Saturday 26 March 2016

গুদের ভাজ ষ্পষ্ট বোঝা যাচ্ছিলো।


গোলাপি রঙের ব্রা ওর ব্রেষ্ট খুব মানিয়ে ছিলো ব্রার হুক খুলে ফেললাম ওর ব্রেষ্ট বের হয়ে এলো

মেয়েটির নাম তানিয়া আমার বঊ এর বুটিকে দোকানের এক সেলস  girl ২০/২১ বছরের সুন্দরী তন্নী উচ্ছল যৌবনা বতী মেয়েঅপূব সুন্দরীলেখাপড়া এসএসসিও যশোর থেকে এসেছে থাকে মিরপুরে পাইকপাড়া বোনের বাসায় বেশ কজন সেলস  girl  এর মধ্যে আমার আমার wife ওকে বেশি পছন্দ করেআমার wife এর নিকট থেকেই তানিয়ার রূপের কথা শুনেছি মেয়েটি খুবই অল্প দিনে আমার wife ভক্ত হয়ে যায় এমন কি আমার ছেলে মেয়ের জন্ম দিনের অনুষ্ঠানে তানিয়া আসতোতানিয়াকে আমিও দেখেছিনিম্ন মধ্যবিত্তর মেয়ে হলেও তাকে অন্য রকম মনে হয় মনে হয় সে একটি high সোসাইটি  girl.  আমি মাঝে মধ্যে একটু ও সাথে কথা বলেছি  তবে খুব বেশী নয় ওকে দেখে আমার ভালো লেগে ছিলো
মনে হয়ে ছিলো  বিয়ে না করলে এই মেয়েকে বিয়ে করা যেতএকদিন আমার অফিস থেকে আমার wife  এর বুটিক শপে গেলাম দেখি আমার গিন্নী নেইতানিয়া আমার কাছে এগিয়ে আসলো কথা হলো আমার wife নাকি এক partyর ওখানে গেছেআমি আমার বউ এর চেয়ারে বসলাম তানিয়া আমাকে চা এনে খাওয়ালো আমি বললাম দেরী করবো না তানিয়া বসতে বললো বসলামনাআমি আমার পার সোনাল মোবাইল নম্বর দিয়ে বললাম তুমি কিন্তু আমাকে ফোন করবাতোমার ম্যাডাম যেন না জানেউত্তরা Red fordরেষ্টুরেন্টে একদিন তানিয়াকে নিয়ে লাঞ্চে বসেছি অনেক কথা হলো আমি ওকে একটা থ্রীপিছ গিফট করলামতানিয়াকে বললাম আমার ভালো লাগার কথা তানিয়া বুঝতে পারলো আমি ওর কাছে কি চাইএর পর বেশ কিছু দিন তানিয়ার সাথে আমার ফোনে কথা হতো মাঝে মধ্যে দোকানে ও কথা হতো ফোনে তানিয়ার সাথে বেশ ভালো বন্ধুত্ত হলো  ফোনে অনেক সেক্সুয়াল কথাও চলতে লাগলোএক দিন সরাসরি প্রস্তাব দিই সেক্স করার প্রথমে দিধা থাকলেও তারপর সম্মতি দিলোআমার ধোন মন সব কিছু যেন উথাল পাথাল হয়ে উঠলোবসন্তের এক পাতা ঝরা দুপুরে আমি তানিয়াকে নিয়ে গেলাম গাজীপুর একটি প্রাইভেট রেষ্ট হাউসেরেষ্ট হাউসের কেয়ার টেকারের সাথে ২ ঘন্টার বুকিং দিলাম ১০০০ টাকায়কেয়ার টেকারকে আরো ৫০০ টাকা দিলাম খাবার দাবার আনার জন্যেকেয়ারটেকার খুব খুশি হয়ে গেলো বললো স্যার আপনারা রেষ্ট নেন আমি খাবার দাবারের ব্যাবস্থা করছি ঐ দিন তানিয়া এসে ছিলো আমার দেওয়া সেই থ্রীপিছ পরে দারুন মানিয়ে ছিলো ওকে কামিজের গলাটা বেশ বড় করে বানানো একটু কাছ থেকে দেখলে ব্রেষ্টের গভীরতা অনুভব করা যায়আমি   পিছনের দিক থেকে তানিয়াকে জড়িয়ে ধরলাম ওর চুলে মুখ লাগিয়ে ওর সুবাসে আমার ধোন গরম করে নিলামআমার দিকে ওকে ঘুরিয়ে নিয়ে মুখ নিচু করে ওর কাঁধে চুমু খেলামতানিয়া বলছিলো ম্যাডাম আমাকে অনেক বেশি bishash করে আর আমি কিনা এখানে তার obishashi কাজ করতে এলাম শুধ মাত্র আপনার জন্যআমি খাটের উপর বালিশে হেলান দিয়ে শুয়ে ওকে কাছে ডাকলামওক ক্যামন যেন বিষন্ন হয়ে আছেতানিয়া আমার কাছে এসে বসলোআমি ওকে টেনে আমার বুকের মাঝে নিলাম আদরে আদরে ভরিয়ে দেবার জন্যে গভীর ভাবে চুমু খেতে লাগলামরেষ্ট হাইসের পিছনে ঝাও বনে পাখিরা কিচির মিচির করছিলো আর দূরে কোথাও যেন কুহু ডাক শোনা যাচ্ছিলোআমি তানিয়ার মুখের দিকে তাকিয়ে আছি  তানিয়া সামান্য নামিয়ে বুকের মধ্যি খানে কামড়ের দাগ করে দিলাম বললাম এটি আমার ভালোবাসার চিহ্নআজকের এই বসন্তের দুপুরে ক্যামন যেন আনন্দ ধবনি দিচ্ছে আমার প্রানেউদাস করা রবীন্দ্রনাথের গানশোনা যাচ্ছিলো আহা আজি এবসন্তে এত ফুল ফোটে এত পাখি গাই আহা আজি এবসন্তে আমি তানিয়ার কামিজের পিছনে হাত দিয়ে চেইন খুলে ফেললাম গোলাপি রঙের ব্রা ওর ব্রেষ্ট খুব মানিয়ে ছিলো ব্রার হুক খুলে ফেললাম ওর ব্রেষ্ট বের হয়ে এলোমায়াবতির মতো সুন্দর ওর কোমল পায়রা দুটির দিকে তাকিয়ে আমি মুগ্ধ অবাক বিস্ময়ে দেখ ছিলাম শুধুআমার মনে শুধু ভালোবাসার পাখিরা গান করছিলো আমি একটু বাইরে এলাম রেষ্টহাউসের বাগানে ফুটে থাকা দুটো গোলাপ নিয়ে তানিয়ার কাছে এসে ওর বুকের মাঝে সুর ভিত গোলাপের পাপড়ি গুলো ছড়িয়ে দিয়ে ওকে বুকে টেনে নিলাম গোলাপের সুরভী আর ওরশ রীরের সুগন্ধে পাগল প্রায় হয়ে আমি ওর বুকে চুমু খেতে শুরু করলামরৌদ্রের দুপুর ক্যামন যেন নিঝুম মনে হলো বসন্তের গান গুলি থেমে যাচ্ছিলো মনে হয় আমি তানিয়ার সালোয়ার খুলে দিলাম গোলাপী প্যান্টি পরা ভিতরে প্যান্টির উপর দিয়ে গুদের ভাজ ষ্পষ্ট বোঝা যাচ্ছিলো প্যান্টির উপর দিয়ে আমি তানিয়ার গুদের উপর একটু হাল্কা চাপ দিলামতানিয়ার চোখেমুখে এক ধরনের সেক্সের ব্যাকুলতা ফুটে উঠলো ওর কামুকী ভাবটা দেখে আ্মি ভিতর থেকে খুবই উত্তেজনা আনুভব করলামওকে আমি আমার জামা প্যান্ট খুলে দিতে সাহায্য করলামএর মধ্যে আমার ৬ ইঞ্চি বাড়াটা ফুলে ফেপে শিকারের জন্য খাবি খাচ্ছিলোএই সময় তানিয়াকে বেশ একটিভ মনে হলো  সেতার একটি হাত বাড়িয়ে দিলো আমার ৬ ইঞ্চি লকলকে বাড়াটির দিকে  একটু একটু করে সে বাড়ার মাথাটা ধরে টিপ ছলো  আমি নিষিদ্ধ এক উত্তেজনায় সারা শরীর পুড়ছিলো আমি একটানে তানিয়ার প্যান্টি খুলে ফেললামবসন্তের এই দুপুরে আমার মনে হলো চারিদিকে জোছনা আলোকিত আমার মনে একটি কথাই বেজে উঠেছিলো জয় নবকি এমনটা ইউ ন্মুক্ত হয়ে ছিলো করছিল নবীর কাছে করানে তাই পড়ে ছিলামতানিয়ার মেদহীন সাদা শরীর পেলব ভোদা সাথে বাদামী রঙের হাল্কা বাল পদ্ম ফুলের মত  নাভী  চারদিকে যেন চন্দনের সূবাস পাচ্ছিলামআমি ওর ভোদায় সুড়সুড়ি দিয়ে ওর শরীরে শিহরন জাগালাম আস্তে আস্তে চুমু দিতে দিতে নিচের দিকে অগ্রসর হলাম জিহবা দিয়ে ওর ভোদার ভিতর ঢুকিয়ে দিয়ে ওকে মজা দিচ্ছিলাম কামনায় ওর সারা শরীর বাঁকা হয়ে যাচ্ছিলোআর সেই সাথে ওর ভোদায় ঝরণা ধারা বই ছিলো যেন বহতা নদীতানিয়া ক্রমাগত আমার কাছে চলে এলো যেমন ভাবে বনের ভিতর থেকে ঝরা পাতা মাড়িয়ে আসা বিড়াল হঠাৎ দমকা বাতাসে ঝরে যাচ্ছে ঝরা পাতা সেখানে আমি আর তানিয়া দুজনে বন্দি হয়ে শুয়ে যেন সাগরের উত্তাল ঢেঊ আছ ড়িয়ে পড়ছে বালি য়াড়িতেএবার তানিয়া উঠে বসলো খুব আবেগে আমাকে চুমু খেলো আমিও ওর সারা শরীর চুমু খেলাম তানিয়াকে বললাম কোথায় আউট করবো বললো ভিতরে  যদি বাচ্চা আসেআসুক  তানিয়াকে আবার শুইয়ে দুপা দুদিকে টেনে আরেক বার ভোদা দেখলাম কামরসে ভিজে বাদামী রঙের বাল আর আস্তে আস্তে আমি আমার বাড়াটার মাথাটা ওর ভোদার মুখে সেট করলাম এরপর আস্তে করে ঢুকাতে লাগলাম পুরা বাড়াটা ঢুকিয়ে আবার বের আবার ঢুকিয়ে দলি তমথিত করতে শুরু করলাম মনে হলো ওর গুদের সুদুর গভীরে আমার বাড়ার মাথাটা পৌছে যাচ্ছে ওদিকে তানিয়া সুখের সাগরে ভেসে আহহহহ হওহহহহহ কর ছিলো  আর মুখে বলছিলো আরো জোরে লক্ষী একদম শেষ সীমানায় পৌছেদা ওআর আমার বাড়াটা তখন তানিয়ার আরো ভিতরে……………আরো ভিতরের…………… সীমানায় অতিক্রম করার চেষ্টা করতে থাকলো

No comments:

Post a Comment