব সুন্দরী ছিলো। যদি আমি ওকে বাইরে দেখতাম তাহলো নিস্সন্দেহে আমার মনে হতো সে কোনো একটা কলেজের ছাত্রী। একজন ভালো পরিবারের ছাত্রী। তার মুখ খুবই মিষ্টি আর কখ বেস উজ্জল ছিলো। আমি আবার জিজ্ঞাসা করলাম তোমার নাম কি  সে বললো  যাক রবি অন্তত কথা বলতে শিখেছে তোমাকে বলে ছিলাম সালিনি…… ভুলে গেছ ? শালিনী তোমার আসল নাম কি ? আমি আবার জিজ্ঞাসা করলাম সে বেশ কিছুক্ষণ চুপ রইলো। তাকে দেখে মনে হচ্ছিলো সে গভীর চিন্তায় ছিলো। আমি দেখতে পেলাম তার চোখে অশ্রু ছিলো আর মুখে হাসি।  আমার বাবা আমাকে চেলু বলতেন আর মা ছেলেমা আমি তামিল নাদু থেকে এসেছি। আমি উঠে বসলাম আর তাকেও বসালাম তুমি এখানে কি ভাবে এলে ? আমি জিজ্ঞাসা করলাম। আমার বাবা বা দুর্ঘটনায় মারা গেচ্চিলেন আর আমার কাকু আমার দায়িত্ব নিয়ে ছিলেন বেশ কিছু দিনের জন্য। তিনি বিভিন্ন কাগজে আমার সই নিলেন আর আমাকে বললেন মুম্বাই পাঠাবেন পড়া শোনা করার জন্য। তিনি আমাকে মুম্বাই নিয়ে এলেন আর তার এক বন্ধুর বাড়িতে রেখে চলে গেলেন আর কোনো দিন ফিরলেনই না। তার বন্ধু আমাকে এখানে নিয়ে এলো আর এখানেই রেখে চলে গেলো। ব্যাস এই আমার গল্প।   এদিকে তাকাও  বলে সে তার কাপড় হাঁটুর ওপরে নিয়ে গেলো। তার থাইএর কাছে তিনটে জায়গায় পোড়া ছিলো।  এখান থেকে পালানোর চেষ্টাই এরকম হয়েছে।  এক দুক্ষময় হাসি হেসে বললো। এখন আমার চোখে অশ্রুর স্রোত বই ছিলো। আমার ভেতর থেকে খুবই ভারী মনে হচ্ছিলো। সেলভির জীবনের অভিজ্ঞতা শুনে আমি খুবই দুখিতিও হয়ে পরে ছিলাম চোখে অশ্রু প্রায় এসেই গিয়ে ছিলো। সে এটা দেখে আমাকে জড়িয়ে ধরলো আমার চোখের জল মুছলো।  আমার খুব ভালো লাগলো তুমি আমার ধুক্খের কথা এত মন দিয়ে শুনলে। ধন্যবাদ রবি  এই বলে সে আমার কপালে কিস করলো আর আমাকে জড়িয়ে ধরলো। আমিও তাকে জড়িয়ে ধরলাম।  আমি কি তোমায় বাইরে নিয়ে যেতে পারি ? আমি জিজ্ঞাসা করলাম  সেটা সম্ভব কিন্তু আমার বিষয়ে নয়  কিন্তু তুমি একবার তাদের সঙ্গে কথা বলে দেখতে পারো।  সে উত্তর দিলো।  রবি দয়া করে তুমি আমায় সাহায্য করো এই নরক থেকে বেরোনোর। আমার পক্ষে সম্ভব নয় এখানে আর জীবন কাটানোর। আমার মোটেও এই জায়গায় থাকা ভালো লাগে না আমি যা করি তাও আমার ভালো লাগে না করতে আমি খুবই নোংরা হয়ে গেছে। রবি দয়া করে….দয়া করে আমাকে সাহায্য করো  সে সাহায্যের ভিক্কে চাইতে লাগলো খুবই দুক্ষ জনক পরিস্থিতি ছিলো। কিন্তু আমি সদ্য মুম্বাই এসে ছিলাম আমি একদনই নতুন এখানে আমি তখনও মুম্বাইএর আচার ব্যবহারের সঙ্গে পরিচিত হয় নি। আমার নিজেরই কেউ ছিলো না সাহায্য করার জন্য। কিন্তু আমার মনে হলো আমার বন্ধু কিছু একটা উপায় বের করতে পারবে। আমি নিস্সংদেহ ছিলাম সে আমাকে সাহায্য করবে। ঠিক আছে সেলভি আমায় তোমাকে এখান থেকে বের করার চেষ্টা করবো। কিন্তু আমি জানি না কখন আর কি ভাবে কিন্তু আমি আমার তরফ থেকে যতটা সম্ভব চেষ্টা করবো তোমার জন্য  আমি তাকে আন্ত বিশ্বাস দিলাম আমার তরফ থেকে। এটা শুনে তার চেহারা উজ্জল হয়ে গেলো। সে তার কান্না চোখে হাসলো আর আমার মুখে কিস করলো। আমি আমার হাথ তার কাঁধে রাখলাম আর বিছানায় শুয়ে পরলাম আমার সঙ্গে সঙ্গে সেও শুয়ে পড়লো। এবার সে আমার ওপরে উঠে গেলো তার মাই আমার বুকের ওপরে ছিলো দারুন নরম ছিলো তার মাই দুটো আর আমার বাঁড়া ধীরে ধীরে বাড়তে শুরু করে ছিলো। আমার বাঁড়া বেড়ে পূর্ণ আকৃতি নিয়ে ফেলে ছিলো আর তার থাই এর ওপরে গিয়ে থেক ছিলো সে বুঝতে পেরে নিজের গুদ আমার বাঁড়ার কাছে নিয়ে এলো।  সেলভি এর আগে কোনো দিন আমি কোনো মেয়ের সঙ্গে কোনো দিন কিছু করি নি। আমি জানি না আমার কি করা উচিত এটা আমার প্রথম বার। আমি ইতস্ত বোধ করতে করতে বললাম। রবি আমার তোমাকে খুবই ভালো লেগেছে তোমার লজ্জা বন্ধুত্ব ভয় তোমার হৃদয় এগুলো সব দেখে আমার মনে তোমার জন্য একটা আলাদা জায়গা এসে গেছে। যারা আমার কাছে এখানে আসে তারা সবে ভালো হয় না। আমি অবাক হয়ে তার দিকে তাকাচ্ছিলাম আর ভাবছিলাম কথাও সে আমার প্রেমে পরে যায় নি তো। সে আমার চিন্তা বুঝতে পারলো সে বললো  রবি আমার তোমাকে খুবই ভালো লেগেছে কিন্তু আমি কোনদিনই তোমাকে বলবো না আমাকে বিয়ে করার জন্য বা আমি তোমাকে ভালো বাসি। আমি তোমার সঙ্গে বিয়ে করার পরিস্থিতিতে নয় আর তোমার সঙ্গে বিয়ে করে তোমার জীবন খারাপ করার চেষ্টা করবো না। কিন্তু আমি আমি তোমাকে আমার তরফ থেকে যতটা সম্ভব আনন্দ দেওয়ার চেষ্টা করবো তুমি শুধু উপভোগ করে যাও। এই বলে সে তার জামা কাপড় খুলতে শুরু করলো। আমি তার উলঙ্গ হওয়া দেখলাম আর তার শরীরও দেখলাম। সে এক অসাধারণ সুন্দরী ছিলো। আমার তার সঙ্গে একা থাকতে দারুন লাগছিলো। আমার মনে হচ্ছিলো আমি ওকে কয়েক বছর থেকে চিনি। তার মাই মাঝারি সাইজের ছিলো আর সুগোল খাড়া। তার থাই আর পোঁদের সেপ ও খুব সুন্দর ছিলো। তার গা ও খুব মসৃন আর উজ্জল ছিলো। তার গুদ ও সদ্য পরিষ্কার করে ছিলো দেখেই উত্তেজনা আসছিলো। সে আমার পাসে এসে শুয়ে পড়লো। কিছুক্ষণ আমরা একে অপরকে গভীর কিস করলাম। সে আমার জীভ চুষতে লাগলো সে একটা হাথ দিয়ে আমার বাঁড়া ধরে নাড়াতে শুরু করলো দারুন অনুভব হচ্ছিলো। সে তার বার আঙ্গুল দিয়ে আমার বাঁড়ার অপরটা ঘোঁশ তে লাগলো। আমার হরমন বেরিয়ে তার হাথের ওপরে পড়লো আর আমি উপভোগ করলাম তার দেওয়া এই উত্তেজনা আর আনন্দ।


No comments:

Post a Comment