Sunday 6 November 2016

এই প্রথম আমি কোন মেয়ের শরীর পর্শ করলাম


সাড়ী খুলে শুধু বাঊজ আর সায়া পরে খাটের ঊপর শুয়ে পড়ল ।

খাওয়া দাওয়া সেরে দাদার বাসায় ছুটলাম বাসায় গিয়ে দেখি বৌদি বিছানায় পড়ে ছট ফট করছে আমি বললাম মা মলম দিয়েছে মালিশ করলেই ঠিক হয়ে যাবে বৌদি বলল কিন্তু মালিশ করাবো কাকে দিয়ে তোমার দাদা তো সাত দিনের জন্য বাইরে গেছে কাজের মেয়েটাও চলে গেছে আমি বললাম তুমি চাইলে আমি মালিশ করে দিতে পারি বৌদি বলল তাহলে তো খুব উপকার হয় ঠকুরপো ব্যাথা আর সহ্য করতে পারছি না
বৌদি সাড়ী খুলে শুধু বাঊজ আর সায়া পরে খাটের ঊপর শুয়ে পড়ল আমি মালিশ হাতে নিয়ে বৌদির পিঠে মালিশ করতে শুরু করলাম বৌদির গায়ে হাত দিতেই কি এক অদ্ভুত অনুভুতি হল আমার শরীরে একটা শিহরন অনুভব করলাম জীবনে এই প্রথম আমি কোন মেয়ের শরীর পর্শ করলাম কিছুন মালিশ করার পর বৌদী বলল ব্যাথা অনেক কমে গেছে আর মালিশ করতে হবে না আমাকে বিশ্রাম নিতে বলল রাত্রে খাওয়া দাওয়া সেরে ঘুমোবার অয়োজন করছি সময় বৌদি বলল তোমার দাদা তো নাই তুমি আমার বিছানায় এসে শুও আমি একা ঘুমোতে পারি না অগত্যা বোদির ঘরে ঢ়ুকে জামা খুলে দাদার একটা লুঙ্গী পরে শুয়ে পড়লাম বোদিও কাপড় চোপড় পাল্টে আমার পাশে এসে শুয়ে পড়ল হঠাৎ অনেক রাত্রে আমার ঘুম ভেঙ্গে গেল তখন দেখি বোদি আমাকে পাশ বালিশের মত করে জাপটে ধরে আমার মুখটা তার মাই এর উপর রেখে ঘষতে থাকে আমার শরীরে একটা শিহরন অনুভর করতে লাগলাম আমার ছোট খোকা লঙ্গির উপর তাল গাছের মতো দাড়িয়ে গেছে আমি বউদির বাউজ এর উপর থেকে এক হাতে একটা মাই টিপতে থাকি আমি ওর মুখটা আমার কাছে এনে আলতো করে চুমো খাই এবার পুরো মুখটাই হাঁ করে মুখে নিলাম দুজনে জিব দিয়ে কাটাকাটি খেলতে থাকি মুখের ভেতর মুখ ছাড়া পেতেই আমাকে বলল  তোমার দাদা আমাকে একদম সময় দেয় না ব্যবসায়ের কাজে দিনরাত বাইরে থাকে তাই একমাত্র তুমিই আমার কষ্ট লাঘব করতে পার এদিকে তখন আমার লুঙ্গির উপর দিয়ে লিঙ্গ ধরার জন্য হাত চালাচেছ আমার বিরাট ধোনটার উপর হাত দিয়ে চমকে উঠে বলে বাবা: এত বড় ! আমি বলি কার যত্রটা বড়? বলে তোমার আমি ওর ব্লাউজ খুলে ব্রাএর উপর থেকে দু হাতে মাই দুটি টিপতে থাকি বউদি ঘন ঘন শ্বাস নিতে থাকে বউদির মাই দুটি খুবই নরম বেশ বড় বড় বৌদি বলে তমাল আমার মাই দুটোকে টিপতে তোমার ভাল লাগছে? হা বৌদি খুব ভাল লাগছে  তবে তোমার ব্যাথা লাগছে না তো? ব্যাথা লাগবে কেন খুব আরাম লাগছে কিছুন মাই টেপার পর মাই এর বোটাটা আঙ্গুল দিয়ে টানতে লাগলাম যেভাবে গরুর দুধ দোই বৌদি বলে তমাল তুমি মাই এর বোটা মুখে নিয়ে চুষে চুষে আমার দুধ খাও একটা মাই এর বোটা অনেন ধরে চোষার পর বৌদি বলে তমাল অপর মাইটা চোষ আমি অপর মাইটা চোষতে লাগলম আর হাত দিয়ে অন্য মাইটা বেশ করে টিপতে লাগলাম কিছুন এভাবে করার পর বৌদিকে বললাম তোমার গুদটা দেখাবে বৌদি বলে দেখাবো না কেন তোমাকে আমি সবকিছু দেখাবো তবে কাপড় খোল না বৌদি বলে তুমি খুলে নাও আমি উঠে সায়া খুলে দিতেই বৌদি পুরো উলঙ্গ হয়ে গেল আমি বৌদির গুদটা মনোযোগ সহকারে দেখতে লাগলাম তার গুদটা কালো চুলে ভর্তি এই তমাল এত মন দিয়ে কি দেখছ? তোমার গাদটা দেখছি গুদটা হাত দিয়ে ভাল করে ডলে দাও না আমি বসে গুদটা বেশ করে ডলতে থাকলাম গুদটা ডলতেই বৌদি : : করতে থাকে আমি বৌদির সারা শরীর চাটতে লাগলাম বৌদি আমার আদর পেয়ে মুখে খিস্তি দিতে লাগল এই শালা এভাবে চাটলে আমি মরে যাব সুখে  আমার মাই কামড়িয়ে ছিড়ে ফেল আমি তোমার বাড়ার ঠাপ খাবার জন্য এতদিন অপো করছি আজ আমার সে আশা পরণ হল আমি বৌদির জিহ্বা এমনভাবে চুসছি যেন ছিড়ে চলে আসবে বৌদি বললএই আস্তে চোষ ছিড়ে যাবে আমি দুই অঙুল দিয়ে গুদএর ঠোট ফাক করলাম ভীতরটা কী সুন্দর লাল টুকটুকে পাশে কমলালেবুর মত মাংশপেশী আর গুদটা রসে ভর্তি আমি বৌদির গুদের মধ্যে মুখ ঢুকিয়ে জিহ্বা দিয়ে গুদের রস চাটতে লাগলাম নুনতা নুনতা স্বাদ আর মাদকা গন্ধে আমি মাতাল হয়ে গেলাম বৌদি আসহ্য আনন্দে আমার মাথাটা গুদের মধ্যে ঠেসে ঠেসে ধরতে থাকে তার গুদের মাংশে আমার নাক ঠেকে গিয়ে দম বন্ধ হয়ে যেতে থাকে আমি জোরে জোরে গুদটাকে চুষতে থাকলাম আর মাঝে মাঝে জিবের ডগা দিয়ে ঘুরিয়ে ঘরিয়ে চেটে দিয়ে তাকে অসহ্য সুখ দিতে লাগলাম মিনিট দশেক জিভ দিয়ে রস চোষার পর বৌদি আর পারল না অসহ্য উত্তেজনায় রীতিমত চেচাতে লাগল ওরে খানকি চোদা বৌদির গুদ চোষানী আমায় মেরে ফেলল আমার গুদটা নখ দিয়ে চুলকে দে আমার গুদ খসে গোল রে বলতে বলতে আঠালো চটচটে ঈষৎ ঝাঝযুক্ত কষা রস ছেড়ে দিল সতিই অপুর্ব আর কী সুন্দর বৌদির গুদের গন্ধ বৌদি বলে তমাল এবার আমার গুদটা মেরে দাও আমার মাথায় খচরামি বুদ্ধি খেলে গেল আমি ঢ্যামনার মত বলি কী করে গুদ মারে বৌদি? বৌদি খিস্তি করে উঠল খানকি গুদ চুষে রস খাচছ আর চুদতে জান না তোমার ধোনটা আমার গুদের ভেতর ঢুকিয়ে দাও আমি তবু ঢ্যামনার মত বলি  কোন ফুটোয় কী করে ঢোকায় আমি তো জানি না তুমি বরং ধোনটা তোমার গুদে ভরে নাও বৌদি আমাকে শুইয়ে দিয়ে আমার কোমরের উপর বসে গুদে ধোন ঢ়ুকিয়ে সামান্য চাপ দিয়ে ধোনটা পুরো গুদে ঢুকিয়ে দিয়ে আমার বুকের উপর শুয়ে কোমর দোলাতে থাকে কোমর দোলানোর ফলে আমার ধোনটা একবার গুদের মধ্যে পুরোটা ঢুকে যােছ আবার কিছুটা বের হয়ে আসছে আমি শুয়ে শুয়ে মাই দুটির নাচ দেখতে লাগলাম বৌদি বলে তমাল তোমার ভাল লাগছে? হা বৌদি ভাল লাগছে হাত দিয়ে আমার মাই দুটি জোরে জোরে টেপো নিচে শুয়ে মাই দুটি টিপতে লাগলাম বৌদি জোরে জোরে কোমর দোলাতে থাকে আর ঘন ঘন নিশ্বাস ফেলতে থাকে যখন আমার ধোন ওর গুদে ঢোকা বেরোন করছিল আমার খুব ভাল লাগছিল বৌদি ওঠ বস করছে আর মাই দুটো সমান তালে লাফাচেছ যেভাবে করছিল দেখে মনে হচিছল যে হয়ে এসেছে ওর আর আমার নিজেরও মাল হয়ত বেরিয়ে যাবে মনে হচেছ দুজন দুজনকে আকড়ে ধরছিলাম বৌদি শী: শী: সী: : করে আর পকাত  পকাত করে ঠাপ মারে আমিও সমান তালে ঠাপ দিয়ে যাই আরামে আমার চোখ বুজে আসে আমি বলি  বৌদি রোজ রোজ তোমাকে চুদবো তুমি আমাকে দিয়ে চোদাবে তো ? বলে  হা সোনা কথা বলতে বলতে আমরা ঠাপ বন্ধ করিনি সমানে চালিয়ে যাচ্ছি গুদের ভেতরটা খুব গরম মনে হচ্ছে আমার ধোনটা যেন পুড়ে যাবে গুদ থেকে ধোনটা একটু বের করে নীচে থেকে কষে একটা ঠাপ দিলাম আর ঠিক তখন বৌদি মাগো ::: : হে:: : বলে কাটা গাছের মত আমার বুকে মুখ থুবড়ে পড় গেল এভাবে কিছুন থাকার পর বৌদি চিৎ হয়ে শোয়ে আমাকে উপর থেকে ডান্ডা ঢোকাতে বলল আমি বৌদির বুকে চড়ে এক হাত দিয়ে গুদের ঠোট ফাক করে আর এক হাত দিয়ে ধোনটা গুদে সেট করে একটা ঠাপ দিলাম আমার ধোনটা পুরোটা বৌদির গুদে ঢুকে গেল আমি টেনে টেনে ঠাপ দিতেই বৌদি বলে উঠল  : : রে কি সুখ আমার ঠাপের তালে তালে বৌদিও নীচ থেকে কোমর তুলে উপর ঠাপ দিতে থাকে কিছুন ঠাপানোর ফলে বৌদি :মা: : করে আমার মুখটা মুখে শক্ত করে দুই হাত দিয়ে ধরে গুদের জল ছেড়ে দিল আমিও ধোনটা ভেতরে ঠেলে ধরে জরায়ুর মুখে পিচকারি খুলে দিলাম পিচিক পিচিক করে একেবারে চার পাচটা টান দিয়ে ভেতরে মাল ফেললাম গুদে ধোন ঢোকানো অবস্থায় বৌদির বুকের উপর শুয়ে পড়লাম দাদা না আসা পর্যন্ত এভাবে আমার আর বৌদির প্রেম চলতে থাকল

No comments:

Post a Comment