Friday 18 March 2016

সে আমার চুমু নেবার জন্য তৈরী।


শাড়ী ভিজে গায়ের সাথে সেঁটে যাওয়াতে ওর চোঙের মতো সূচালো বড় বড় মাই দুটোর পুরো সাইজ বোঝা যাচ্ছিল 

 
এই ঘটনাটা যখন ঘটে তখন আমার বয়স ২০ বছর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ি হোস্টেলে থাকার ফলে মনটা সবসময় উড়ুউড়ু করতো তাই সুযোগ পেলেই কোথাও না কোথাও বেড়াতে চলে যেতাম আর আমার সৌভাগ্য সেখানেই কাউকে না কাউকে আমার চুদার জন্য রেডি করে রাখতো তবে এবারে আমি তেমন কিছু আশা  করছিলাম না কারন বেশ কিছুদিন ছুটি পেয়ে আমি লোকমান মামার (আমার চার নম্বর মামা) বাসায় গেলাম লোকমান মামা একটা সুগার  মিলে চাকরী করতেো মামা আমার থেকে মাত্র বছরের বড় মামাকে দেখার খুব ইচ্ছে হলো আমার কারন মামা প্রায় বছরের বেশি সময় হলো বাড়িতে যায় না এর কারণ হলো মামা হঠাৎ করে নিজের ইচ্ছেয় মিলের কাছের গ্রামের একটা মেয়েকে বিয়ে করে ফেলেছে তাই বাড়ি থেকে তার উপরে নিষেধাজ্ঞা জারি করেছেন নানা তবে যতদূর শুনেছি মামী নাকি খুবই সুন্দরী মামা সেই মামীকে নিয়ে মিলের কোয়ার্টারে থাকে প্রকৃতপক্ষে মামাকে নয় মামার বৌ অর্থাৎ মামী কতটা সুন্দরী সেটা দেখার জন্যই
আমার এবারের মিশন লোকমান মামার কর্মক্ষেত্রসুগার মিল আমি পুরো ছুটিটা মামার বাসায় কাটাবো স্থির করে সেই মোতাবেক লাগেজ রেডি করে বেড়িয়ে পড়লাম প্রায় সাড়ে চার ঘন্টা ট্রেন জার্নি করে লোকমান মামার মিলে পৌঁছালাম আমি মামার বাসা চিনতাম না মিল গেটে গিয়ে ভিজিটরস বুকে মামার নাম লিখে অপেক্ষা করতে লাগলাম মামা আমাকে দেখে খুশিতে ফেটে পড়লো সঙ্গে সঙ্গে স্টেশন লীভ নিয়ে আমাকে সঙ্গে করে বাসায় চলে এলো প্রথম দর্শনেই আমাকে স্বীকার করতেই হলো  আসলেই মামী অসাধারন সুন্দরী যেমন গায়ের রং তেমনি মুখ চোখ নাক স্বাস্থ্যের গড়ন আহামরি সুন্দরী বোধ হয় একেই বলে কোথাও কোন খুঁত পাওয়া মুশকিল লোকমান মামার মতো একজন লেবেন্ডিস মার্কা লোক যে কী করে এতো সুন্দর একটা বৌ পেলো সেটা এক গবেষণার বিষয় হতে পারে বড় বড় মোহনীয় কাজল কালো চোখ সাথে কোঁকড়ানো ঢেউ খেলানো মেঘের মত চুল টিকলো নাক ঝকঝকে মুক্তোর সারির মতো দাঁত কমলার কোয়ার মতো ঠোঁট একটু লম্বাটে সাড়ে ফুট মেদহীন শরীর সবচেয়ে আকর্ষনীয় কলার মোচার মতো সূচালো হৃদয় ভেদ করা বড় বড় মাইগুলো মামীর দৈহিক গড়ন ৩৪-২৪-৩৪ তবে এতো সুন্দর হওয়া সত্ত্বেও মামীর মধ্যে কোন গর্ব বা অহংকার  নেই পরিচয় পাওয়ার সাথে সাথে এগিয়ে এসে আমার হাত থেকে ব্যাগটা নিয়ে নিল মামাকে আড়ালে ডেকে ফিসফিস করে কি যেন বললো মামাকে আমাকে রেখে অফিসে ফিরে গেলেন মামী খুব দ্রুত আমার জন্য নাস্তার যোগাড় করলো তারপর খাওয়ার ফাঁকে ফাঁকে প্রশ্ন করে করে আমার সব কিছু জেনে নিল খুব অল্প সময়ে মানুষকে আপন করে নেওয়ার এক অদ্ভুত গুণ আছে মামীর মধ্যে দুপুরের খাবার খেতে খেতেই মামীর সাথে খুব ভালো বন্ধুত্ব হয়ে গেলো আমি প্রথমেআপনিকরে বললেও মামী আমাকেতুমিকরেই ডাকতে বললো যুক্তি দেখালো যে আমাদের দুজনের বয়স প্রায় একই রাতে মামা বড় মাছ মাংস কিনে আনলেন মামী আমাকে ভাল ভাল খাবার রান্না করে খাওয়ালো জায়গাটা আমার খুব ভাল লেগে গেল আমি মিলের চারদিকে খুরেফিরে দেখলাম খুব চমৎকার পরিবেশ শহরের কোন কোলাহল ব্যস্ততা নেই কারখানার চারদিকে সব ফসলের মাঠ কোন বাড়িঘরও নেই এক দিকে অনেক দূরে আবছাভাবে গ্রাম দেখা যায় অন্যদিকে নদী শহরে থাকতে থাকতে ভুলেই গেছিলাম দেশটা এতো সুন্দর আমার মনটা ভরে গেল সেইসাথে সোনালী মামীর আতিথেয়তা আমাকে মুগ্ধ করে আস্টেপৃষ্ঠে বেঁধে ফেললো সিদ্ধান্ত নিলাম একটা দিন ছুটি বাকী থাকতেও আমি এখান থেকে যাবো না প্রকৃতি আর পরিবেশের থেকে ভালো লাগলেও আরেকটা দিক থেকে ভালো লাগছিল না এখানে এসে মেয়েমানুষ চুদার কোন আশা ভরসা পাচ্ছিলাম না আশেপাশের কোয়ার্টার গুলোতে সব নিম্নশ্রেণীর কর্মচারীদের বসবাস সবারই বাচ্চা ছোট ছোট সর্বোচ্চ /১০ বছর আর বৌগুলো সব ভাঙাচোরা চেহারার এমনিতেই দেখে রুচি হয় না তার উপরে সবারই দেদারসে বাচ্চাকে বুকের দুধ খাওয়ানোর ফলে মাইগুলো ঝুলে কদু হয়ে গেছে ধুস যত্ত সব আর সবগুলো বৌ আমাকে শহুরে বাবু মনে করে এতো সমীহ করা শুরু করলো যে ওদের দিক থেকে আমাকে পাওয়ার প্রশ্রয় আশা করা দুঃস্বপ্ন আমি মামীর সাথে লুডু আর দাবা খেলে সময় পার করছিলাম বিকেলে নদীর তীরে চলে যেতাম ঘুড়তে যদিও অনেক দূরে মামার অফিস সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রতিদিন দুপুরে ১টার সময় ঘন্টার ছুটি পায় তখন এসে খেয়ে যায় সপ্তাহখানেক পরে একদিন দুপুরে খেতে এসে মামা মামীকে বললেন সোনালী মনি বোধ হয় বোর হচ্ছে এখানে শহরে থাকে হৈ চৈ কোলাহল এসব ওর নিত্য সঙ্গী এখানে এই অলস সময় বোধ হয় ওর কাটতে চাইছে না আমি কিছু একটা বলে মামাকে থামাতে চাইলাম কিন্তু তিনি থামলেন না বললেন তুমি এক কাজ করো ওকে নিয়ে তোমাদের বাড়ি থেকে ঘুরে এসো ওর একটা নতুন জায়গাও দেখা হবে আবার কিছু নতুন মানুষের সাথে পরিচয়ও হবে আমার মনে হয় ওর ভালো লাগবে আমাকে জিজ্ঞেস করলেন কিরে মনি যাবি তো আমি খুশি মনে বললাম কেন যাবো না অবশ্যই যাবো মামা হাত দিয়ে দূরের গ্রাম দেখিয়ে বললেন যে আবছা দেখা যাচ্ছে গ্রামে ওদের বাড়ি তুই দুইভাবে যেতে পারিস চাদেঁর গাড়িতে (এক ধরনের মটর চালিত গাড়ি বিকট আওয়াজ করে) আর না হয় হেঁটে মামী বললো আমরা পায়ে হেঁটেই যাই বেশি তো নয় মাত্র কিলোমিটার মতো হয় চাঁদের গাড়ি বড় রাস্তা দিয়ে যায় আর রাস্তা অনে ঘুড়ে তাই অনেক সময় লাগে রাস্তায় অনেক জায়গায় থামিয়ে থামিয়ে যাত্রী তোলে তাছাড়া এক গাড়িতে গাদাগাদি করে অনেক যাত্রী তোলে এই গরমে তুমি অস্থির হয়ে যাবা দরকার নেই তারচে আমরা ফসলের মাঠের মধ্যে দিয়ে হেঁটেই চলে যাবো পারবে না আমি খুশিতে লাফিয়ে উঠলাম কেন পারবো না বরং সেটাই ভাল হবে ফসলের মাঠের মধ্যে দিয়ে হাঁটতে ভালই লাগবে তাছাড়া খোলা মাঠে দূষণমুক্ত পরিবেশে যাওয়া যাবে আর হাঁটা তো স্বাস্থ্যের জন্যও ভালো পরের দিন বিকেলবেলা আমি আর সোনালী মামী দুজনে মামীর বাপের বাড়ির উদ্দেশ্যে মাঠের মধ্যে দিয়ে পায়ে হেঁটে রওনা হলাম সেটা ছিল এপ্রিল মাসের শেষের দিক যখন রওনা হলাম বেশ ঝকঝকে বিকেলের রোদ রোদে তেজ থাকলেও ফসলের মাঠে সুন্দর বাতাস থাকায় গরম লাগছিল না বরং ভালোই লাগছিল কিন্তু কপাল খারাপ  ছিল আমরা যখন প্রায় মাঝামাঝি পৌঁছেছি প্রথমে রোদ ঢেকে গেল বাতাসের বেগ বাড়তে লাগলো আর বাতাস বেশ ঠান্ডা মনে হতে লাগলো ১০ মিনিটের মধ্যে দেখি আকাশ কালো মেঘে ঢেকে গেছে চারদিক অন্ধকার হয়ে গেলো এপ্রিল-মে ঝড়-বৃষ্টির সময় কাজেই এটা স্বাভাবিক মামীর মুখও দেখলাম মেঘের মতোই কালো হয়ে গেছে দুশ্চিন্তায় বললাম কি ব্যাপার মামী ভয় পাচ্ছ মামী বললো আমার জন্য না তোমার জন্য ঝড়-বৃষ্টি আসছে বলতে না বলতেই বড় বড় ফোঁটায় বৃষ্টি পড়তে শুরু করলো আশে পাশে মাথা গোঁজার মতো কোন ঘর-বাড়ি তো দূরের কথা একটা বড় গাছও নেই মামী বললো ভিজে যাবে তা চলো দৌড়াই আমি বললাম মামী দৌড়ে গেলেও ১০/১৫ মিনিট লাগবে দেখো আশেপাশে দাঁড়ানোর মতো কোন জায়গা নেই সুতরাং দৌড়ে কোন লাভ হবে না বৃষ্টি আসতে দাও ভিজতে আমাদের হবেই ভালই হবে অনেক দিন পর বৃষ্টিতে ভেজা যাবে প্রচন্ড বৃষ্টির একটা চাদর আমাদের দিকে ধেয়ে এল এবং মুহুর্তের মধ্যে ভিজিয়ে চুপচুপে করে দিল বৃষ্টির পানি প্রচন্ড ঠান্ডা সেই সাথে টানা বাতাস শরীরে কাঁপুনি এসে গেলো আমরা ক্ষেতের আইল দিয়ে হাঁটছিলাম এমনিতেই চিকন মেঠো পথ তার উপরে বৃষ্ঠিতে দ্রুত পিছলা হয়ে উঠলো আমি এরকম পথ দিয়ে হাঁটায় অভ্যস্ত ছিলাম না মামী অবলীলায় হেঁটে যাচ্ছিল কিন্তু আমার পা বারবার কাদায় পিছলে যাচ্ছিল মামী হাত বাড়িয়ে দিয়ে আমাকে ওর হাত ধরতে বলল আমি মামীর হাত শক্ত করে চেপে ধরলাম তারপর হাত ধরাধরি করে হাঁটতে লাগলাম রাস্তা অত্যন্ত সরু হওয়াতে আমরা দুজনে দুজনের সাথে ধাক্কা খাচ্ছিলাম বৃষ্টির কোন বিরাম নেই অনর্গলভাবে ঝমঝম করে বৃষ্টি হচ্ছে বেশ মজাই লাগছিল আমার হঠাৎ মামীর পা পিছলে গেল এবং পিছনে হেলে চিৎ হয়ে পড়তে লাগলো আমি দ্রুত আমার বাম হাত মামীর পিঠের নিচে এগিয়ে দিয়ে শক্ত করে ধরে ফেলে নিশ্চিত পতনের হাত থেকে বাঁচালাম মামীর পুরো শরীরের ভর তখন আমার বাম হাতের উপরে আর মামীর ডান হাত আমার ডান হাতে শক্ত করে ধরা ঘটনার আকস্মিকতায় মামী এতোটাই হতভম্ব হয়ে গেছে যে তার মুখ দিয়ে কোন কথা বের হচ্ছিল না মামীর মুখ আকাশের দিকে বৃষ্টির ফোঁটা পড়ছিল মুখের উপরে চোখ দুটো আমার চোখে আটকে ছিল মামীর মুখটা একটু হাঁ হয়ে আছে আর মুক্তোর মতো ঝকঝকে সাদা সামনের কয়েকটা দাঁত দেখা যাচ্ছিল শাড়ী ভিজে গায়ের সাথে সেঁটে যাওয়াতে ওর চোঙের মতো সূচালো বড় বড় মাই দুটোর পুরো সাইজ বোঝা যাচ্ছিল আমার ভিতরে কি যে হলো হঠাৎ করেই ওর ঠোঁটে একটা চুমু খাওয়ার এক অদম্য ইচ্ছে পেয়ে বসলো আমি আস্তে আস্তে আমার মুখ নিচু করতে লাগলাম মামী হয়তো কিছু একটা সেইরকমই আন্দাজ করতে পেরেছিল কারন আমার মুখ নিচু করার সাথে সাথে চোখ বন্ধ করে ফেলেছিল  লক্ষন দেখে মনে হচ্ছিল সে আমার চুমু নেবার জন্য তৈরী কিন্তু শেষ মুহুর্তে আমার ভিমরতি ভাঙলো এবং ওকে একটা টান দিয়ে সাজা করে দাঁড় করিয়ে দিলাম তারপরে আমরা আবার বৃষ্টিতে ভিজে ভিজে হাঁটতে লাগলাম এবং আধ ঘন্টার মধ্যে মামীর বাপরে বাড়ি পৌঁছে গেলাম বৃষ্টিতে ভিজে তখন আমার শীত করছিল মামীর বাবারা গৃহস্থ অনেক জায়গা জুড়ে বিশাল বাড়ি বাড়িতে / টা চারচালা টিনের ঘর আমাদের ওভাবে ভিজে যাওয়াতে সবাই তাড়াতাড়ি ঘরে নিয়ে গেল মামীর ভাই বা বাবার লুঙ্গি আর ধোয়া শার্ট এনে আমাকে পড়তে দিল সবার সাথে পরিচিত হওয়ার পর ওরা যার পর নেই খুশি হলো কারন এই প্রথম কেউ একজন তাদের মেয়ের শ্বশুড়বাড়ির আত্মীয় তাদের বাড়িতে বেড়াতে গেলো এভাবে বৃষ্টিতে ভেজার কোন অভিজ্ঞতা আমার ছিল না কাজেই যা হবার তাই হলো প্রথমে দুই একটা হাঁচি তারপরে নাক দিয়ে পানি পড়তে লাগলো ক্রমে আমার বেশি শীত করতে লাগলো শেষ পর্যন্ত রাতে খাবার খাওয়ার সময় শীতে শরীর কাঁপতে লাগলো কোনমতে খাওয়া শেষ করে আমি মামীকে ইশারায় ডেকে বললাম মামী আমার খুব শীত করছে দেখো তো জ্বর-টর এলো না তো মামী আমার কপালে হাত দিয়েই চিৎকার করে উঠলো তোমার গা তো জ্বরে পুড়ে যাচ্ছে মামী চিৎকার করে ওর বাবাকে ডেকে আমার জ্বরের কথা জানালো মামীর বাবা তাড়াতাড়ি মেহমান খানায় আমার জন্য বিছানা করে শুইয়ে দিতে বললো মেহমানখানাও একটা টিনের ঘড় কিন্তু সেটা মূল বাড়ি থেকে বেশ একটু দুরে মামী নিজে আমাকে ধরে এবং ওর এক ভাইয়ের সাহায্য নিয়ে আমাকে মেহমানখানায় নিয়ে গেল তখন বৃষ্টি ছিল না তবে মেঘ ডাকছিল আর বিজলী চমকাচ্ছিল আমার অসুস্থতায় পুরো বাড়ি তটস্থ হয়ে উঠলো এবং যতদূর সম্ভব আপ্যায়ন আর চেষ্টার কোন ত্রুটি করলো না কিন্তু তাদের পক্ষে এর বেশি কিছু করা সম্ভবপর ছিল না কারন এরকম একটা অজ পাড়াগাঁয়ে ডাক্তার থাকলেও এই ঝড় বৃষ্টির রাতে তারা কেউ আসতে চাইবে না আর শহরে আমাদের বাসায় ফার্স্ট এইড বা টুকিটাকি প্যারাসিটামল টাইপের ওষুধ থাকে কিন্তু এই অশিক্ষিতদের পরিবারে সেটা আশা করা দুঃস্বপ্ন আমার বসে থাকতেও কষ্ট হচ্ছিল মামী বিছানা রেডি করার সাথে সাথে আমি দৌড়ে গিয়ে শুয়ে পড়লাম জ্বরের প্রকোপে আমার পক্ষে সোজা হয়ে শুয়ে থাকা সম্ভব ছিল না আমি দুই হাঁটু উপরে তুলে বুকের সাথে লাগিয়ে একেবারেহয়ে শুলাম মামী গিয়ে কাঁথা কম্বল নিয়ে এসে আমার গায়ে দিয়ে দিল মামীর সাথে সাথে মামীর বাবা আমার অবস্থা দেখতে আসলেন বাবা-মেয়ে যেসব কথা বলছিলো সেটা এরকমঃ মামীর বাবাঃ ওর অবস্থা এখুন কেমুন মামীঃ খুব বেশি ভাল না আব্বা জ্বর খুব বেড়েছে আমার মনে হয় আরো বাড়বে বৃষ্টিতে ভিজে এরকম হয়েছে ওর তো এভাবে বুষ্টিতে ভেজার অভ্যেস নেই মামীর বাবাঃ তা বুইঝলাম কিন্তু আমার খুব চিন্তা হইতেয়াছে মনে রাহিস সে আমগো অতিথি আর এই প্রথম তোর শ্বশুরপক্ষের একজন আত্মীয় আমগো বাড়িত আইলো ওর যেন কুনরহম যত্নের ত্রুটি না থাকে মামীঃ আব্বা আমার খুব ভয় করছে তোমার জামাইয়ের একমাত্র বোনের একমাত্র ছেলে ওর যদি খারাপ কিছু হয়ে যায় তাহলে সর্বনাশ হয়ে যাবে আমি এখন কি করবো আব্বা মামীর বাবাঃ চিন্তা হরিস নে মা ঠান্ডা জ্বর বেশি কিছু হবি নানে আমার মনে লয় দুই এক দিনে সাইরে উঠপি তয় ওর দিক খেয়াল রাখতি হবি ওক ভাল করে ঢাকি দে মামীঃ আব্বা দেখো জ্বরে কাঁপছে আমার মনে হয় জ্বর আরো বাড়ছে মামীর বাবাঃ ওর এই অবস্থায় রাইতে ওক একলা রাখা যাবি নানে কাউক ওর সাথে থাকতি হবি আমি তোর মাক ডাকি দেই মামীঃ না আব্বা শুধু শুধু মা লজ্জা পাবে দরকার নাই আমি থাকবো ওর সাথে তুমি যাও মামীর বাবাঃ তুই পারবি সমস্যা অইবো না তো একলা একলা........ মামীঃ পারবো আব্বা আপনার শুধু শুধু দুশ্চিন্তা করার দরকার নাই নিশ্চিন্তে ঘুমান গিয়ে সকালে দেখবেন সব ঠিক হয়ে গেছে মামীর বাবাঃ ঠিক আছে দরজাডা বালা কইরা বন্ধ কর আর ভিতর থাইকা খিল দিয়া দে আহাশে ঠাডা পড়তেয়াছে মনে অইতাছে বাদল আবার আইবো নে বন্দ কর আর কুনো সমস্যা অইলে ডাক দিস মামীঃ ঠিক আছে আব্বা যান যদিও জ্বরে কাঁপছিলাম  কিন্তু মামী আর মামীর বাবার সক কথা আমি শুনছিলাম মামীর বাবা বেড়িয়ে যাওয়ার পর মামী ভিতর থেকে দরজা আটকে খিল লাগিয়ে দিল আর ঠিক সেই সময়ে কান ফাটানো আওয়াজ করে বাজ পড়লো বাইরে ঘন ঘন বিদ্যুৎ চমকাচ্ছিল আর গুরু গম্ভীরভাবে মেঘ ডাকছিল ঘরের মধ্যে হারিকেনের আলোয় বেশ উজ্জল ঘরের চারদিকে টিনের বেড়া নিচ্ছিদ্র কিন্তু তবু্ও জানালার পাশ দিয়ে এবং চালের নিচ দিয়ে বিদ্যুৎ চমকাবার আলো দেখা যাচ্ছিল যদিও আমার খুব খারাপ লাগছিল তবুও মামীকে আমার সাথে না থেকে বাড়ির ভিতরের ঘরে গিয়ে ঘুমাতে বললাম কিন্তু মামী কিছুতেই আমাকে একা ছাড়তে রাজি হলো না মামী আবারও আমার জ্বর দেখলো জ্বর ক্রমশ বাড়ছে মামী একটা গামলায় পানি নিয়ে আমার মাথার দিকে খাটের পাশে একটা চেয়ারে বসে আমার মাথায় জলপট্টি দিতে লাগলো আমি একটু ঘুমিয়ে পড়েছিলাম কিন্তু ভীষন দুঃস্বপ্ন আর কষ্টে আমার ঘুম ভাঙলো আমার শরীরে জ্বর তখন তুঙ্গে থরথর করে আমার শরীর কাঁপছে মামী জলপট্টি দিতে দিতে চেয়ারে বসেই খাটের পাশে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে আমার জন্য কষ্ট করছে মেয়েটা খুব মায়া হলো আমার বাইরে তখন তুমুল বৃষ্টি টিনের চালে প্রচন্ড বৃষ্টির চটপট আওয়াজ হচ্ছে আমি বুঝতে পারলাম আমার জ্বর তখন তিন থেকে সাড়ে তিন ডিগ্রির নিচে নয় আমার একটা অদ্ভুত সমস্যা আছে যেটা শুরু হয়েছে আমি যৌবনে পা দেবার পরে এর আগে দুবার আমার এরকম প্রচন্ড জ্বর হয়েছিল জ্বর তিন ডিগ্রির উপরে উঠলেই আমার ধোন শক্ত হয়ে যায় মনে হয় শরীরের সমস্ত রক্ত এসে ধোনের মধ্যে ঢুকে পড়ে সেই সাথে এম অবস্থা হয় যে ধোন ফেটে যাবার মত মনে হয় আর যতক্ষণ পর্যন্ত না মাল আউট হয় ততক্ষণ অবস্থা খারাপ হতে থাকে জ্বর তো কমেই না বরং বাড়তে থাকে আর শরীরে প্রচন্ড জ্বালা করতে থাকে আমার কোন বাহ্যিক হুঁশ থাকে না একমাত্র মাল আউট করা ছাড়া তাও হাত দিয়ে খেঁচে সহজে মাল আউট হয় না সেই রাতে সময় আমি ঠিক এই লক্ষণগুলিই বুঝতে পারলাম আমার শরীরের মধ্যে জ্বালা করছিল  আর  ধোন ঠাটিয়ে শক্ত স্টিলের ডান্ডা হয়ে গেছিল ভয় পেলাম কি হবে আমার অবস্থা সে কথা ভেবে কারণ   অবস্থায় একমাত্র মামী ছাড়া আর কেউ নেই আর মামীকে ধর্ষন করলে কি যে হবে সেটা আর বলার অপেক্ষা রাখে না আমার শরীরে প্রচন্ড জ্বালা ধরে গেল মনে হলো আগুনে পুড়ছি আমি গোঁঙাতে লাগলাম আর সেই সাথে আমার শরীর থরথর করে কাঁপতে লাগলো আমার গোঁঙানি শুনে মামী জেগে উঠলো এবং আমার গায়ে হাত দিয়ে হতভম্ব হয়ে গেল আমার মরে যেতে পারি ভেবে মামীর তখন আর কোন কিছু চিন্তার অবকাশ নেই কি করবে ভেবে পাচ্ছিল না ভিতর বাড়িতে যাওয়ারও কোন উপায় নেই আকাশ থেকে মনে হচ্ছে হোস পাইপ দিয়ে পানি ঢালছে এমন বৃষ্টি যে কয়টা কাঁথা কম্বল ছিল সব দিয়ে দিল আমার গায়ে কিন্তু কিছুতেই কিছু হলো না মামী পাগলের মতো ছোটাছুটি করতে লাগলো আমার শরীর একই ভাবে থরথর করে কাঁপছে একমাত্র আমিই জানতাম যে আমার মাল আউট না হওয়া পর্যন্ত জ্বর কমবে না কাঁপুনিও থামবে না কিন্তু সেটা মামীকে বলা সম্ভব ছিল না মামী আমাকে ডেকে জিজ্ঞেস করলো মনি কেমন লাগছে খুব খারাপ লাগছে আমি যা সত্যি তাই বললাম হ্যাঁ মামী খুব কষ্ট হচ্ছে শরীর জ্বলে যাচ্ছে মনে হয় বাঁচবো না আমার কথা শোনার সাথে সাথে মামী কেঁপে উঠলো চোখ দিয়ে পানি বেয়ে পড়তে লাগলো বললো না না আমি তোমাকে কিছুতেই মরতে দেব না দাঁড়াও মাথায় পানি দেই মামী আমার মাথায় মগ দিয়ে পানি ঢালতে লাগলো তাতে আমার শরীরের কাঁপুনি আরো বেড়ে গেল মামী বললো আর তো কাঁথা নেই কি করি দাঁড়াও এক কাজ করি মনি তুমি ওদিকে ঘুরে শোও তো আমি মামীর দিকে পিঠ দিয়ে শুলাম মামী কোন দ্বিধা না করে আমার পিঠের দিকে কাঁথার মধ্যে ঢুকে পিছন থেকে আমাকে জাপটে ধরলো কাঁথা কম্বলের চেয়ে মানুষের শরীরে ওম বেশি মামী সেটাই করতে চাইছিলো আমার পিঠের সাথে নরম মাংসপিন্ডের চাপ সেই সাথে শরীরের সাথে আরেকটা নরম শরীরের অস্তিত্ব অনুভব করে আমার সেক্স আরো বেড়ে গেল প্রায় মিনিট মামী আমাকে জড়িয়ে শুয়ে রইলো কিন্তু আমার কাঁপুনি একটুও কমলো না তখন নিরূপায় হয়ে আমি মামীকে বললাম মামী এভাবে হবে না এর আগেও আমার দুবার এমন জ্বর হয়েছিল কোন ওষুধ বা কোন কিছুতেই কমেনি কেবল একটা কাজ করলেই জ্বর কমবে আর তা না হলে হয়তো আমি আর বাঁচবো না মামী চমকে উঠে মাথা তুলে কনুই এর উপর ভর দিয়ে উঁচু হয়ে জানতে চাইলো সেটা কি আমি বললাম সেটা তোমাকে আমি বলতে পারবেো না মরে যাই সেই ভালো আমি তোমাকে সেটা বলতে পারবো না মামী আমাকে ধাক্কা দিয়ে বললো কি পাগলের প্রলাম বকছো তোমার এখন জীবন মরণ সমস্যা এখন ওসব ভনিতা ছাড়ো তো বলো কি করলে তোমার জ্বর কমবে আমি আবারও বললাম না মামী আমার পক্ষে সেটা বলা সম্ভব না তুমি শুধু শুধু অপ্রস্তুত হবে তোমাকে কিছু করতে হবে না আমার যা হয় হবে ছাড়ো তা মামী এবারে রেগে গেল বললো মনি এবারে কিন্তু আমি ভীষন ক্ষেপে যাবো বলে দিচ্ছি আমি রাগলে কিন্তু মানুষ থাকি না যে কোন মূল্যে তোমার জীবন আমাকে বাঁচাতেই হবে বলো তাড়াতাড়ি বলো দেরী করছো কেন বলো... আমি বললাম ঠিক আছে তুমি যখন বলছো..........এক কাজ করো আমাকে ঘুরিয়ে শোয়াও তাহলেই বুঝতে পারবে মামী আর দেরি না করে একটু উঁচু হয়ে আমাকে ঘুরিয়ে মুখোমুখি করে নিয়ে বুকের সাথে জাপটে ধরলো আমি আমার বুকের সাথে মামীর মাইগুলোর নরম চাপ বুঝতে পারলাম তারপর পা সোজা করে আমার কোমড় বরাবর নিজের কোমড় সরিয়ে এনে যখন চাপ দিয়ে একত্র করতে গেল তখনই মামীর তলপেটে আমার শক্ত স্টিলের ডান্ডার মতো ধোনের খোঁচা লাগলো স্বাভাবিকভাবে ভাবতে গেলে কোন অসুস্থ পুরুষের ধোন ন্যাতানো এবং সঙ্কুচিত থাকার কথা কিন্তু মামী পরিষ্কার বুঝতে পারলো ঘটনাটা কি ঘটেছে আমার ধোন ঠাটিয়ে লোহা হয়ে আছে মামী শুধু বললো ব্যাপার কি তারপর তলপেটের কাছে হাত ঢোকাতেই আমার ধোনের সাথে মামীর হাত বাধলো একজন বিবাহিতা মহিলার কাছে পুরুষের ধোন অপরিচিত নয় কি মনে করে জানিনা মামী আমার ধোন চেপে ধরে আগা থেকে গোড়া পর্যন্ত নেড়েচেড়ে দেখলো তারপর বললো মনি কি আমি কাঁপতে কাঁপতে বললাম সেজন্যেই তো আগে বলতে চাইনি মামী সরি তুমি যাও আমার যা হয় হবে তুমি পারবে না মামী ধমক দিয়ে বললো বাজে বকবে তো থাপ্পড় খাবে হুঁম বুঝলাম জ্বর বাড়লে তোমার এই অবস্থা হয় তো বললে এর আগে দুবার হয়েছে কি করেছিলে তখন তাড়াতাড়ি বলো আমি কোনমতে উচ্চারণ করলাম আউট মামী চোখ নাচিয়ে জানতে চাইলো কিভাবে  মুখে মৃদু হাসি আমি বললাম আমাদের বাড়ির পাশের আলেয়া চাচী করে দিয়েছিল মামী আবারও জিজ্ঞেস করলো কিভাবে আমি মিথ্যে করে বললাম হাত দিয়ে মামী আবারও জিজ্ঞেস করলো আউট হলে জ্বর কমে আমি মাথা উপর নিচে দুলিয়ে জানালাম হ্যাঁ কমে মামী তখন আমাকে ধাক্কা দিয়ে বললো দেখি চিৎ হয়ে শোও আমি বাধা দিয়ে বললাম তুমি কি এখন আলেয়া চাচীর মত.......না না মামী তা হয় না মামা জানতে পারলে............ আমাকে কথা শেষ করতে দিল না মামী বললো ওওওও চাচীর কাছ থেকে নিতে পারো মামীর কাছে নয় না আর তোমার মামা জানবে তোমাকে কে বলেছে কে জানছে তুমি আর আমি ছাড়া দেখি আর দেরি করো না তোমার চোখ দুটো জবা ফুলের মতো লাল হয়ে গেছে দেখি চিৎ হয়ে শোও আমাকে ঠেলে চিৎ করে দিল আমার খাড়ানো ধোন তখন লুঙ্গিটাকে তাঁবুতে পরিণত করেছে মামী কোন রকম দ্বিধাদ্বন্দ্ব না করে আমার লুঙ্গির গিট কোমড় থেকে খুলে আমার ধোন বের করে নিল খাড়ানো অবস্থায় আমার ধোন আমার মুখের দিকে বাঁকা হয়ে উঠে থাকে তখনও সেভাবেই ছিল মামী আলতো করে দুই হাতে আমার ধোন চেপে ধরে উপর নিচে খেঁচতে লাগলো শুকনো অবস্থায় খেঁচায় অসুবিধা হওয়াতে ধোনের মাথায় অনেকখানি থুতু দিয়ে পিছলা করে নিল তারপরে খেঁচতে লাগলো মামী যতই আমার ধোন টেনে আকাশ বরাবর সোজা করতে চাইছিলো ধোনটা ততই আমার পেটের দিকে বাঁকা হয়ে আসছিল পরে সে চেষ্টা বাদ দিয়ে বাঁকা ভাবেই খেঁচতে লাগলো সোজা হয়ে বসে ধোন চেপে ধরে কখনো এক হাতে কখনো দুই হাতে খেঁচতে লাগলো মাঝে মাঝে থুতু দিয়ে পিছলা করে নিতে লাগলো এভাবে মিনিট মিনিট করে করে প্রায় ২০ মিনিট পার হয়ে গেল কিন্তু আমার মাল আউট হওয়ার কোন লক্ষন নেই মামী ডাকলো মনি.. আমি উঁ করে সাড়া দিলাম মামী বললো আর কতক্ষণ লাগবে আমি বললাম জানি না মামী তখন ক্লান্ত হয়ে গেছে মরিয়া হয়ে আরো জোরে শরীরের সমস্ত শক্তি দিয়ে খেঁচতে লাগলো কিন্তু আরো মিনিট পার হয়ে গেলেও আমার মাল আউট হলো না মামী যেন চ্যালেঞ্জ হিসেবে নিয়ে ফেললো ব্যাপারটা বললো দাঁড়াও আমার ধোন ছেড়ে দিয়ে পটপট করে নিজের গায়ের ব্লাউজের হুকগুলো খুলে ফেলল কাঁধ থেকে ব্রা স্ট্র্যাপ নামিয়ে দিয়ে ব্রা ঘুড়িয়ে নিয়ে হুক খুলে গা থেকে খুলে ফেলল মামীর সুপুষ্টু সুডৌল কলার মোচার মত মাই দুটো বের হয়ে পড়লো মনে হচ্ছিল দুটি ফুটন্ত গোলাপ নিপল দুটো ভোঁতা আর মোটা মাইয়ের আগার অনেকখানি জুড়ে কেবল নিপল আর কালো অংশ রসিক বাঙালী সাহিত্যিকরা এমন মাই দেখেই মনে হয় বর্ণনা দিয়েছেনপিনোন্নত পয়োধরাবলে মামী আমার হাত টেনে নিয়ে নিজের সেই পিনোন্নত পয়োধরার উপরে চেপে ধরে বলল নাও টেপো আমি হাত সরিয়ে নিয়ে বললাম না মামী হয় না আমি এটা পারবো না মামী হিসহিস করে উঠলো তাহলে আউট হচ্ছে না কেন আমি একটা মেয়ে হয়ে একটা পুরুষের মাল আউট করতে পারছি না এর চেয়ে লজ্জার আর কিছু আছে নাকি আমি যদি এখন এটা করতে না পারি সেটা সমস্ত নারী জাতির কলঙ্ক হয়ে থাকবে প্লিজ মনি আমি কিচ্ছু মনে করবো না তুমি ধরো টেপো এতে যদি তোমার আউট হয় আমি মামীর মাই টিপতে লাগলাম কি নরম! কিন্তু মামীর মাই টেপা অবস্থায় প্রায় ১০ মিনিট পার হয়ে গেল আমার মাল আউট হলো না মামীও স্থিরভাবে বসে থাকতে পারছিল না কেবলই উসখুস করছিল আরো মিনিট পরে হাল ছেড়ে দিয়ে বলল ধ্যাৎ এভাবে হবে না এসো... মামী আমার ধোন ছেড়ে দিয়ে খাট থেকে নিচে নামলো নিজের শাড়ি গা থেকে খুলে ফেলল তারপর পেটিকোটের রশি খুলে ছেড়ে দিল কোমড়ে একটু ঝাঁকি দিতেই ঝপ করে পেটকোটটা নিচে খসে পড়লো আমি কেবল মামীর ভুদার উপর দিকে খোঁচা খোঁচা কালো বাল দেখতে পেলাম মামী পুরো ন্যাংটো  হয়ে খাটে উঠে আমার মাথার দিকে পা রেখে উল্টো দিকে চিৎ হয়ে শুয়ে দুই পা হাঁটু ভাঁজ করে দুদিকে ফাঁক করে ধরে বললো মনি এসো আমি অবাক হয়ে বাকরূদ্ধ হয়ে গেলাম মামী সাপের মতো হিসিয়ে উঠলো বললো কই এসো......ঢুকাও আমি তোতলাতে তোতলাতে বললাম কিকিকি বববলছো মামী বললো ঠিকই বলছি এসো তাড়াতাড়ি আমি গোঁ ধরে বললাম না তা হয় না আসলে মামীকে চুদতে খুবই ইচ্ছে করছিল কিন্তু আমি একটু সতীপনা দেখাচ্ছিলাম মামী উঠে বসলো চেঁচিয়ে বললো কেন হবে না কেন তোমার আউট না হলে তোমার জ্বর কমবে না আর  তুমি যদি এখন না আসো আমি পাগল হয়ে যাবো আমি সহ্য করতে পারছি না বলছি এসো আমাকে ঠান্ডা করো নিজেও  ঠান্ডা  হও এসো বলে আবার চিৎ হয়ে শুয়ে পা ফাঁক করে ধরলো আমি ঘুরে মামীর গোলাপ ফুলের পাঁপড়ির মতো মেলে থাকা অপূর্ব সুন্দর ভুদাটা দেখলাম তারপর ধোনটা ধরে টেনে নিচের দিকে নামিয়ে মামীর ভুদার মুখে লাগিয়ে দিলাম ঠেলা মামীর ভুদা রসে থৈ থৈ করছিল বাচ্চা হয়নি মামীর ভুদা সাংঘাতিক টাইট কিন্তু প্রচন্ড পিছলা থাকার কারণে আমার সাড়ে ইঞ্চি লম্বা আর ইঞ্চি ব্যাসের ধোনটা অনায়াসেই ফিট হয়ে গেল / বার আগু পিছু করে পুরো ধোনটা ঢুকিয়ে দিয়ে ঠাপানো শুরু করলাম মামী কেবল আহ উহ করতে লাগলো আমার শরীরে যেন সিংহের শক্তি ভর করেছিল তখন ধোনটা গলা পর্যন্ত টেনে এনে প্রচন্ড জোরে ধাক্কা দিয়ে গোড়া পর্যন্ত ঢুকিয়ে দিয়ে দিয়ে চুদছিলাম কোথা থেকে এতো শক্তি পেয়েছিলাম জানিনা আমি সমানে ঠাপিয়ে যেতে লাগলাম মামীর দুই মাই দুই হাতে আলু ভর্তা করতে লাগলাম মাঝে মাঝে উবু হয়ে মামীর ঠোঁট চুষছিলাম চুমু খাচ্ছিলাম এভাবে প্রায় ১০/১২ মিনিট চুদার পর মামী কোমড় নাড়াতে নাড়াতে দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে ধরে উপর দিকে বাঁকা হয়ে উঠে রস খসিয়ে দিল কিন্তু আমার মাল আউট হওয়ার কোন লক্ষণ নেই আমি সমানে চুদতে লাগলাম মামী অস্থির হয়ে উঠছিল আমারও শরীর ঘামতে শুরু করলো আমি মামীর দুই পা আমার দুই কাঁধের উপর দিয়ে তুলে দিয়ে দুই পায়ের বাইরে দিয়ে হাত বাড়িয়ে মামীর দুই মাই ধরে টিপতে টিপতে দুই কাঁধ ধরে প্রচন্ড জোরে চুদতে লাগলাম খাটটা ক্যাঁচকোঁচ করছিল কিন্তু টিনের চালে ঝমঝম বৃষ্টির শব্দে কোন শব্দই বাইরে যাচ্ছিল না তাছাড়া ভিতর বাড়ির ঘরগুলোর চালও তো টিনের তাই আমরা নিশ্চিত ছিলাম এভাবে চুদার পর আমি মামীকে কাৎ করে শোয়ালাম তারপর মামীর এক পা মাথার উপর তুলে আরেক পায়ের উরুর উপর বসে চুদতে লাগলাম আমি একটুও হাঁফাচ্ছিলাম না তবে ঘামছিলাম চুদার ফলে থপাত থপাত শব্দ হচ্ছিল মামীর মাই দুটো চটকানোর ফলে লাল হয়ে গেছিল চোষার ফলে ঠোঁটগুলো ফুলে গিয়েছিল গালগুলো লালচে হয়ে গেছিল চুমু খাওয়ার ফলে কাৎ করে প্রায় ১০ মিনিট চুদার পর আমি মামীকে আবারও চিৎ করে নিলাম দুই পা ধরে সামনের দিকে ঠেলে তুলে ভুদাটা উঁচু করে নিলাম তারপর মামীর সুন্দর ভুদার গর্তে আমার ধোনটা কিভাবে আসাযাওয়া করছে সেটা দেখে দেখে চুদতে লাগলাম মামীর ক্লিটোরিসটা আমার ধোনের গায়ে শামুকের মুখের মতো লেগে আছে ঠিক শামুক যখন গাছের ডাল বেয়ে চলে তখন এরকম দেখা যায় আমি সমানে চুদছিলাম মামী তখন কোঁকাচ্ছিল আর বলছিল আজ আমি মরেই যাবো চুদতে চুদতে চুদতে চুদতে মামীর ২য়বার রস খসার সময় ঘনিয়ে এলো মামী ইশশশ উসসসস আহ উহ করতে করতে কোমড় নাড়াতে লাগলো আমি আরো জোরে জোরে ঘাপাতে লাগলাম মামী উপর দিকে বাঁকা হয়ে উঠে ঝাঁকুনি দিয়ে রস খসালো আর তখনই আমার ধোনে প্রচন্ড চাপ আর গরম হলকা লাগায় আমারও মাল আউট হওয়ার সময় হলো মামীর ভুদার মধ্যেই পিচিক পিচিক করে মাল আউট করে দিলাম দুজনেই ক্লান্ত আমি নেতিয়ে পড়ে মামীর পাশে শুয়ে পড়লাম হাতটা মামীর বুকের উপরে কিছুক্ষণ পর একটা মাই চেপে ধরতেই মামী বললো উহহহ আর টিপো না ব্যাথা বিষ করে ফেলেছো তারপর বললো দেখি জ্বর কেমন আমার কপালে হাত দিয়ে বললো বাহ জ্বর তো নেই দেখছি ওষুধে তো ভালো কাজ দিয়েছে আমি লজ্জায় হাসলাম মামী বললো চলো একটু ঘুমিয়ে নেই রাত তো শেষ হয়ে এলো ঘুম আর হলো না সাবধানতার জন্য মামী সব কাপড় পড়ে নিয়ে চেয়ারে বসে খাটে মাথা রেখে শুলো আর আমি চাদর মুড়ি দিয়ে ঘুমালাম মামীর বাবা ফজরের নামাজ পড়ে এসে মামীকে ডাকলেন মামী দরজা খুলে দিল মামীর চেহারা দেখেই মামীর বাবা বললেন কী রে মা কী চেহারা অইছে তর সারা রাইত ঘুমাস নাই মামী জানালো যে সত্যিই সারা রাত ঘুমানো হয়নি আমার জ্বর খুব বেড়েছিল ভোরের দিকে কমেছে প্রায় সারাটা দিন আমি আর মামী ঘুমিয়ে কাটালাম জ্বর একেবারে ছাড়ে নাই অল্প আছে পরের রাতে মামী না থাকলেও পারতো কিন্তু মামী ওর বাবাকে বললো যে রিস্ক নেবার দরকার নেই রাতে যদি আবার জ্বর বাড়ে দরজা আটকিয়ে মামী খাটে উঠে আমার পাশে বসলো বললো বাবারে বাবা যা একটা রাত গেল কাল তুমি আমার সারা শরীর তুলোধুনো করে ছেড়েছ ব্যাথায় বিষ হয়ে আছে সব আমি বললাম সরি মামী আমার কোন হুঁশ জ্ঞান ছিল না তোমাকে খুব তকলিফ দিয়ে ফেলেছি মামী মুখ টিপে হাসতে হাসতে বললো তা দিয়েছ........তবে......... আমি জিজ্ঞেস করলাম তবে কি মামী চোখ বন্ধ করে অদ্ভুত একটা খুশির ঝিলিক নিয়ে দুই হাত একসাথে করে বড় একটা শ্বাস টেনে বাচ্চা মেয়েদের মতো খুশি নিয়ে বললো ভীষন ভীষন ভীষন মজা পেয়েছি আমি জানতে চাইলাম সত্যি বলছো মামী আমার হাত টেনে নিয়ে নিজের অজান্তেই নিজের বুকের সাথে চেপে ধরে বললো হ্যাঁ আমি এতো মজার কথা কখনো কল্পনাও করিনি কালকের রাতটা আমার জীবনে সবচেয়ে সুখের রাত ছিল ভাগ্যিস তোমার জ্বর বেড়েছিল.... মামী হাসতে লাগলো আর আমি একটু একটু করে মামীর মাইতে হাত বুলাতে লাগলাম আমাদের আসন্ন আরেকটা রাতকে মজার করে তুলতেই যেন হঠাৎ করে সে রাতেও আবার বৃষ্টি শুরু হলো মামী বললো আজ তোমার আলেয়া চাচীর গল্প শুনবো সত্যি করে বলো তো আলেয়া চাচী কি কেবল হাত দিয়েই তোমার চিকিৎসা করতো না আমার মতো......হিহিহিহি আমি হাসলাম বললাম আসলে আলেয়া চাচী আমার নিজের কেউ নয় আলেয়া চাচীর বাড়ি আমাদের বাড়ির পাশেই চাচী খুব কম বয়সে বিধবা হয় তার পর থেকে দুই ছেলে মেয়েকে নিয়ে খুব কষ্টে দিন চালাতো টোটকা জানতো গাছ টাছ দিতো বন্ধুদের কাছে শুনেছিলাম আলেয়া চাচীর নাকি কম বয়সী ছেলেদের প্রতি দুর্বলতা আছে প্রথমবার যখন আমার প্রচন্ড জ্বর হলো আর কালকের রাতের মতো অবস্থা হলো আমি বুঝতে পারলাম মেয়েমানুষ ছাড়া আমার অস্ত্রটা শান্ত হবে না জ্বর যখন খুব বাড়লো মাকে বললাম যে আলেয়া চাচীকে ডেকে দাও চাচী চিকিৎসা করলে আমি ভালো হয়ে যাবো মা সরল বিশ্বাসে আলেয়া চাচীকে ডাকলো চাচী আসলে আমি দরজা লাগিয়ে আমার কাছে বসতে বললাম চাচীকে সব খুলে বললাম চাচী তোমার মতো প্রথমে হাত দিয়ে চেষ্টা করলো পরে মুখ দিয়ে চুষে তাতেও যখন হলো না তখন আমাকে বললো চুদতে যখন মাল আউট হয়ে গেলো জ্বরও কমে গেল কথা বলতে বলতে কখন যে আমি মামীর কোলের উপরে শুয়ে পড়েছি বুঝতে পারিনি মামী ব্লাউজের হুক খুলে দিলে আমি মামীর মোটা নিপলওয়ালা মাই চুষতে লাগলাম মাই চোষা শেষে আমি মামীর ভুদা চাটলাম মামীর কাছে সেটা ছিল এক অসাধারণ নতুন অভিজ্ঞতা কারন মামা কোনদিন মামীর ভুদা চেটে দেয়নি মামী উত্তেজনায় পাগল হয়ে গেল আর আলেয়া চাচী আমার ধোন চুষেছিল শুনে সেও আমার ধোন চুষলো তারপর প্রায় ৪৫ মিনিট ধরে মামীকে চুদলাম চুদা শেষে মামীর মন্তব্য ভেবে ছিলাম জ্বরের ঘোরেই কেবল তুমি ওরকম পারো এখন দেখলাম অন্য সময়েও তার চেয়ে কম পারো না পরের দিন আমার জ্বর সেরে গেল আকাশও পরিষ্কার হয়ে গেল আমরা মামীর বাসায় ফিরে এলাম মামী আমাকে খুব আদর করতো সকালে মামা অফিসে বের হয়ে গেলে মামী আমাকে নিয়ে খেলতো মামীকে চোদার পর মামী যেতো রান্না করতে তারপর মামা এসে খেয়ে যাবার পর আমরা বাথরুমে একসাথে গোসল করতাম আর মামীকে চুদতাম আমি মামীকে জিজ্ঞেস করলাম আমি তো তোমাদের বাড়ি থাকতে তোমার যন্ত্রপাতির চেহারা নষ্ট করে ফেলেছিলাম মামা কিছু সন্দেহ করেনি তো মামী একটা রহস্যপূর্ণ হাসি দিয়ে বললো আমি তোমার মামাকে চান্স দিচ্ছি নাকি আমি জিজ্ঞেস করলাম তাহলে মামা চাচ্ছে না মামী বললো চাচ্ছে না মানে কিন্তু আমি বলেছি আমার শরীর ভাল না আমি বললাম কেন মামী বললো বা রে সামনে মাছ মাংস থাকতে কেউ মরিচপোড়া পান্তা খায় নাকি একদিন মামী বললো একটা বিষয়ে খুব ভয় হচ্ছে আমি জানতে চাইলাম কি সেটা মামী বললো জ্বরের দুই রাতে তুমি যেভাবে ভিতরে ঢেলেছ বাচ্চা না এসে যায়! আমারও ভয় হলো পরে মামী হাসতে হাসতে বললো সত্যি ভয় পেয়েছ দেখছি আরে গাধা এতে ভয়ের কি আছে আমি কি কুমারী আমার লাইসেন্স আছে না যদি হয়েই যায় তোমার মামার বলে চালিয়ে দেব সে তো খুশিই হবে আমি আরো প্রায় ১২ দিন ওখানে থেকে প্রত্যেকদিন মামীকে বার করে চুদলাম আমার ছুটি ফুরিয়ে গেল মামী চোখ মুছতে মুছতে আমাকে বিদায় দিল এরপর প্রায় বছর আর আমার যাওয়া হয়নি তারপরে শুনলাম সেই ভয়াবহ খবরটা মামী আমার মামাকে ছেড়ে রাতের আঁধারে কার সাথে যেন পালিয়ে গেছে মামীর সাথে আর কোনদিন আমার দেখা হয়নি


No comments:

Post a Comment