Saturday 29 October 2016

আমার গুদের কামড়


যে নারীর স্তন সর্বদাই প্রদর্শন যোগ্য বিষয়।

বাচ্চুর সাথে সেক্স করার পর আমার যৌন জীবনেন তুন মাত্রা যোগ হলো। যদিও বিয়ের পর
থেকেই আমার সামাজিক ও যৌন জীবনে ব্যাপক পরিবর্তন শুরু হয়। আমি যে পরিবেশে মানুষ হয়েছি সেই তুলনায় আমার স্বামীর বাড়ীর পরিবেশ একে বারেই আলাদা। তারা অনেক অনেক আধুনিক অনেক ফাষ্ট। পোষাক চালচলন
কথাবার্তা অর্থনৈতিক অবস্থানসব কিছু তেই তারা আমাদের চাইতে ভিন্ন। আমার ননদ জা এদেরকে দেখেছি রাত্রী ৯/১০ টার সময় একাকি গুলশান বারিধারায় পার্টিতে যেতে। তবে আমাকে কেউ কখনোনে গলেক্ট করেনি। বরং আমাকে তাদের মতো করেই তারা তৈরী করে নিয়েছে। আর এই ব্যাপারে আমাকে সব চাইতে বেশী সাহায্য করেছে আমার দুষ্টু পাজি স্বামী। স্বামীর কাছে ননদ আর জাএদের কাছে আমি শিখেছি যৌনতা কী ? কেমন করে সেটা ইনজয় করতে হয়। ওদের কাছেই প্রথম শিখলাম যে নারীর স্তন সর্বদাই প্রদর্শন যোগ্য বিষয়। ওটা ওড়না দিয়ে ঢেকেরা খার কোনো দরকার নাই। শরীরের যা কিছু আকর্ষনীয় সেটা দৃষ্টির আড়াল করার দরকার কি ? প্রথম প্রথম আমার লজ্জা লাগলেও এখন ভালই লাগে। চোদা চুদির সময় স্বামীর অনেক আচরণে আমার লজ্জা লাগতো সে কারণে তার অনেক চাহিদা আমি পূরণ করতে পারতাম না। প্রথম বার ব্লুফিল্ম দেখেতো আমার মাথাই খারাপ। একটা ছেলে আর একটা মেয়ে যে যৌন সঙ্গমের সময় এমন নির্লজ্য আচরণ করতে পারে সেটা ভাবতেই পারিনি। স্বামীর কথায় আস্তে আস্তে বুঝতে পারলাম যে চোদাচুদির আনন্দ দেহমন দিয়ে পরিপূর্ণ উপভোগ করতে হলে ব্লুফিল্মের নায়িকার মতোই এক্স পার্ট হতে হবে। বিছানাতে ওই রকম আচরণ করতে হবে। এক সময় সেটা ই করা শুরু করলাম। স্বামী যা বলে আমি ও তাই করতে লাগলাম। অল্প দিনেই আমি বুঝে গেলাম চোদাচুদির সময় যতো ফ্রী হবো চোদাচুদিতে ততোই আনন্দ। তথা কথিত লজ্জা বিসর্জন দিলাম। এখন আমি আমার অস্বাভাবিক যৌন চাহিদা নিজের মতো করেই উপভোগ করতে পারি। আমার শারিরীক চাহিদা খুবই বেশী। একটু যৌন চিন্তা করলে ই যখন তখন সঙ্গম করতে ইচ্ছা করে। যৌন মিলনের মতো এতো আনন্দ আমি অন্য কিছুতে পাইনা। ভাতার এক দিন না করলে আমার শরীর ম্যাজম্যাজ করে।
এখনো আমরা পরপর৩/৪দিন চোদাচুদির পর এক দিন রেষ্ট নেই। কিন্তু হোল চুষাচুষি করি প্রতিদিন। একবার আমরা একটানা ১৬ দিন চুদাচুদি করেছিলাম। আপনাদের কাছে এটা অবিশাস্য বা অতিরিক্ত কথা মনে হতে পারে। কিন্তু আমি একটুকু ও বাড়িয়ে বলছিনা। বাচ্চু আর আমার স্বামী বলে কেউ যদি জোর করে আমার দুধ টেপা টিপি করে আমাকে চুমা খায় তাহলে হয়তো সেও আমাকে চুদে নিতে পারবে। আমি নাকি একটুও বাধা দিবনা। অবশ্য আমারও এমন টাই মনে হয়। এখনো আমরা রাতে একে বারে নুড হয়ে ঘুমাই। আর ঘুমানোর সময় আমার দুধের বোঁটা সব সময় আমার ভাতারের মুখের মধ্যে থাকে। এটা অভ্যাস হয়ে গেছে। এতো টাই অভ্যাস হয়ে গেছে যে মুখ থেকে দুধের বোঁটা ছুটে গেলে ঘুমের মধ্যেই ভাতার সেটা আবার মুখে নিয়ে চুষতে থাকে। আবার টের পেলে আমি ও দুধের বোঁটা ওর মুখে তুলে দেই। ভাতার তখন ঘুমের মধ্যে চুকচুক করে চুষতে থাকে। আমি ভাতারকে জড়িয়ে ধরে আরো কাছে টেন এটা যে কতো আনন্দ দায়ক তা আপনাদেরকে কি আর বলবো । আমাদের গ্রুপ সেক্সে প্রায় ৩/৪ মাস পরের ঘটনা। একদিন সন্ধ্যার পরে বাচ্চু বাসাতে এসে আমাকে সোনালী রং এর প্যাকেটে মোড়ানো সুন্দর একটা জিনিস উপহার দিলো। উপরে চাইনিজ অক্ষরে কিছু লেখা আছে। বাচ্চুর গার্মেন্টস্ এর বিজনেস আছে। এই কারণে তার চীনে যাতায়াত আছে। ১৫/২০ দিন পর চীন থেকে ফিরে উপহার নিয়ে আমার সাথে দেখা করতে এসেছে। বাসাতে কেউ নাই। অনেক দিন পরে ওকে কাছে পেয়ে খুব ভাললাগলো। মিষ্টি হেসে বললাম কী আছে এতে ? ও বললো খুলে দেখতো ভাললাগবে। কী আছে ? সেন্ট ? না। বাচ্চুর মুখে মিটিমিটি হাসি। মেকআপ বক্স? জিনা সেটাও না। অন্য লাইনে আরো চিন্তা কর। তাহলে কি ব্রা প্যান্টি ? না গোরা রানী সেটাও না। গ্রপসেক্স এর পর থেকে বাচ্চু আমাকে আদর করে রানী বলে ডাকে। আমি বাচ্চুর চুল ধরে ঝাঁকুনী দিয়ে বলি কুত্তা চোদা খালি রহস্য করিস তাই না। তোর বলতে কি হচ্ছে? বাচ্চু আমার শরীরে চোখ বুলিয়ে গালে হালকা একটা চুমা দিয়ে বলে জিনিসটা তোর খুবই পরিচিত। ছবিতে অনেক দেখেছিস। মনে মনে তুই এটা খুঁজেছিস অনেক। ঠিক আছে নিজেই খুলে দেখেনে। আমি প্যাকেট টা খুলতে থাকি। বাচ্চু আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধের উপর হালকা ভাবে হাত বুলাতে থাকে। একই সাথে আমার ঘাড়ে নাক ঘষতে থাকে। চুলের গন্ধ শোঁকে। বাচ্চু সাথে আমার সম্পর্ক এখন একে বারেই ফ্রী জড়তা হীন দ্বিধা হীন ও নিঃশঙ্কচিত্ত। এখন বাসাতে কেউ নাই। আমার গায়ে একটা টকটকে লাল প্রিন্টেড ম্যাক্সি।
বুকের সামনে ৪ টা বোতামের ২ টাই খোলা। ভিতরে ব্রা বা প্যান্টি কিছুই পরিনি। বাসাতে ও সব আমার পরতে ভাললাগে না। চুল বাঁধিনি ছেড়ে দিয়ে রেখেছি। কপালে সবুজ টিপ। ঠোঁটে ন্যাচারাল লিপিষ্টিক। মুখে হালকা মেকআপ। প্রতিদিন সন্ধ্যার পরে এটা আমার স্বামীর জন্য অপেক্ষার সময়। তাই এই হালকা কমনীয় বেশ। ও খুব পছন্দ করে আর বাসাতে ফিরেই ৫/৭ মিনিট আদর করে। আমি এই ক্ষণটার অপেক্ষায় থাকি। প্যাকেট টা খুলে আমি অবাক । প্যাকেটের মধ্যে লাল আর কালো রং এর দুইটা জিনিস পাশা পাশি রাখা আছে। রাবারের দুইটা কৃত্রিম পেনিস। কিন্তু দেখে মনে হচ্ছে একে বারেই আসল জিনিস। বাচ্চুর গায়ে হেলান দিয়ে তাকে সোফার উপরে ফেলে ওর কোলে বসলাম। ওর হাত ম্যাক্সির উপর দিয়ে আমার দুধের উপর খেলা করছে। হালকা মোলায়েম স্পর্শ। শরীরে একটা শিহরণ ছড়িয়ে পরছে। আমার খুব ভাললাগছে। আমি আদুরে গলায় বলি শালা পাজি কুত্তা এটা কি এনেছিস ? বাচ্চু আমার দুধে একটু হালকা মোচড় দিয়ে বলে কেনো তোর পছন্দ হয়নি ? আমি একটা পেনিস হাতে তুলেনেই। দেখতে একদম আমেরিকান নিগ্রোদের আসল পেনিসের মতো। নীল ছবিতে অনেক দেখেছি। প্রায় ৮/৯ ইঞ্চি লম্বা। মোটা প্রায় ৫/৬ ইঞ্চি হবে। খাড়া হওয়া পেনিসের মতোই বেশ শক্ত অথচ নরম। হাতের মুঠিতে নিয়ে টিপতে ভালই লাগছে।

No comments:

Post a Comment